বাংলা নিউজ > বায়োস্কোপ > হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অক্ষয়, ইনস্টায় কার্টুন পোস্ট করলেন টুইঙ্কল
অক্ষয় কুমার  (এইচটি-প্রিন্ট)
অক্ষয় কুমার  (এইচটি-প্রিন্ট)

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অক্ষয়, ইনস্টায় কার্টুন পোস্ট করলেন টুইঙ্কল

  • যদিও অক্ষয় করোনা-মুক্ত কি না, তা এখনও জানা যায়নি। 

বলিউডের ফিট অভিনেতাদের মধ্যে বরাবরই পয়লা নম্বরে অক্ষয় কুমার। সেই তারকারই করোনা সংক্রমণের খবর বেশ চিন্তায় ফেলেছিল ভক্তদের। তারওপর যখন খবর আসে হাসপাতালে ভর্তি হচ্ছেন খিলাড়ি কুমার, তখন অভিনেতার ইনস্টাগ্রাম উপছে পড়ে ভক্তদের জলদি সুস্থ হওয়ার বার্তা। 

প্রায় ১ সপ্তাহ পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অক্ষয়। আর সে খবর ইনস্টায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন টুইঙ্কল খান্না। তাঁর আর অক্ষয়ের একটি কার্টুন শেয়ার করে টুইঙ্কল লিখেছেন, সুস্থ আর সবল। ওঁকে পাশে পেয়ে ভালো লাগছে। হ্যাশট্যাগ দেন, অল ইজ ওয়েল।

যদিও অক্ষয় করোনা-মুক্ত কি না, তা এখনও জানা যায়নি। শুধু অভিনেতার ভালো থাকার ও বাড়ি ফিরে আসার খবরই জানিয়েছেন টুইঙ্কল।

 ৪ এপ্রিলের সকালে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর টুইট করেছিলেন অক্ষয়। লিখেছিলেন, ‘সকলকে জানাতে চাই, আজ সকালে জানতে পেরেছি আমি কোভিড-১৯ পজিটিভ। সমস্ত প্রোটোকলের সঙ্গে নিজেকে আইসোলেশনে রাখার সিদ্ধান্ত নিছি। আমার একান্ত অনুরোধ, যাঁরা সম্প্রতি আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা যেন নিজেদের টেস্ট করিয়ে নেন ও সাবধানে থাকেন। অ্যাকশনে ফিরে আসব জলদি।’ 

তারপর দিনই জনিয়েছিলেন চিকিৎসকদের পরামর্শমতো ও আগাম সতর্কতা হিসেবে হাসপাতালে ভর্তি হচ্ছেন। শুভেচ্ছেবার্তা ও অফুরন্ত ভালোবাসার জন্য সকল অনুরাগীদের ধন্যবাদও জানিয়েছিলেন তিনি। 

বিগ বাজেট ছবি ‘রাম সেতু’র শ্যুট করছিলেন অক্ষয়। তখনই অভিনেতার করোনা পজিটিভ হওয়ার কথা সামনে আসে। যদিও কোভিড রিপোর্ট নেগেটিভ আসে অক্ষয়ের দুই নায়িকা জ্যাকলিন এবং নুসরত বারুচার। তবে, ছবির সেটে আরও ৪৫ জন সদস্যর করোনায় আক্রান্ত হয়েছিলেন।

বন্ধ করুন