বাংলা নিউজ > বায়োস্কোপ > ইউটিউবারের বিরুদ্ধে ৫০০ কোটির মানহানির মামলা অক্ষয়ের!রিয়াকে জড়িয়ে ভুয়ো খবর পেশ
ক্ষমা চাইতে হবে ওই ইউটিউবারকে, জানিয়েছে অক্ষয়। 
ক্ষমা চাইতে হবে ওই ইউটিউবারকে, জানিয়েছে অক্ষয়। 

ইউটিউবারের বিরুদ্ধে ৫০০ কোটির মানহানির মামলা অক্ষয়ের!রিয়াকে জড়িয়ে ভুয়ো খবর পেশ

  • রিয়াকে কানাডা পালাতে সাহায্য করছেন অক্ষয়, ভিডিয়োতে এমন ফেক নিউজ ছড়িয়েছিল অভিযুক্ত। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউড তথা মু্ম্বই পুলিশ ও মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে কুত্সা রটানোর অভিযোগ উঠেছে বহুবার। এবার এই সংক্রান্ত ভুয়ো খবরে অক্ষয় কুমারের নাম জড়ানোর জেরে বিহারের এক ইউটিউবারের বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানির মামলা ঠুকে দিলেন অক্ষয় কুমার। সুশান্তের মৃত্যুকে ‘ক্যাশ ইন’ করবার অভিযোগ উঠেছে রশিদ সিদ্দিকি নামের ওই ইউটিউবারের বিরুদ্ধে। তদন্তে চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে, জানা যাচ্ছে ওই ইউটিউবার গত চার মাসে এই ভিডিয়ো হোস্টিং সাইট থেকে ১৫ লক্ষ টাকা উপার্জন করেছে। 

ইউটিউব জুড়ে রশিদ সিদ্দিকির পোস্ট করা ভিডিয়োতে রয়েছে একাধিক মিথ্যা, রঙ চড়ানো তথ্য, যার সঙ্গে বাস্তবের কোনও মিল নেই। অক্ষয় কুমারকে নিয়ে বিভ্রান্তিমূলক ভিডিয়ো তৈরির জেরে রশিদের বিরুদ্ধে ৫০০ কোটির মানহানির মামলা দাখিল করেছেন অক্ষয়, খবর মিড-ডে সূত্রে। 

শুধু আক্কি  নয়,মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকবে এবং আদিত্য ঠাকরে নিয়েও রশিদ সিদ্দিকি বহু ভুয়ো ভিডিও তৈরি করেছে। ২৫ বছরের সিদ্দিকি পেশায় সিভিল ইঞ্জিনিয়র।বিহারের এই যুবকের চ্যানেলটির নাম ‘এফএফ নিউজ’। মানহানির পাশাপাশি,জনসমক্ষ কুত্সা রটানো, ইচ্ছাকৃত অপমানের মতো ধারা লাগনো হয়েছে রশিদ সিদ্দিকির বিরুদ্ধে।

নিজের একাধিক ভিডিয়োও অক্ষয়ের নাম উল্লেখ করেছে সিদ্দিকি। তাঁর ভুয়ো অভিযোগের তালিকাও বেশ দীর্ঘ। একটি ভিডিয়োয় সে দাবি করেন ‘এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি'র মতো হিট ছবিতে অভিনয় করায় সুশান্তকে নিয়ে ইনসিকিউর ছিলেন আক্কি। তিনি গোপনে আদিত্য ঠাকরের সঙ্গে এই নিয়ে মিটিং করেন। রিয়া চক্রবর্তীর সঙ্গেও অক্ষয় নাম জডায় ওই ইউটিউবার। সে এক ভিডিয়োতে দাবি করে রিয়াকে কানাডা পালিয়ে যেতে সাহায্য করছেন অক্ষয়। 

জুন মাসে সুশান্তের মৃত্যুর আগে এই ইউটিউবারের সাবস্ক্রাইবার সংখ্যা ছিল ২ লক্ষর আশেপাশে সেটা এখন প্রায় ডবল।  সুশান্তের মৃত্যুকে ‘টাকা কামানোর পথ’ হিসাবে দেখেছে এই ইউটিউবার বলেন এক সিনিয়র আপিএস আধিকারিক। 

গত ১৪ জুন বান্দ্রার কার্টার রোডের ফ্ল্যাট থেকে রহস্যজনক পরিস্থিতিতে উদ্ধার হয় সুশান্তের দেহ। আপতত কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এই মামলার তদন্ত করেছে। 

 

বন্ধ করুন