বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay-Kapil: বক্স অফিসে পরপর ফ্লপ ছবি, ব্যর্থতার দায় কপিলের ঘাড়ে চাপালেন অক্ষয়! কেন?
কাটপুতলি-র প্রচারে কপিলে শো-তে অক্ষয়

Akshay-Kapil: বক্স অফিসে পরপর ফ্লপ ছবি, ব্যর্থতার দায় কপিলের ঘাড়ে চাপালেন অক্ষয়! কেন?

  • Akshay Kumar and Kapil Sharma: কপিল নজর লাগিয়েছে অক্ষয়ের সাফল্যে! সেই কারণেই পরপর ফ্লপ অক্ষয়ের ছবি-অভিযোগ জানালেন খিলাড়ি কুমার। 

‘দ্য কপিল শর্মা শো’-এর তিন নম্বর সিজন নিয়ে শীঘ্রই সোনি টিভির-র পর্দায় হাজির হচ্ছেন কপিল শর্মা। আগামী ১০ই সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে হাসির ফোয়ারায় মোড়া এই শো। এবং কপিলের শো-এর নতুন প্রোমো সামনে আনল চ্যানেল কর্তৃপক্ষ যেখানে ধরা পড়েছে প্রথম কয়েকটা এপিসোডের ঝলক।

কপিলের শো-এর নিময়িত অতিথি অক্ষয় কুমার। বছরে তিন থেকে চারটি ছবি রিলিজ করে খিলাড়ি কুমারের, তাই নিয়মিত অন্তরালে তিনি পৌঁছে যান দেশের সবচেয়ে জনপ্রিয় কমেডি শো-এর মঞ্চে। গত কয়েক মাস ধরে অক্ষয়ের ছবি ভাগ্য খুব খারাপ যাচ্ছে। বক্স অফিসে পরপর তিনটে ব্যর্থ ছবি- ‘বচ্চন পাণ্ডে’,‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’। এমনটা সচারচর ঘটে না আক্কির সঙ্গে, এবার এই দুর্দশার জন্য কপিল শর্মাকে সরাসরি দায়ি করে বসলেন অক্ষয়।

অভিনেত্রী রকুল প্রীত সিং-এর সঙ্গে কপিলের শো-তে পৌঁছেছিলেন অক্ষয়। সেখানেই নিজের সদ্য মুক্তিপ্রাপ্ত ওটিটি ছবি ‘কাটপুতলি’র (Cuttputlli) প্রচার সারবেন অভিনেতা। প্রোমোতে দেখা গেল কপিল প্রশ্ন রাখছেন, ‘ দাদা প্রত্যেক জন্মদিনে আপনার বয়স কমছে কী করে?’ এই কথা শুনেই বিরক্তির সুরে আক্কি জবাব দেন, ‘এই লোকটা এত নজর লাগায় আমার সব বিষয়ে… আমার সিনেমায়, টাকা-পয়সায় সবেতে নজর, এখন দেখুন! আমার একটা ছবিও চলছে না’। অক্ষয়ের এমন কথা শুনে হাসিতে ফেটে পড়েন সকলে। অক্ষয় যে ফের একবার ভালোরকম ক্লাস নেবেন কপিলের তা ঝলকেই স্পষ্ট।

কয়েক সপ্তাহ আগেই প্রকাশ্যে এসেছিল অক্ষয়ের ‘কাটপুতলি’র ট্রেলার। গত ২রা সেপ্টেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে এই ছবি। ২০২২-এ অক্ষয়ের চার নম্বর রিলিজ ‘কাটপুতলি’। হিমাচল প্রদেশের কসৌলিতে ঘটে যাওয়া এক সিরিয়াল কিলিংয়ের তদন্তের দায়িত্বে এই ছবিতে রয়েছেন পুলিশ অফিসার অক্ষয়। আরও পড়ুন- পরপর চারটে ফ্লপ,এবার ‘রাম সেতু’ নিয়ে আইনি নোটিশ! সময়টা বড্ড খারাপ যাচ্ছে অক্ষয়ের

বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল অক্ষয়ের শেষ রিলিজ ‘রক্ষা বন্ধন’। দেশের বক্স অফিসে মাত্র ৪৪ কোটি টাকা আয় করে এই ছবি। এই বছর অক্ষয়ের একটা ছবিও ১০০ কোটির গণ্ডি পার করতে পারেনি।

বক্স অফিসে অক্ষয়ের শেষ হিট ছবি ছিল ‘সূর্যবংশী’। আগামিতে অক্ষয়কে দেখা যাবে ‘রাম সেতু’ এবং জনপ্রিয় তামিল ছবি ‘সুরারাই পোট্টরু’র হিন্দি রিমেকে। ইতিমধ্যেই বিতর্কে জড়িয়েছে ‘রাম সেতু’ও। অক্ষয়-সহ ছবির অপর ৮ কলাকুশলীকে আইনি নোটিশ হাতে ধরিয়েছেন প্রাক্তন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। টিম ‘রাম সেতু’র বিরুদ্ধে তথ্য বিকৃতির অভিযোগ এনেছেন স্বামী।

বন্ধ করুন