বাংলা নিউজ > বায়োস্কোপ > ১৮ ধরে অক্ষয় কুমার মেনে চলতেন এই নিয়ম, অবশেষে তা ভাঙতে বাধ্য হলেন!
অক্ষয় কুমার (ছবি-ইনস্টাগ্রাম)
অক্ষয় কুমার (ছবি-ইনস্টাগ্রাম)

১৮ ধরে অক্ষয় কুমার মেনে চলতেন এই নিয়ম, অবশেষে তা ভাঙতে বাধ্য হলেন!

  • অবাক কাণ্ড খিলাড়ি কুমারের। বেট বটম ছবির প্রযোজকের কথা মাথায় রেখে নিজের রোজনামচায় বড়সড় পরিবর্তন আনলেন অক্ষয় কুমার।

বলিউডের অন্যতম ফিট তারকা অক্ষয় কুমার। পঞ্চাশের গণ্ডি পার করলেও ফিটনেসের মামলায় আজকের জেনারেশের যে কোনও হিরোকে গুণে গুণে দশ গোল দেবেন আক্কি। আর এর পিছনে অন্যতম বড় কারণ অভিনেতার জীবনশৈলী। হ্যাঁ, নিজের লাইফস্টাইলের ব্যাপারে অত্যন্ত কঠোর অক্ষয় কুমার। এ কথা কারুরই অজানা নয় নিজের শরীরকে ফিট রাখতে কোনওরকম নেশার দ্রব্য হাত লাগান না অক্ষয়। এছাড়াও  ‘আর্লি টু রাইজ, আর্লি টু বেড’ অক্ষরে অক্ষরে পালন করে। ভোর ৩.৩০ টে'তে ঘুম থেকে ওঠা, রাত ১০টার মধ্যে ঘুমিয়ে যাওয়া, সন্ধ্যা ৭টার মধ্যে ডিনার সেরে ফেলা- এই সব ট্র্যাডিশন মেনে চলেন অক্ষয় কুমার। 

অক্ষয়ের রোজনামচার অন্যতম বড় অংশ হল- ৮ ঘন্টার বেশি শ্যুটিং করেন না অক্ষয়। গত ১৮ বছর ধরে এই নিয়ম মেনে চলছেন তিনি। তবে অবশেষে সেই রুল ভেঙে ডবল শিফটে অভিনয় করছেন অক্ষয় কুমার। সেই রহস্য ফাঁস করেছেন অভিনেতার আসন্ন ছবি বেল বটমের প্রযোজক জ্যাকি ভাগনানি। 

তিনি বলেন- ‘সত্যি অক্ষয় স্যার একজন প্রযোজকের অভিনেতা। ওঁনার সঙ্গে কাজ করার চেয়ে ভালো অভিজ্ঞতা আর হতে পারে না।সবার সুরক্ষা থেকে শ্যুটিং শেডিউলের সব দিকটার কথা উনি খেয়াল করছেন- সোনা দিয়ে মোড়া ওঁনার মন। ১৮ বছরে প্রথমবার দুই শিফটে কাজ করছেন অক্ষয় স্যার। উনি নিজে এই সাজেশনটা দিয়েছিলেন। আমরা তো চমকে যাই এক্কেবারে… তবে দারুণ এক্সাইটমেন্টও লেগেছিল কথাটা শুনে।কাজের প্রতি ওঁনার এই নিষ্ঠা দেখে সত্যি অক্ষয় স্যারের প্রতি সম্মান বেড়ে যাওয়াটা স্বাভাবিক'।

আপতত ব্রিটিশ যুক্তরাজ্যে বেল বটমের শ্যুটিং সারছেন অক্ষয়। করোনার জেরে এই ছবির শ্যুটিং শেডিউল বড়সড় ধাক্কা খেয়েছে। দুটি বিশাল চার্টাড ফ্লাইট ভাড়া করে গোটা শ্যুটিং ইউনিটকে লন্ডনে নিয়ে যাওয়ার জন্য প্রযোজককে বড়সড় টাকা গ্যাঁটগচ্ছা দিতে হয়েছে। অন্যদিকে করোনা সতর্কতা জারি থাকায় ১৪ দিনের কোয়ারেন্টাইন নিময়ও মানতে হয়েছে। তা ছবির বাজেট বহুগুণে বাড়িয়ে দিয়েছে। তাই প্রযোজকের উপর আর বোঝা বাড়াতে চান না অক্ষয় কুমার। সেই কারণেই এই সিদ্ধান্ত। 

আশির দশকের প্রেক্ষাপটে সাজানো পরিচালক রণজিত এম তিওয়ারির স্পাই থ্রিলার বেল বটম। ছবিতে অক্ষয়ের নায়িকা বাণী কাপুর। অগস্ট মাসের শুরুতেই এই ছবির শ্যুটিং লন্ডন পৌঁছায় টিম বেল বটম। অক্ষয়-বাণী ছাড়াও এই ছবিতে দেখা মিলবে লারা দত্তা,হুমা কুরেশিদের।

পূজা এন্টারটেনমেন্ট ও এমিনি এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। বেল বটম প্রযোজনার দায়িত্বে রয়েছেন ভাসু ভাগনানি,জ্যাকি ভাগনানি,দীপশিখা দেখমুখ,মণীষা আডবানি,নিখিল আডাবানিরা। ২০২১ সালের ২-রা এপ্রিল মুক্তি পাওয়ার কথা রয়েছে এই ছবির।

বন্ধ করুন