প্রধানমন্ত্রীর তহবিলে আগেই ২৫ কোটি টাকার অনুদান দিয়েছেন অক্ষয় কুমার (ছবি-ইনস্টাগ্রাম)
প্রধানমন্ত্রীর তহবিলে আগেই ২৫ কোটি টাকার অনুদান দিয়েছেন অক্ষয় কুমার (ছবি-ইনস্টাগ্রাম)

BMC-কে PPE কিট , মাস্ক তৈরিতে দিলেন ৩ কোটি টাকার অনুদান দিলেন অক্ষয় কুমার

  • প্রধানমন্ত্রীর করোনা তহবিলে আগেই ২৫ কোটি টাকার অনুদান দিয়েছিলেন অক্ষয়। এবার বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনকে PPE কিট, স্যার্জিক্যাল মাস্ক এবং করোনা পরীক্ষার কিট তৈরিতে দিলেন ৩ কোটি টাকার অনুদান দিলেন অক্ষয় কুমার।

করোনা মোকাবিলায় দেশবাসীর পাশে দাঁড়াতে কোনওরকম ক্রুটি রাখছেন না অক্ষয় কুমার। আগেই করোনার বিরুদ্ধে যুদ্ধে পিএমকেয়ারস ফান্ডে ২৫ কোটি টাকার অনুদান নিয়েছেন খিলাড়ি কুমার। এবার জানা গেল এবার BMC-কে PPE কিট, স্যার্জিক্যাল মাস্ক এবং করোনা পরীক্ষার কিট তৈরিতে দিলেন ৩ কোটি টাকার অনুদান দিয়েছেন আক্কি। সুতরাং করোনা মোকাবিলায় ইতিমধ্যেই ২৮ কোটি টাকার বিরাট অর্থ দান করলেন অক্ষয়। এই খবর টুইটারে দেওয়ালে নিশ্চিত করেছেন জনপ্রিয় ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ।


করোনা নিয়ে দেশবাসীকে সচেতন করার প্রয়াসও সোশ্যাল মিডিয়ায় জারি রেখেছেন ‘গুড নিউজ’ অভিনেতা। এই কঠিন পরিস্থিতিতেও জরুরি পরিষেবায় নিযুক্ত ব্যক্তিরা নিজের জীবনের ঝুঁকি নিয়ে সাধারণ মানুষের জন্য কাজ করে চলেছেন, তাঁদের উদ্দেশেই বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ‘দিলসে থ্যাঙ্ক ইউ’ ক্যাম্পেন শুরু করেন অভিনেতা। ব্যাপক সাড়াও পান তিনি। বৃহস্পতিবার দিনভর টুইটারে ট্রেন্ড করেছে অক্ষয়ের এই উদ্যোগ।

করোনা মোকাবিলায় শুরু থেকেই দেশবাসীর পাশে দাঁড়িয়েছেন বলিউড তারকারা। আর কর্মকাণ্ডে নিঃসন্দেহে প্রথম সারিতে থেকেছেন অক্ষয় কুমার। দিনকয়েক আগেই দেশবাসীর মনে করোনার অন্ধকার দূর করে আশার প্রদীপ জ্বালাতে গানে গানে একজোট হওয়ার বার্তা দিয়েছেন আক্কি। মূলত অক্ষয়ের উদ্যোগেই একঝাঁক বলিউড তারকাদের নিয়ে তৈরি গান- মুসকুরায়েগা ইন্ডিয়া। ভিডিয়োয় অংশ নিয়েছেন আয়ুষ্মান খুরানা, ভিকি কৌশক, কার্তিক আরিয়ান, রাজকুমার রাও,টাইগার শ্রফ,সিদ্ধার্থ মালহোত্রা, কৃতী শ্যানন, ভূমি পেদেনকর, কিয়ারা আডবানি, অনন্যা পাণ্ডে,তাপসী পান্নু সহ আরও অনেকে। এই মিউজিক ভিডিয়ো থেকে যে অর্থলাভ হবে সেটা পিএম কেয়ারস ফান্ড এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর করোনা তহবিলে অনুদান দেওয়া হবে।

স্বাস্থ্য মন্ত্রকের রিপোর্টানুসারে এখনও পর্যন্ত ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৬৪১২ জন, যার মধ্যে ৫০৪ জন ইতিমধ্যেই সুস্থ হয়েছেন। করোনায় মৃতের সংখ্যা গোটা দেশে এখনও পর্যন্ত ১৯৯ জন।


বন্ধ করুন