বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar: বোনের অডিও বার্তা, রক্ষা বন্ধনের প্রোমোশনে বাচ্চাদের মতো কাঁদলেন অক্ষয়!

Akshay Kumar: বোনের অডিও বার্তা, রক্ষা বন্ধনের প্রোমোশনে বাচ্চাদের মতো কাঁদলেন অক্ষয়!

বোনের ম্যাসেজ পেয়ে চোখে জল অক্ষয়ের। 

সুপারস্টার সিঙ্গার-এ হাজির হয়েছিলেন অক্ষয় কুমার রক্ষা বন্ধন ছবির প্রোমোশনে। আর সেখানেই দাদা ‘রাজু’র জন্য অডিও বার্তা পাঠালেন বোন অলকা। 

বর্তমানে ‘রক্ষা বন্ধন’ ছবির প্রোমোশনে ব্যস্ত রয়েছেন অক্ষয় কুমার। সম্পূর্ণ পারিবারিক একটা ছবি নিয়ে আসছেন তিনি। আর সেই সূত্রেই সম্প্রতি হাজির হয়েছিলেন গানের রিয়েলিটি শো ‘সুপারস্টার সিঙ্গার ২’-তে। আর সেখানেই বোন অলকা ভাটিয়া-র কাছ থেকে আসা অডিও ম্যাসেজ শুনে কেঁদে ফেলেন অক্কি।

‘রক্ষা বন্ধন’ ছবির গল্প এমন এক ভাইকে নিয়ে যে নিজে বিয়ে করে না আগে চার বোনের বিয়ে দেবে বলে। সোনির তরফ থেকে শেয়ার করা প্রোমোয় দেখা গিয়েছে ‘সুপারস্টার সিঙ্গার ২’-র প্রতিযোগী ঋতুরাজ গাইছেন কিশোর কুমারের গান ‘ফুলো কা তারো কা’। আর সেই পারফরমেন্সের মাঝেই বেজে ওঠে অক্ষয়ের বোনের গলা। অভিনেতাকে ‘রাজু’ সম্বোধন করে পঞ্জাবিতে বলেন, ‘কাল একজনের সঙ্গে কথা বলার সময় হঠাৎ মাথায় এল ১১ অগস্ট রাখি। তুমি সবসময় আমার পাশে থেকেছ, তা ভালো হোক বা খারাপ। একজন বাবা হিসেবে, বন্ধু হিসেবে, ভাই হিসেবে তোমাকে পাশে পেয়েছি। সবকিছুর জন্য অনেক ধন্যবাদ।’ আরও পড়ুন: ফের নগ্ন হওয়ার প্রস্তাব এল রণবীর-এর কাছে, এবার পশুদের স্বার্থে!

বোনের কাছ থেকে এই বার্তা পেয়ে অবেগেতাড়িত হয়ে পড়েন অক্ষয়ও। চোখের জল ধরে রাখাই তাঁর পক্ষে মুশকিল হয়ে পড়ছিল। অনেক কষ্টে নিজেকে সামলে বলে ওঠেন, ‘আমরা একটা ছোট বাড়িতে থাকতাম। তবে এই দেবীর আগমনের পর সবটা বদলে যায়। বোনের থেকে বড় সম্পর্ক আর কিছু নেই।’ আরও পড়ুন: ‘পিলু’তে রঞ্জা-মল্লারের প্রেমে নতুন কাঁটা, আসছে ‘কী করে বলব তোমায়’ অভিনেত্রী

১১ অগস্ট মুক্তি পাচ্ছে ছবিখানা। ওই একইদিনে বক্স অফিসে আসছে আমির খানের ‘লাল সিং চাড্ডা’। মানে বক্স অফিসে বেশ জোরদার একটা দ্বন্দ্ব লাগতে চলেছে। এমনিতেই সেভাবে ব্যবসা করতে পারেনি খিলাড়ি কুমারের আগের দুটো ছবি ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘বচ্চন পাণ্ডে’। সেখানে এই ছবিও যদি মার খায় তাহলে বেশ মুশকিলেই পড়তে হবে তাঁকে।

‘রক্ষা বন্ধন’ ছাড়াও অক্ষয়ের হাতে রয়েছে আরও বেশ কিছু সিনেমা। ইমরান হাসমি, ডায়ানা পেন্টি আর নুসরত বারুচার সঙ্গে সেলফি। এবং জ্যাকলিনের সঙ্গে ‘রাম সেতু’।

প্রসঙ্গত, আমির খানের ‘লাল সিং চাড্ডা’ নিয়েও কিন্তু বিতর্কের অন্ত নেই। কারণ ইতিমধ্যেই টুইটারে এই ছবি বয়কট করার ডাক উঠেছে। প্রায় তিন বছর ধরে তৈরি হয়েছে ছবিখানা। সিনেমার বাজেটও বেশ বড়। আর আমিরের শেষ ছবি ‘ঠগস অফ হিন্দোস্তান’ নিয়ে অনেক সমালোচনা হয়েছিল। তাই আমিরের কেরিয়ারের জন্যও এই সিনেমার হিট হওয়া খুব দরকার।

 

বায়োস্কোপ খবর

Latest News

অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ ‘দাগটা কীসের!’, সৌরভ দাসের গলায় ‘লাভ বাইটস’ খুঁজে পেলেন নাকি অঙ্কুশ-ঐন্দ্রিলা ভোট ব্যাঙ্ককে খুশি করার চেষ্টা? সরকারি চাকরিতে OBC সংরক্ষণ বাড়ালেন মুখ্যমন্ত্রী কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল NEET-এ গ্রেস মার্কস পাওয়া ১৫৬৩ জনের মধ্যে ৪৮ শতাংশই ফের দিলেন না পরীক্ষা: NTA মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল IND vs AUS ম্যাচে বৃষ্টির আশঙ্কা! খেলা ভেস্তে গেলে সেমিফাইনালের সমীকরণ কী হবে?

T20 WC 2024

অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.