বাংলা নিউজ > বায়োস্কোপ > সাজিদ নাদিয়াওলার পরবর্তী ছবিতে অক্ষয়! ভুয়ো খবরে ক্ষেপে উঠলেন অভিনেতা
অক্ষয় কুমার (ছবি টুইটার)
অক্ষয় কুমার (ছবি টুইটার)

সাজিদ নাদিয়াওলার পরবর্তী ছবিতে অক্ষয়! ভুয়ো খবরে ক্ষেপে উঠলেন অভিনেতা

  • একাধিক ভুয়ো খবর নিয়ে তিতিবিরক্ত খিলাড়ি কুমার। নিজেই ফাঁস করলেন সত্যিটা।

সাজিদ নাদিয়াওলার পরবর্তী ছবিতে নাকি অভিনয় করছেন অক্ষয় কুমার। ছবিতে রয়েছেন সুনীল শেট্টির পুত্র আহানও! কিছুদিন আগে সংবাদমাধ্যমে প্রকাশিত হওয়া এই খবর খবর সম্পূর্ণ মিথ্যে, জানালেন অক্ষয় নিজেই। 

টুইট করে অভিনেতা লেখেন, 'ভুয়ো খবরে ১০/১০। কেমন হবে যদি মিথ্যে খবর ফাঁস করার একটা ব্যবসা শুরু করি আমি?’ এই প্রথম নয়, এর আগেও বিভিন্ন ভুয়ো খবর প্রসঙ্গে নিজের সামাজিক মাধ্যমের দেওয়ালে সত্যতা তুলে ধরেছেন অভিনেতা।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই, 'ধুম ৪' ছবিতে অক্ষয় রয়েছেন, এমনই একটি মিথ্যে গুজব রটেছিল বলি পাড়ায়। শোনা যাচ্ছিল সেই ছবিতে সলমনের সঙ্গে নাকি পর্দায় হাজির হতে চলেছেন অক্ষয় কুমার। সেই প্রসঙ্গে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে অক্ষয় জানিয়েছেন, গোটা বিষয়টি তাঁর কানে এসেছে। তিনি ব্যক্তিগতভাবে এটুকু বলতে পারেন, 'ধুম ৪' নিয়ে যে খবর শোনা যাচ্ছে তা পুরোপুরি ভুয়ো খবর। স্রেফ গুজব!

পাশাপাশি, অক্ষয় জানিয়েছিলেন, ‘বেল বটম’ সম্পর্কে একটি ‘মিথ্যে খবর’ রটেছিল তাঁকে নিয়ে। ছবির প্রযোজক ভাশু ভাগনানী এই ফিল্মের প্রোজাক্টের জন্য অভিনেতাকে পারিশ্রমিক কম নেওয়ার অনুরোধ করেছিলেন। রিপোর্টে বলা ছিল, ‘স্কুপ: ভাশু ভাগনানী অক্ষয় কুমারকে বেল বটমের জন্য পারিশ্রমিক হিসেবে ৩০ কোটি টাকা কমানোর অনুরোধ করেছেন, তাতে রাজিও হয়েছেন অভিনেতা’। যদিও বিষয়টি নিজের টুইটার হ্যান্ডের মিথ্যে বলে দাবি করেছেন অক্ষয় কুমার।

 

 

বন্ধ করুন