বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar: ‘সন্তানের সঙ্গে নিবিড়ে...’ কেমন ছুটি কাটাচ্ছেন অক্ষয়?

Akshay Kumar: ‘সন্তানের সঙ্গে নিবিড়ে...’ কেমন ছুটি কাটাচ্ছেন অক্ষয়?

অক্ষয় কুমার

Akshay Kumar: অভিনেতা অক্ষয় কুমার তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করলেন লন্ডনে ছুটি কাটানোর একটি মনোমুগ্ধকর স্ন্যাপশট। কুল অ্যান্ড ক্যাজুয়াল পোশাকে রোদ ঝলমলে দিনে ঘুরে বেড়াচ্ছেন তিনি।

অভিনেতা অক্ষয় কুমার,বর্তমানে তিনি লন্ডনে ছুটি কাটাচ্ছেন।শেয়ার করলেন সেই ট্রিপের ছবি, যেখানে তিনিতাঁর পোষা কুকুরের সাথে সময় কাটাচ্ছেন। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা ছবিটিতে দেখা যায়, অভিনেতা লন্ডনের একটি শান্ত পাড়ায় অবসর সময় উপভোগ করছেন। অক্ষয় ধরা দিয়েছেন ক্যাজুয়াল লুকে। পরনে আরামদায়ক সোয়েটশার্ট এক জোড়া শর্টস,একটি ক্যাপ এবং মানানসই স্নিকার্স৷ একান্তে সময় কাটাচ্ছেন প্রিয় পোষ্যের সঙ্গে।

আরও পড়ুন: (ফুশিয়া পিংক লেহেঙ্গায় মোহময়ী রূপে ধরা দিলেন ‘ধক ধক গার্ল’ -দেখুন ছবি)

অক্ষয়েরইনস্টাগ্রাম পোস্টটি কেবল তার অবকাশ যাপনের আভাসই দেয়নি তাঁর সারাদিনের জন্য এজেন্ডাও প্রকাশ করেছে। তিনি একটি মজার নোট সহ ছবির ক্যাপশন দিয়েছেন: ‘টুডে’সঅ্যাজেণ্ডা স্নিফ, ওয়াকঅ্যান্ড রিপিট :)"। এই মিষ্টি ক্যাপশনটি তাঁর ভক্তদের মন জয় করেছে সহজেই।অনেকেই কমেন্ট সেকশনে অক্ষয় এবং তাঁর পোষ্যের প্রতি প্রশংসা এবং স্নেহ প্রকাশ করেছেন।

অভিনেতা গত কয়েক মাস ধরে তার অ্যাকশন-প্যাকড ফিল্ম‘বড়ে মিয়াঁ ছোট মিয়াঁ’-এর মুক্তি এবং তার আসন্ন সিনেমা'জলি এলএলবি ৩'-এর শ্যুটিংয়ের সময়সূচী নিয়ে অত্যন্ত ব্যস্ত ছিলেন।কিন্তু ব্যস্ত কর্মজীবনের মধ্যে, বিশ্রাম নেওয়ার জন্য সময় বের করেছেন কিছুটা। উড়ে গেছেন লন্ডনে।আর এই মূল্যবান মুহূর্তগুলি সোশ্যাল মিডিয়াতে তাঁর অনুগামীদের সাথে ভাগ করে নিতে ভোলেননি।

আরও পড়ুন: (রাতে পর্যাপ্ত ঘুমের অভাব? বাড়তে পারে ডায়বেটিস, কী জানাচ্ছে গবেষণা)

ভক্তরা তাদের প্রিয় তারকার এই সফট দিকটি দেখে খুবই আনন্দিত, অসংখ্য লাইক এবং কমেণ্টে । ভক্তরা ছবিটিকে‘সুন্দর’ বলে অভিহিত করেছেন।কেউ কেউ বলেছেন, ‘অক্ষয় কুমার সর্বদা কুকুর পছন্দ করেন’। তাঁর মনোমুগ্ধকর উপস্থিতি এবং চারপেয় সন্তানের সাথে মিলিত হৃদয়স্পর্শী ছবিটি মুগ্ধ করেছে সকলকে।

এই অকপট মুহূর্তগুলি তার ভক্তদের সাথে ভাগ করে নেওয়ার মাধ্যমে,অক্ষয়তার অফ-স্ক্রিন জীবন কেমন তারও আভাস দিলেন কিছুটা।পোষা প্রাণীর প্রতি তাঁর ভালবাসা এবং ব্যস্ত জীবনের মধ্যে ছোট ছোট জিনিসগুলিতে আনন্দ খুঁজে পাওয়ার গুণকে তুলে ধরে।

 

বায়োস্কোপ খবর

Latest News

রাহুল-প্রীতিকে সাধে খাওয়ালেন বনি-কৌশানি, দেখা গেল নাকি টলি অভিনেত্রীর বেবিবাম্প? সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো ভ্যাম্পায়ার ফেশিয়াল করান সাবধানে! হতে পারে মারাত্মক বিপদ পিনারাই বিজয়নকে কি সরিয়ে দেওয়া হবে? লোকসভার ফলে সিপিএমের অন্দরে গুঞ্জন হিমালয়ের হিমবাহ দ্রুত গলছে, হ্রদের আয়তনও দ্বিগুণ হয়েছে! ব্লু টিক দেওয়া অ্যাকাউন্টে একাধিক অশালীন পোস্ট, কারণ জানালেন জাহ্নবীর মুখপাত্র ‘যদি ইভিএম হ্যাক করা যায় তবে তো টেসলাও…’ মাস্ককে একহাত নিলেন রাজীব চন্দ্রশেখর নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক AI-কে মানুষ ভাবা বন্ধ করুন, এটি একটি টুল! হঠাৎই বিস্ফোরক মাইক্রোসফ্টের সিইও দুর্ঘটনা কাড়ে ফুটবল খেলার স্বপ্ন, গিটার হাতে সারেগামাপা-র মঞ্চ মাতালেন শিলাজিৎ

T20 WC 2024

সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.