বাংলা নিউজ > বায়োস্কোপ > মানুষীর হাত ধরে হাঁটু গেড়ে বসে অক্ষয়! ‘টুইঙ্কেল কোথায়?’, প্রশ্ন নেটিজেনের
'পৃথ্বীরাজ'-এর প্রোমোশনে অক্ষয়-মানুষী

মানুষীর হাত ধরে হাঁটু গেড়ে বসে অক্ষয়! ‘টুইঙ্কেল কোথায়?’, প্রশ্ন নেটিজেনের

  • 'পৃথ্বীরাজ' প্রোমোশনে অক্ষয় এবং মানুষীর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। আগামী ৩রা জুন হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি।

চুটিয়ে আসন্ন সিনেমা ‘পৃথ্বীরাজ’-এর প্রচার করছেন অভিনেতা অক্ষয় কুমার ও মানুষী চিল্লার। ছবির প্রোমোশনের একটি ভিডিয়ো পাপারাৎজির অ্যাকাউন্ট থেকে ভাইরাল হয়েছে, যেখানে অক্ষয়কে হাঁটু গেড়ে বসে, মানুষীর হাত ধরে থাকতে দেখা গিয়েছে। ভক্তরা সেই ভিডিয়ো দেখে অভিনেতাকে তাঁর স্ত্রী টুইঙ্কেল খান্নার কথা মনে করিয়ে দেন।

ভিডিয়োতে মানুষীকে হলুদ লেহেঙ্গা পরে দেখা গিয়েছে। অক্ষয় কালো রঙের স্যুট-প্যান্টে ধরা দেন। ভিডিয়োতে মানুষীর হাত ধরে মাটিতে হাঁটু গেড়ে বসতে দেখা গিয়েছে অভিনেতাকে। পাপারাৎজির অ্যাকাউন্ট থেকে ভিডিয়ো শেয়ার হতেই নেটমাধ্যমে হু হু করে ভাইরাল। আরও পড়ুন: সঙ্গ সঞ্জয়, সোনুর; হিন্দুস্তানে রাজত্ব ‘পৃথ্বীরাজ’ অক্ষয়ের, মুক্তি নতুন ট্রেলার

ভিডিয়োতে এক নেটিজেনের মন্তব্য, ‘আমি ভাবছি এই ভিডিয়োটি দেখার পর টুইঙ্কেল খান্না কী করবেন।’ অপর একজন কমেন্টে লিখেছেন, ‘এই বিষয়ে টুইঙ্কেল খান্না একটি মজার ভিডিয়ো আপলোডের অপেক্ষায় রইলাম।' কেউ কমেন্টে লিখেছেন, ‘টুইঙ্কেল খান্না কোথায়?’

আর মাত্র দিন কয়েকের অপেক্ষা, এরপরই বড় পর্দায় আছড়ে পড়বে ‘পৃথ্বীরাজ’ ঝড়। দ্বাদশ শতাব্দীর রাজপুত সম্রাট পৃথ্বীরাজ চৌহানের জীবনী এবার উঠে আসবে যশ রাজ ফিল্মসের এই পিরিয়ড ড্রামায়। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন অক্ষয় কুমার।

ছবির পরিচালকের আসনে ডঃ চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। ছবিতে অক্ষয়ের বিপরীতে রয়েছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী মানুষী চিল্লার। এই ছবির সঙ্গেই বলিউডে ডেবিউ করবেন ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড। কনৌজের রাজা জয়চন্দ্রের কন্যা ছিলেন সংযুক্তা। রাজসত্ত্বা নয়, প্রেমিক পৃথ্বীরাজেরও এই ছবিতে ঝলক মিলবে। আগামী ৩রা জুন হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি। আপাতত ছবির প্রচারে ব্যস্ত দুই তারকা। 

বন্ধ করুন