বাড়ি > বায়োস্কোপ > করোনাও পাল্টাতে পারল না অক্ষয়কে,সকাল ৬টায় বেল বটমের স্ক্রিপ্ট রিডিং সারলেন!
মঙ্গলবার সকালে বেল বটমের স্ক্রিপ্ট রিডিং সারলেন আক্কি 
মঙ্গলবার সকালে বেল বটমের স্ক্রিপ্ট রিডিং সারলেন আক্কি 

করোনাও পাল্টাতে পারল না অক্ষয়কে,সকাল ৬টায় বেল বটমের স্ক্রিপ্ট রিডিং সারলেন!

  • মঙ্গলবার সকাল সকাল বেল বটমের স্ক্রিপ্ট রিডিং সেরে ফেললেন খিলাড়ি কুমার।

করোনা সংকটেও এতটুকু হেরফের হচ্ছে না অক্ষয় কুমারের রোজনামচা। একথা কারুরই অজানা নয় ‘আর্লি টু বেড অ্যান্ড আর্লি টু রাইজ’ এই প্রবাদ বাক্য অক্ষরে অক্ষরে মেনে চলেন অক্ষয়। সোমবার করোনাভাইরাস নিয়ে একটি সচেতনামূলক ক্যাম্পেন শ্যুট করবার পর মঙ্গলবার সকালে নিজের আপকামিং ছবি বেল বটমের স্ক্রিপ্ট রিডিং সারলেন আক্কি। তবে গোটাটাই হল অনলাইনে,এদিন সকাল ৬-টায় পরিচালক নিখিন আডবানি ও টিমের অন্য সদস্যদের সঙ্গে জুমের মাধ্যমে মিটিং সারলেন অক্ষয়। চলল বেলবটমের চিত্রনাট্য নিয়ে দীর্ঘ আলোচনা। তাই লকডাউনেও থমকে নেই অক্ষয়ের কাজ। বাড়ি বসে সমানতালে কাজ করে চলেছেন তারকা। 

সেই জুম মিটিমংয়ের স্ক্রিনশট টুইটারে শেয়ার করে নিখিল আডবানি লেখেন, লকডাউনেও কোনওকিছুই বদলায়নি অক্ষয় কুমারের জন্য। সকাল ৬টায় বেলবটম নিয়ে আলোচনা চলছে’। এই পোস্টে নিখিল ট্যাগ করেন লেখেন রণজিত তিওয়ারি,অসীম আরোরা এবং প্রযোজক জ্যাকি ভাগনানি ও বাসু ভাগনানিকে। বেলবটম নিয়ে আলোচনায় শামিল হয়েছিলেন এঁরা সকলেই। 

আশির দশকের প্রেক্ষাপটে সাজানো স্পাই থ্রিলার বেল বটম। ২০২১ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে এই ছবির। গত বছর নভেম্বরেই ছবির ফার্স্ট লুক পোস্টার সামনে এনেছিলেন অক্ষয়।বলেছিলেন ‘এটা হতে চলেছে রোলার কো-স্টার রাইড’। 

আপতত মুক্তির অপেক্ষায় রয়েছে খিলাড়ি কুমারের একাধিক ছবি। করোনা সংকটে সূর্যবংশীর মুক্তি অর্নিদিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে। তবে শোনা যাচ্ছে অক্ষয়ের অপর ছবি লক্ষ্মী বম্ব মুক্তি পেতে পারে ওটিটি প্ল্যাটফর্মে। এছাড়াও অক্ষয়ের হাতে রয়েছে আতরাঙ্গি রে, যশ রাজ ফিল্মসের পৃথ্বীরাজ এবং বচ্চন পান্ডের মতো ছবি। 

বন্ধ করুন