বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar: বোনের অডিও বার্তা, রক্ষা বন্ধনের প্রোমোশনে বাচ্চাদের মতো কাঁদলেন অক্ষয়!
বোনের ম্যাসেজ পেয়ে চোখে জল অক্ষয়ের। 

Akshay Kumar: বোনের অডিও বার্তা, রক্ষা বন্ধনের প্রোমোশনে বাচ্চাদের মতো কাঁদলেন অক্ষয়!

  • সুপারস্টার সিঙ্গার-এ হাজির হয়েছিলেন অক্ষয় কুমার রক্ষা বন্ধন ছবির প্রোমোশনে। আর সেখানেই দাদা ‘রাজু’র জন্য অডিও বার্তা পাঠালেন বোন অলকা। 

বর্তমানে ‘রক্ষা বন্ধন’ ছবির প্রোমোশনে ব্যস্ত রয়েছেন অক্ষয় কুমার। সম্পূর্ণ পারিবারিক একটা ছবি নিয়ে আসছেন তিনি। আর সেই সূত্রেই সম্প্রতি হাজির হয়েছিলেন গানের রিয়েলিটি শো ‘সুপারস্টার সিঙ্গার ২’-তে। আর সেখানেই বোন অলকা ভাটিয়া-র কাছ থেকে আসা অডিও ম্যাসেজ শুনে কেঁদে ফেলেন অক্কি।

‘রক্ষা বন্ধন’ ছবির গল্প এমন এক ভাইকে নিয়ে যে নিজে বিয়ে করে না আগে চার বোনের বিয়ে দেবে বলে। সোনির তরফ থেকে শেয়ার করা প্রোমোয় দেখা গিয়েছে ‘সুপারস্টার সিঙ্গার ২’-র প্রতিযোগী ঋতুরাজ গাইছেন কিশোর কুমারের গান ‘ফুলো কা তারো কা’। আর সেই পারফরমেন্সের মাঝেই বেজে ওঠে অক্ষয়ের বোনের গলা। অভিনেতাকে ‘রাজু’ সম্বোধন করে পঞ্জাবিতে বলেন, ‘কাল একজনের সঙ্গে কথা বলার সময় হঠাৎ মাথায় এল ১১ অগস্ট রাখি। তুমি সবসময় আমার পাশে থেকেছ, তা ভালো হোক বা খারাপ। একজন বাবা হিসেবে, বন্ধু হিসেবে, ভাই হিসেবে তোমাকে পাশে পেয়েছি। সবকিছুর জন্য অনেক ধন্যবাদ।’ আরও পড়ুন: ফের নগ্ন হওয়ার প্রস্তাব এল রণবীর-এর কাছে, এবার পশুদের স্বার্থে!

বোনের কাছ থেকে এই বার্তা পেয়ে অবেগেতাড়িত হয়ে পড়েন অক্ষয়ও। চোখের জল ধরে রাখাই তাঁর পক্ষে মুশকিল হয়ে পড়ছিল। অনেক কষ্টে নিজেকে সামলে বলে ওঠেন, ‘আমরা একটা ছোট বাড়িতে থাকতাম। তবে এই দেবীর আগমনের পর সবটা বদলে যায়। বোনের থেকে বড় সম্পর্ক আর কিছু নেই।’ আরও পড়ুন: ‘পিলু’তে রঞ্জা-মল্লারের প্রেমে নতুন কাঁটা, আসছে ‘কী করে বলব তোমায়’ অভিনেত্রী

১১ অগস্ট মুক্তি পাচ্ছে ছবিখানা। ওই একইদিনে বক্স অফিসে আসছে আমির খানের ‘লাল সিং চাড্ডা’। মানে বক্স অফিসে বেশ জোরদার একটা দ্বন্দ্ব লাগতে চলেছে। এমনিতেই সেভাবে ব্যবসা করতে পারেনি খিলাড়ি কুমারের আগের দুটো ছবি ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘বচ্চন পাণ্ডে’। সেখানে এই ছবিও যদি মার খায় তাহলে বেশ মুশকিলেই পড়তে হবে তাঁকে।

‘রক্ষা বন্ধন’ ছাড়াও অক্ষয়ের হাতে রয়েছে আরও বেশ কিছু সিনেমা। ইমরান হাসমি, ডায়ানা পেন্টি আর নুসরত বারুচার সঙ্গে সেলফি। এবং জ্যাকলিনের সঙ্গে ‘রাম সেতু’।

প্রসঙ্গত, আমির খানের ‘লাল সিং চাড্ডা’ নিয়েও কিন্তু বিতর্কের অন্ত নেই। কারণ ইতিমধ্যেই টুইটারে এই ছবি বয়কট করার ডাক উঠেছে। প্রায় তিন বছর ধরে তৈরি হয়েছে ছবিখানা। সিনেমার বাজেটও বেশ বড়। আর আমিরের শেষ ছবি ‘ঠগস অফ হিন্দোস্তান’ নিয়ে অনেক সমালোচনা হয়েছিল। তাই আমিরের কেরিয়ারের জন্যও এই সিনেমার হিট হওয়া খুব দরকার।

 

বন্ধ করুন