বাড়ি > বায়োস্কোপ > করোনা মোকাবিলায় ২৫ কোটি টাকার অনুদান অক্ষয় কুমারের, প্রশংসা মোদীর
করোনার বিরুদ্ধে লড়াইয়ে দেশবাসীর পাশে দাঁড়ালেন খিলাড়ি কুমার (ছবি সৌজন্যে-ইউটিউব)
করোনার বিরুদ্ধে লড়াইয়ে দেশবাসীর পাশে দাঁড়ালেন খিলাড়ি কুমার (ছবি সৌজন্যে-ইউটিউব)

করোনা মোকাবিলায় ২৫ কোটি টাকার অনুদান অক্ষয় কুমারের, প্রশংসা মোদীর

  • করোনার বিরুদ্ধে লড়াইয়ে দেশবাসীর পাশে দাঁড়ালেন খিলাড়ি কুমার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তৈরি করোনা রিলিফ ফান্ডে ২৫ কোটি টাকার অর্থ দান করলেন অক্ষয় কুমার।

করোনা কবলে গোটা দেশ। লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। ভারতে করোনা সংক্রমিতের সংখ্যা ৯০০ ছুঁইছুঁই। এমন কঠিন পরিস্থিতিতে দেশবাসীর জন্য ২৫ কোটি টাকা দান করলেন অভিনেতা অক্ষয় কুমার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর করোনাভাইরাস রিলিফ ফান্ডে এই মোটা অঙ্কের টাকা দান করলেন খিলাড়ি কুমার। মানুষের জীবন বাঁচানোই এখন সবচেয়ে গুরুত্বপূর্ন বিষয় টুইট বার্তায় জানিয়েছেন আক্কি। তিনি লেখেন, এই সময় সবচেয়ে জরুরি মানুষের জীবন। আমাদের সবকিছু করা উচিত যা আমাদের পক্ষে সম্ভব। আমি আমার ব্যক্তিগত সঞ্চয় থেকে ২৫ কোটি টাকা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর করোনা রিলিফ ফান্ডে দিচ্ছি।আসুন জীবন বাঁচাই, জান হ্যায় তো জাহান হ্যায়’।



এত বিপুল পরিমাণ অর্থদান করে অক্ষয় যে বড়মনের পরিচয় দিয়েছেন তা একবাক্যে মেনে নিচ্ছেন নেটিজনেরা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও অক্ষয়ের এই উদ্যোগে অভিভূত। অভিনেতার টুইট রিটুইট করে মোদী লেখেন,'দারুণ কাজ.. অক্ষয় কুমার'>


এর আগে বাহুবলী তারকা প্রভাসও চারকোটি টাকা দান করেন করোনা মোকাবিলায়। তিন কোটি প্রধানমন্ত্রীর রিলিফ ফান্ডে এবং ৫০ লক্ষ টাকা করে অন্ধপ্রদেশ এবং তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী রিলিফ ফান্ডে।

এছাড়াও এই কঠিন পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তেলুগু সুপারস্টার পবন কল্যাণ(২ কোটি টাকা),রাম চরণ(৭০ লক্ষ টাকা), চিরঞ্জিবী(১ কোটি টাকা), মহেশবাবু (১ কোটি) মতো দক্ষিণী সুপারস্টাররা। কমেডিয়ান কপিল শর্মাও প্রধানমন্ত্রী রিলিফ ফান্ডে ৫০ লক্ষ টাকার অনুদান দিয়েছেন।


বন্ধ করুন