তৃতীয় লিঙ্গের মানুষদের পাশে দাঁড়ালেন অক্ষয় কুমার (সৌজন্যে-ফেসুবক)
তৃতীয় লিঙ্গের মানুষদের পাশে দাঁড়ালেন অক্ষয় কুমার (সৌজন্যে-ফেসুবক)

বৃহন্নলাদের পাশে অক্ষয় কুমার, বাড়ি তৈরির জন্য ১.৫ কোটির অর্থ সাহায্য

  • তৃতীয় লিঙ্গের মানুষদের উন্নয়নে ১.৫ কোটি টাকা অনুদান দিলেন অভিনেতা অক্ষয় কুমার। লক্ষ্মী বম্ব পরিচালক রাঘব লরেন্স বৃহন্নলাদের জন্য চেন্নাইতে তৈরি করছেন একটি বাড়ি, সেই বাড়ি তৈরির জন্যই টাকা দিলেন অক্ষয়।

সমাজিক দায়িত্ব পালন এবং সমাজ সচেতনতা বৃদ্ধিতে সবার প্রথম সারিতে যে সব তারকারা রয়েছেন তাঁদের মধ্যে অন্যতম অক্ষয় কুমার। ভারতীয় সেনাবাহিনী থেকে নারী সুরক্ষা-সবকিছুতেই এগিয়ে আসেন আক্কি। ‘ভারত কে বীর’ প্রকল্পের সমর্থন থেকে মিশন মঙ্গল পরিচালক জগন শক্তির হাসপাতালের বিল মেটানো, খারাপ সময় বা প্রয়োজনে সবসময় পাশে দাঁড়ান অক্ষয় কুমার। ফের একবার সকলকে চমকে দিয়ে তৃতীয় লিঙ্গের মানুষদের উন্নয়নে ১.৫ কোটি টাকা অনুদান দিলেন এই বলিউড তারকা। রবিবার ফেসবুক পোস্টে এই খবর প্রকাশ্যে এনেছেন পরিচালক রাঘব লরেন্স। তিনি জানান, চেন্নাইতে বৃহন্নলাদের জন্য একটি বাড়ি তৈরি করছেন তিনি। সেই বাড়ির তৈরির জন্য ১.৫ কোটির অনুদান দিয়েছেন অক্ষয়। রাঘব আরও জানিয়েছেন, লক্ষ্মী বম্ব ছবির শ্যুটিংয়ের সময়ই তাঁর এই উদ্যোগের কথা জানতে পেরেছিলেন অক্ষয় কুমার।


হিন্দুস্তান টাইসমকে দেওয়া একান্ত সাক্ষাত্কারে রাঘব জানিয়েছেন, 'আমার ছবি কাঞ্চনার শ্যুটিংয়ের সময় আমি বৃহন্নলাদের সঙ্গে পরিচিত হই, তাঁদের জীবন সংগ্রামের গল্প শুনি, কেমনভাবে আচমকাই তাঁদের অনাথ করে দেওয়া হয়। ভগবান তাঁদেরও সৃষ্টিকর্তা অথচ পরিবার কথা সত্ত্বেও তাঁরা রেলস্টেশনে রাত কাটাতে বাধ্য হন। সেই সময়ই আমি তাঁদের জন্য বাড়ি তৈরির কথা ভাবি এবং চেন্নাইতে একটা জমি কিনে ফেলি। সেই গল্প একদিন অক্ষয় স্যারকে আমি শোনাচ্ছিলাম, হঠাত্ উনি বলে উঠেন, বাড়িটা কী আমি বানিয়ে দেব? আমি চমকে যাই, কারণ আমি ভাবছিলাম আমি কিছু বড় মানুষের কাছে গিয়ে সাহায্য চাইব। এই ধরণের মানুষরাই আসলে ভগবান। এখনও সেই বাড়ির তৈরির কাজ শেষ হয়নি’।

অক্ষয়ের এই উদ্যোগে স্বাগত জানিয়েছেন তৃতীয় লিঙ্গের সমনাধিকারের জন্য কাজ করে চলা গৌরী সাওয়ান্ত, হরিশ আইয়াররা। প্রসঙ্গত, পরিচালক রাঘব লরেন্সের আগামী ছবি লক্ষ্মী বম্ব-এ একজন বৃহন্নলার


লক্ষ্মী বম্ব’ রাঘব লরেন্সের জনপ্রিয় তামিল ছবি ‘কাঞ্চনা’-র রিমেক। ছবিতে রয়েছেন কিয়ারা আডবানিও। চলতি বছর ২২ মে মুক্তি পাবে এই ছবি।



বন্ধ করুন