বাংলা নিউজ > বায়োস্কোপ > Sarfira trailer: আম আদমির জন্য মাত্র ১ টাকায় প্লেনের টিকিট! ‘সরফিরা’ অক্ষয়ের স্বপ্ন পূরণ হবে?

Sarfira trailer: আম আদমির জন্য মাত্র ১ টাকায় প্লেনের টিকিট! ‘সরফিরা’ অক্ষয়ের স্বপ্ন পূরণ হবে?

আম আদমির জন্য মাত্র ১ টাকায় প্লেনের টিকিট! ‘সরফিরা’ অক্ষয়ের স্বপ্ন পূরণ হবে?

Sarfira trailer: ফের একবার আন্ডারডগের স্বপ্নের উড়ান বড়পর্দায়। আসছে অক্ষয় কুমারের সরফিরা। প্রকাশ্যে এল ছবির ট্রেলার।

বড়ে মিঁয়া, ছোটে মিঁয়া বক্স অফিসে আশানুরূপ সাফল্য় পায়নি। কিন্তু থেমে থাকতে জানেন না অক্ষয় কুমার। এবার ‘সরফিরা’ নিয়ে হাজির হচ্ছেন বলিউডের খিলাড়ি কুমার। সুধা কোঙ্গারার পরিচালিত এই ছবিতে উঠে আসবে এক আম আদমির স্বপ্নপূরণের লড়াই। 

ছবিতে এক নিম্নমধ্যবিত্ত গ্রাম্য যুবকের চরিত্রে রয়েছেন অক্ষয়। যাঁর জীবনের একমাত্র স্বপ্ন কম খরচে বিমান পরিষেবা চালু করা। যাতে সাধ্যের মধ্যে সাধপূরণ করতে পারেন গ্রামের মানুষজন। প্লেনে চড়ার ব্যাপারটা যাতে শুধু উচ্চশ্রেণির মানুষের মধ্যেই আটকে না থাকে। 

অক্ষয়ের এই ছবির কেন্দ্রে ফের এভিয়েশন ইন্ডাস্ট্রি। অক্ষয় ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পরেশ রাওয়াল, রাধিকা মদন এবং সীমা বিশ্বাস। সুধা কোঙ্গারা পরিচালিত এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১২ জুলাই। আরও পড়ুন: বয়স নাকি ৫৮! ‘সরফিরা’ অক্ষয়ের হট লুকে ঘায়েল ভক্তরা, কবে মুক্তি পাবে এই ছবি?

সরফিরার ট্রেলার 

তামিল ভাষায় সুরারাই পোট্রুর ছবির অফিসিয়্যাল রিমেক এই ছবি। সুরিয়া অভিনীত অরিজিন্যাল ছবিটিও পরিচালনা করেছিলেন সুধা কোঙ্গারা। জরন্দেশ্বরের কাছে অবস্থিত এক ছোট্ট গ্রামের বাসিন্দা বীর মাত্রের গল্প বলবে এই ছবি। গলা পর্যন্ত ঋণে ডুবে রয়েছে সে, এক পয়সার পুঁজি নেই। আছে শুধু বিজনেস আইডিয়া। 

দেশের বৃহত্তম বিমান সংস্থার মালিক পরেশ গোস্বামী (পরেশ রাওয়াল) সঙ্গে সাক্ষাৎ করে নিজের সেই বিজনেস আইডিয়া ভাগ করে নেয় সে। বদলে জোটে অপমান। পাবলিক টয়লেট পরিষ্কার করা মানুষদের সঙ্গে পাশাপাশি বসে বিমান সফর করতে চান না তিনি, স্পষ্ট জানিয়ে দেন পরেশ।

এই অপমান হজম করে  অক্ষয় সিদ্ধান্ত নেন যে তিনি তার স্বপ্নকে বাস্তবে পরিণত করার জন্য তিনি জান লড়িয়ে দেবেন। এমনকি বিমান ভ্রমণকে সবার জন্য সাশ্রয়ী করার চেষ্টায় মাত্র ১ টাকায় ফ্লাইটের টিকিট বিক্রি করবেন। ইনস্টাগ্রামে ট্রেলার শেয়ার করে অক্ষয় লিখেছেন, 'স্বপ্ন সেটা নয় যা আপনি ঘুমন্ত অবস্থায় দেখেন; স্বপ্ন সেটা যা আপনাকে ঘুমোতে দেয় না'।

এক টাকার ফ্লাইট টিকিট! আম আদমির আকাশ ছোঁয়ার স্বপ্নপূরণ করতে গিয়ে অক্ষয়ের সামনে আসবে অসংখ্য বাধাঁ, কিন্তু হারতে শেখেনি সে। কারণ শুধু ধনী-গবীরের মধ্যেকার ভেদাভেদ নয় বীর মাত্রে জেহাদ ঘোষণা করে বর্ণবিদ্বেষের বিরুদ্ধেও। 

সরফিরা সাধারণ মানুষকে বড় স্বপ্ন দেখতে অনুপ্রাণিত করতে এবং নিজের স্বপ্নের পিছনে ছুটতে অনুপ্রেরণা জোগায়। লোকে কী বলল, কী ভাবল তা না ভেবে নিজের স্বপ্নের পিছু ধাওয়া করার নামই তো জীবন। শ্রেণি, জাতপাত এবং ক্ষমতাশালীর বিরুদ্ধে, সর্বোপরি দেশের আর্থ-সামাজিক কাঠামোকে চ্যালেঞ্জ করে এই আন্ডারডগের গল্প। 

 

বায়োস্কোপ খবর

Latest News

Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে শাহরুখের নায়িকাকে ঘিরে হাজারো নগ্ন শরীর, বাড়ি ফিরে বাথরুমে দৌড়ালেন সুচিত্রা! দেশের গণ্ডি ছাড়িয়ে ফের বিদেশে পা, সিডনিতে সুপার কিংসের নতুন ক্রিকেট অ্যাকাডেমি এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE? হাতির মল হাতে করে ঘেঁটে কাগজ তৈরি করলে দিব্যজ্যোতি দত্ত, দেখুন কাণ্ড... মেনুতে pistachio tigers milk,আম্বানিদের বিয়েতে অতিথিদের বাঘের দুধ পরিবেশ করা হয়? ফিল্ডিং যদি শিল্প হয়, দক্ষ শিল্পী চাপম্যান, মোহিত করলেন LPL-এর অবিশ্বাস্য ক্যাচে ২২৮ কেজি সোনা গায়েব কেদারনাথ থেকে? শঙ্করাচার্যের দাবির জবাব দিল মন্দির কমিটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.