বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বচ্চন পাণ্ডে’-র নামকরণের পিছনে আসল রহস্যটি কি জানেন? ফাঁস করলেন অক্ষয়
'বচ্চন পাণ্ডে' ছবির প্রচারে অক্ষয়-কৃতি,জ্যাকলিন।

‘বচ্চন পাণ্ডে’-র নামকরণের পিছনে আসল রহস্যটি কি জানেন? ফাঁস করলেন অক্ষয়

  • ২০২২ সালের অন্যতম ব্লকবাস্টার হতে পারে বলে মনে করা হচ্ছে, 'বচ্চন পাণ্ডে'-কে!

অক্ষয় কুমারের আসন্ন ছবি 'বচ্চন পাণ্ডে'। ২০২২ সালের অন্যতম ব্লকবাস্টার হতে পারে বলে মনে করা হচ্ছে, 'বচ্চন পাণ্ডে'-কে! এবার ছবির নামকরণের পিছনে থাকা রহস্য ফাঁস করলেন ছবির নায়ক অক্ষয় কুমার। জানালেন কীভাবে তাঁদের মাথায় এসেছিল ছবির এহেন নাম।

অক্ষয় অভিনীত এই ছবির জোরদার প্রচার শুরু হয়ে গিয়েছে। সদ্য মুম্বইতে ফিল্মের কো-স্টার কৃতি শ্যাননের সঙ্গে ছবির প্রোমোশনে দেখা যায় অক্ষয়কে। প্রমোশনে ধূসর ব্লেজারের সঙ্গে কালো ট্রাউজার্সের কম্বোর কুল অ্যান্ড ক্যাজুয়াল লুকে যতটা ড্যাশিং অক্ষয়, ততটাই হলুদ গাউনে উজ্জ্বল কৃতী।ফ্লোরাল শাড়ি আর খোলা চুলে চোখ টানলেন জ্যাকলিন ফার্নান্ডেজ-ও। অফস্ক্রিনে এই জুটিকে সামনে পেয়ে ঘিরে ফ্ল্যাশবাল্বের ঝলকানির অভাব নেই। আপাতত অপেক্ষা অনস্ক্রিনে এই ত্রয়ীর হিট হওয়ার।

'বচ্চন পাণ্ডে' ছবির প্রচারে অক্ষয়-কৃতি,জ্যাকলিনের সঙ্গে হাজির ছিলেন আরশাদ ওয়ার্সি ও পরিচালক ফরহাদ সমঝি।
'বচ্চন পাণ্ডে' ছবির প্রচারে অক্ষয়-কৃতি,জ্যাকলিনের সঙ্গে হাজির ছিলেন আরশাদ ওয়ার্সি ও পরিচালক ফরহাদ সমঝি।

সেই প্রচার অনুষ্ঠানেই 'বচ্চন পাণ্ডে' ছবির নামকরণের প্রসঙ্গ উঠলে অক্ষয় জানান 'হাউজফুল ৪'-এর সাকসেস পার্টিতে সেই ছবির অন্যতম দুই অভিনেতা অভিষেক বচ্চন এবং চাঙ্কি পাণ্ডের একসঙ্গে ছবি দেখেই আচমকা তাঁর মাথায় আসে 'বচ্চন' এবং 'পাণ্ডে' এই দুটি নাম। যেমন ভাবা তেমন কাজ। এরপর 'বচ্চন পাণ্ডে'-র পরিচালক ফরহাদ সমঝি-কে এই নামের প্রস্তাব দেন তিনি। প্রসঙ্গত, 'হাউজফুল ৪' ছবির পরিচালক হিসেবে দায়িত্ব সামলেছিলেন এই ফরহাদ সমঝি-ই। প্রসঙ্গত, 'বচ্চন পাণ্ডে' একটি অ্যাকশন কমেডি ছবি। ছবিতে 'বচ্চন পান্ডে'অর্থাৎ অক্ষয় অভিনীত চরিত্রটি একজন ভয়ঙ্কর, মারকুটে গুন্ডার যে একজন পর্দার সুপারহিট নায়ক হওয়ার লক্ষ্যে পা বাড়াবে।

বন্ধ করুন