বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay-Shah Rukh: ৪ দিনে ৫০০ কোটি পার ‘জওয়ান’, শাহরুখকে শুভেচ্ছা অক্ষয়ের, এল বাদশাহি জবাব

Akshay-Shah Rukh: ৪ দিনে ৫০০ কোটি পার ‘জওয়ান’, শাহরুখকে শুভেচ্ছা অক্ষয়ের, এল বাদশাহি জবাব

অটুট বন্ধুত্ব শাহরুখ-অক্ষয়ের 

Akshay-Shah Rukh: বক্স অফিসে অপ্রতিরোধ্য ‘জওয়ান’। ইন্ডাস্ট্রির হাল ফেরাচ্ছেন শাহরুখ, এল খিলাড়ির অভিনন্দন বার্তা। 

বক্স অফিসের সব রেকর্ড চুরমার করে মাত্র ৪ দিনেই ৫০০ কোটির গণ্ডি পার করে ফেলেছে ‘জওয়ান’। গত বৃহস্পতিবার, জন্মাষ্টমীর দিন মুক্তি পেয়েছিল শাহরুখ খানের এই ছবি। রবিবার পর্যন্ত বিশ্ব বক্স অফিসে এই ছবির আয় দাঁড়িয়েছে ৫২০.৭৯ কোটি টাকা। শাহরুখ প্রমাণ করে দিয়েছেন বক্স অফিসের আল্টিমেট কিং খান তিনি! ‘পাঠান’-এর পর ‘জওয়ান’ ফের এবার হলমুখী করেছে দর্শকদের। দক্ষিণের চাপ কোণঠাসা বলিউডকে নতুন অক্সিজেন দিয়েছেন বাদশা। তাই তাঁর প্রশংসায় পঞ্চমুখ সকলে, পিছিয়ে থাকলেন না বলিউডের খিলাড়ি কুমারও। আরও পড়ুন- ‘জওয়ান’-এ কৃষক আত্মহত্যার কথা! রাজনৈতিক তরজার মাঝেই জি ২০ সামিট নিয়ে মোদীকে অভিনন্দন শাহরুখের

লুকোছাপা করে নয়, প্রকাশ্যে শাহরুখের দরাজ প্রশংসা করলেন আক্কি। এক্স (অতীতে টুইটার) প্ল্যাটফর্মে ‘জওয়ান’ শাহরুখকে অভিনন্দন বার্তা দিলেন খিলাড়ি, পালটা জবাব দিতে ভুললেন না বাদশা। অক্ষয় লেখেন- ‘উফ কী দুর্দান্ত সাফল্য! আমার জওয়ান,পাঠান, শাহরুখকে অশেষ অভিনন্দন। আমাদের ছবির হাল ফিরেছে, আর একেই বলে ফিরে আসা!’ আক্কির এই অভিনন্দন বার্তার উত্তরে শাহরুখ লেখেন- ‘আপনি তো আমাদের সকলের জন্য প্রার্থনা করেছিলেন, তারই ফসল এই সাফল্য। অনেক শুভেচ্ছা তোমাকেও, সুস্থ থাকো খিলাড়ি! ভালোবাসি তোমায়’।

সেভাবে পর্দায় একসঙ্গে কাজ করেননি শাহরুখ-অক্ষয়, তবে তাঁদের বন্ধুত্বের সম্পর্ক কতটা মজবুত তা ফের একবার প্রমাণ করে দিল এই টুইট। শাহরুখ-মাধুরী-করিশ্মা অভিনীত দিল তো পাগল হ্যায় ছবিতে বিশেষ চরিত্রে দেখা মিলেছিল অক্ষয়ের। নব্বইয়ের দশকের গোড়া থেকে এই দুই ‘আউটসাইডার’ বলিউডের হাল ধরে রেখেছেন এক নাগাড়ে।

কাকতালীয় ব্যাপার হল ‘রাওড়ি রাঠৌর’ ছবিতে আক্কি অভিনীত চরিত্রের নাম ছিল বিক্রম রাঠৌর, আর জওয়ানে শাহরুখের চরিত্রের নামও বিক্রম রাঠৌর। সোশ্যাল মিডিয়ায় দুজনের কথা চালাচালি দেখে ফ্যানেদের আবদার, ‘শীঘ্রই তোমাদের এক ছবিতে দেখতে চাই’। 

প্রথম চারদিনেই ভারতীয় বক্স অফিসে ‘জওয়ান’ ২৮৭ কোটি টাকা তুলে নিয়েছে। সোমবারই দেশের বক্স অফিসে ৩০০ কোটি টাকা পার করে ফেলবে জওয়ান। ৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’। আর প্রথমদিনই সকলকে তাক লাগিয়ে সব রেকর্ড ভেঙে প্রায় ৭৫ কোটি টাকার ব্যবসা করে ফেলে এই ছবি। তারপর লাফিয়ে লাফিয়ে বেড়েছে আয়ের পরিমাণ। গতকাল অর্থাৎ রবিবার গোটা দেশে ৮১ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছিল এই ছবির। একদিনে এই প্রথম কোনও বলিউড ছবি এত টাকা আয় করল।

প্রসঙ্গত ‘জওয়ান’ ছবিটিতে দ্বৈত চরিত্রে দেখা যাচ্ছে শাহরুখ খানকে। এখানে তিনি বিক্রম রাঠোর এবং আজাদের চরিত্রে অভিনয় করেছেন। তাঁর সঙ্গে মুখ্য মহিলা চরিত্র তথা দুঁদে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন নয়নতারা। খলনায়কের চরিত্রে আছেন বিজয় সেতুপতি। অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার, ঋদ্ধি ডোগরা, সঞ্জিতা ভট্টাচার্য প্রমুখ আছেন। ক্যামিও চরিত্রে দেখা মিলেছে দীপিকা পাড়ুকোন এবং সঞ্জয় দত্তের।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘এখনই অবসরের কথা ভাবছি না,খেলতে চাই ২০২৬ টি২০ বিশ্বকাপ’ জানিয়ে দিলেন আফগান তারকা 'বাইডেনকে সরতেই হবে', ৯ কোটি ডলার অনুদান আটকে সাঁড়াশি চাপ ডেমোক্র্যাট সমর্থকদের ভারতীয় দলের কোচের পদে গৌতম গম্ভীর বসতেই, জোরকদমে ফিটনেস অনুশীলন শুরু শ্রেয়সের! খুনে অভিযুক্ত যুবক পুলিশ ভ্যানে চুমুক ‘‌বিয়ার ক্যানে’‌, ভাইরাল ভিডিয়োয় শোরগোল রোজ সংবিধান হত্যা দিবস পালন হচ্ছে, তোপ খাড়গের,ইমারজেন্সিকে 'ঘটনা' আখ্যা কুণালের উইকেন্ডে হাসি কিন্তু মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর শনিবার সকাল হোক মজার পার্টনারকে কি সত্যবাদী যুধিষ্ঠির মনে হয়? দেখুন তো এই ৬টি লক্ষণ মিলছে কি না ‘মুসলিমরা শুধু বোমা বাঁধবে? আর নিজের বুথে হেরে দল চালাবেন হিন্দু নেতারা?’ কে বেশি সুন্দরী! শুভশ্রীর মতো জামা পরল সৌমিতৃষা, দেখে কী প্রতিক্রিয়া রাজ-পত্নীর? টিম মিটিংয়ে কম কথা বলতেন, কিন্তু… গম্ভীরকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন আবেশ

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.