ফাইল ছবি (সৌজন্যে-ইউটিউব)
ফাইল ছবি (সৌজন্যে-ইউটিউব)

'ভগবান এখন বিগ বস', লকডাউন পরিস্থিতির সঙ্গে বিগ বসের তুলনা টানলেন অক্ষয় কুমার

  • দেশের লকডাউন পরিস্থিতির সঙ্গে এবার সলমন খান সঞ্চালিত জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বসের তুলনা করলেন অক্ষয় কুমার। 'এই শো'তে সেই বিজয়ী হবে যে ঘরে থাকবে', মত আক্কির।

এবার সলমন খানের রিয়ালিটি শো বিগ বসের সঙ্গে দেশের বর্তমান পরিস্থিতির তুলনা টানলেন অভিনেতা অক্ষয় কুমার। করোনা সংক্রমণের প্রভাব হ্রাস করতে দেশজুড়ে ২১ দিনের লকডাউনের ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই প্রসঙ্গেই খিলাড়ি কুমারের মত ভগবান এখন বিগ বস। আর প্রত্যেক ভারতীয় এই শোয়ে অংশ নিচ্ছে। এইসময় বাড়িতে বসেই যাবতীয় কাজ সারছেন আক্কি। এমনকি ভিডিয়ো কলের মাধ্যমে পরিচালকদের সঙ্গে নতুন ছবির চিত্রনাট্য নিয়েও কথা বলছেন অক্ষয় কুমার।

রেডিও নশাকে দেওয়া এক সাক্ষাত্কারে অক্ষয় বলেন, 'এটা খুব জরুরি যে আমরা সবাই ঘরে থাকি। কিছু সময় কাটাই। ছোট ছোট ভিডিয়ো বানাই। আপনার ফোন আসার আগে আমি ভিডিয়ো কলে এক পরিচালক এবং লেখকের সঙ্গে আলোচনা করছিলাম। আমি তো ভিডিয়ো কলে পুরো স্ক্রিপ্ট পড়ে নিচ্ছি, কাউকে বাড়িতে ডাকছি না। ডাকা উচিত নয়। আসাও উচিত নয়'।

অভিনেতা যোগ করেন, 'মুখোমুখি বসে যে কথা হয় সেটা ভিডিয়ো কলে সম্ভব নয়, তবুও টেকনোলজি যখন রয়েছে, তার ফায়দা নেওয়া উচিত। আপনি নিশ্চয় ওই খেলাটা দেখেছেন বিগ বস। সলমনের সেই শো? হ্যাঁ, আমার মনে হয় ভগবান বিগ বস এবং বিগ বস চাইছেন তাই নিজের বাড়িতেই থাকতে হবে। এই খেলায় বিজয়ী সেই হবে যে বাড়িতে থাকবে। স্ত্রী-সন্তানদের সঙ্গে নিয়ে থাকুন, হাইজিনের খেয়াল রাখুন। নিজের স্বাস্থ্য, পরিবারে স্বাস্থ্য সম্পর্কে ভালোভাবে খেয়াল রাখুন'।

দিনকয়েক আগেই করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর করোনাভাইরাস রিলিফ ফান্ডে এই মোটা অঙ্কের টাকা দান করলেন খিলাড়ি কুমার। মানুষের জীবন বাঁচানোই এখন সবচেয়ে গুরুত্বপূর্ন বিষয় টুইট বার্তায় জানিয়েছেন আক্কি। তিনি লেখেন, এই সময় সবচেয়ে জরুরি মানুষের জীবন। আমাদের সবকিছু করা উচিত যা আমাদের পক্ষে সম্ভব। আমি আমার ব্যক্তিগত সঞ্চয় থেকে ২৫ কোটি টাকা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর করোনা রিলিফ ফান্ডে দিচ্ছি।আসুন জীবন বাঁচাই, জান হ্যায় তো জাহান হ্যায়’।




বন্ধ করুন