করোনা মোকাবিলায় আশার গান বাঁধল বলিউড (ছবি সৌজন্যে-ইউটিউব)
করোনা মোকাবিলায় আশার গান বাঁধল বলিউড (ছবি সৌজন্যে-ইউটিউব)

করোনা সংকটে একজোট বলিউড, অক্ষয়ের উদ্যোগে প্রকাশ্যে 'মুসকুরায়েগা ইন্ডিয়া'

  • দেশবাসীর মনে করোনার অন্ধকার দূর করে আশার প্রদীপ জ্বালাতে গানে গানে একজোট হওয়ার বার্তা দিলেন অক্ষয় কুমার। সোমবার সামনে এল 'মুসকুরায়েগা ইন্ডিয়া'।

করোনার জেরে লকডাউন। চারিদিকে আশঙ্কার কালোমেঘ। সংক্রমণের আতঙ্ক, সঙ্গে অর্থনৈতিক অনিশ্চয়তা কিছুটা হলেও গ্রাস করেছে ভারতের একটা বিরাট শ্রেণির মানুষকে। কঠিন পরিস্থিতিতে আগেই দেশবাসীর পাশে দাঁড়িয়েছেন বলিউড তারকারা। সাধ্যমতো সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সেই কর্মকাণ্ডে নিঃসন্দেহে প্রথম সারিতে থেকেছেন অক্ষয় কুমার। প্রধানমন্ত্রীর করোনা রিলিফ ফাণ্ডে ২৫ কোটি টাকার অনুদান দিয়েছিলেন খিলাড়ি কুমার। ফের একবার দেশবাসীর মনে করোনার অন্ধকার দূর করে আশার প্রদীপ জ্বালাতে গানে গানে একজোট হওয়ার বার্তা দিল বলিউড, আর এই উদ্যোগের কাণ্ডাবী সেই অক্ষয় কুমার। সোমবার সামনে এল বলিউডের 'আশার গান' মুসকুরায়েগা ইন্ডিয়া। গানটি তৈরি হয়েছে অক্ষয় কুমারের প্রযোজক সংস্থা কেপ অফ গুড হোপ এবং জ্যাকি ভাগনানির জেজাস্ট মিউজিকের উদ্যোগে। এই সিঙ্গলস কম্পোজ করার পাশাপাশি গেয়েছেন বিশাল মিশ্রা, গানটি লিখেছেন কুশাল কিশোর।


গানের ভিডিয়োয় দেখা মিলল একঝাঁক বলিউড তারকার। অক্ষয় কুমার তো ছিলেনই, সঙ্গে দেখা গেল আয়ুষ্মান খুরানা, ভিকি কৌশক, কার্তিক আরিয়ান, রাজকুমার রাও,টাইগার শ্রফ,সিদ্ধার্থ মালহোত্রা, কৃতী শ্যানন, ভূমি পেদেনকর, কিয়ারা আডবানি, অনন্যা পাণ্ডে,তাপসী পান্নু সহ আরও অনেকের। মুসকুরায়েগা ইন্ডিয়ার ভিডিয়োতে অংশ নিয়েছেন ভারতীয় ক্রিকেট তারকা শিখর ধাওয়ানও। প্রত্যেক তারকা নিজের বাড়ি থেকেই এই ভিডিয়ো শ্যুট করেছেন। ভিডিয়োটি শুরু হয়েছে জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ দিয়ে, যেখানে মোদীকে বলতে শোনা গেছে, এই পরিস্থিতি আমরা একজোট হয়ে পার করব।


এই মিউজিক ভিডিয়ো থেকে যে অর্থলাভ হবে সেটা পিএম কেয়ারস ফান্ড এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর করোনা তহবিলে অনুদান দেওয়া হবে। এই ভিডিয়ো টুইটারে দেওয়ালে শেয়ার করে অক্ষয় লিখেছেন, ' এই সময় আমাদের একমাত্র প্রয়োজন জোটবদ্ধ হয়ে পাশে থাকা, আর তারপরেই হাসবে গোটা দেশ!'


বন্ধ করুন