বাংলা নিউজ > বায়োস্কোপ > বাড়িতে বিনা আমন্ত্রণে অতিথি! মহা বিপদে পড়লেন অক্ষয়
অক্ষয় কুমার 
অক্ষয় কুমার 

বাড়িতে বিনা আমন্ত্রণে অতিথি! মহা বিপদে পড়লেন অক্ষয়

  • কে সেই অতিথি? যার জন্য বিপদে পড়তে হল অভিনেতাকে!

বিনা আমন্ত্রণে অক্ষয় কুমারের বাড়িতে এসে হাজির এক অতিথি। নতুন বছরের দ্বিতীয় দিনেই ঘটে এই কাণ্ড। অযাচিত অতিথিকে দেখে ভারি হতবাক অভিনেতা। ভাবছেন কে সেই অতিথি?

তিনি হচ্ছেন একটি ব্যাঙ। অভিনেতার বাড়িতে ঢুকেই সোজা জায়গা করে নিয়েছেন ইলেকট্রিক সকেটে। তাঁর জন্য অবশ্য মহা বিপদে পড়তে হল বলিউডের খিলাড়ি কুমারকে। ফোনে চার্জ দেওয়ার জন্য বাড়িতে জায়গা খুঁজছিলেন অভিনেতা। তখনই দেখতে পান ব্যাঙ ঢুকে বসে আছে বাড়ির ইলেকট্রিক সকেটে। সেখানে ফোনে চার্জ দিতে গিয়ে বাধা!

বাড়িতে অযাচিত অতিথির ছবি টুইটারে শেয়ার খিলাড়ি কুমার লিখেছেন, ‘ফোন চার্জ দেওয়ার জায়গা খুঁজছিলাম কিন্তু মনে হচ্ছে এবার অন্য জায়গা খুঁজতে হবে। এই জায়গাটা তো পুরো দখল হয়ে গিয়েছে।’ যদিও তাঁকে দেখা মাত্রই সঙ্গে সঙ্গে লেন্সবন্দি করেন অভিনেতা। 

অভিনেতার কৌতুকের ছলে পোস্ট করা ছবি দেখে সামাজিক মাধ্যমে বেশ মজাই পেয়েছেন ভক্তরা। প্রসঙ্গত, অভিনেতা অক্ষয় কুমার এবং লেখিকা টুইঙ্কেল খান্না প্রায়ই রসিকতা করে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করেন। রসিকতার জন্য এই জুটির জনপ্রিয়তা রয়েছে সামাজিক মাধ্যমে। এদিনও ব্যতিক্রম হয়নি। 

বর্তমানে ‘আতরাঙ্গি রে’ ছবির শ্যুটিংয়ের কাজে ব্যস্ত অক্ষয়। ছবিতে অক্ষয়ের পাশাপাশি সারা আলি খান এবং ধনুশকে দেখা যাবে। দিন দুয়েক আগে ছবির পরিচালক আনন্দ এল রাইয়ের করোনায় আক্রান্ত হওয়ায় খবর প্রকাশ্যে আসে। সেই কারণে আপাতত ছবির শ্যুটিং স্থগিত। 

বন্ধ করুন