সোমবার প্রকাশ্যে এল রোহিত শেট্টির সূর্যবংশীর ট্রেলার (সৌজন্যে-ইউটিউব)
সোমবার প্রকাশ্যে এল রোহিত শেট্টির সূর্যবংশীর ট্রেলার (সৌজন্যে-ইউটিউব)

লস্করের নিশানায় মু্ম্বই, ছক বানচালের গুরুদায়িত্ব 'সূর্যবংশী' অক্ষয়ের কাঁধে

সোমবার প্রকাশ্যে এল অক্ষয় কুমার-ক্যাটরিনা জুটির বহুপ্রতীক্ষিত ছবি সূর্যবংশীর ট্রেলার। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন রোহিত শেট্টি।

একফ্রেমে অক্ষয় কুমার, অজয় দেবগণ এবং রণবীর সিং-এর থেকে বাড়তি চাওয়া বোধহয় এক বলিউড ভক্তর কাছে আর কিছুই হতে পারে না। আর সঙ্গে যদি থাকেন ক্যাটরিনা কাইফ,তাহলে তো সোনায় সোহাগা। এই স্বপ্নপূরণ হচ্ছে পরিচালক রোহিত শেট্টির সুবাদে, সৌজন্যে পরিচালকের নতুন ছবি সূর্যবংশী। সোমবার প্রকাশ্যে এল বহুপ্রতীক্ষিত ছবির ট্রেলার। অক্ষয়-ক্যাটরিনা জুটির এই ছবিতে ক্যামিও অ্যাপিয়ারেন্সে থাকছেন 'সিংঘম' অজয় দেবগণ এবং 'সিম্বা' রণবীর সিং। পুলিশ নির্ভর ছবি তৈরিতে বলিউডের রোহিতের জুরি মেলা ভার। সিংঘম, সিংঘম টু, সিম্বার পর পরিচালকের কপ ইনিভার্সের চার নম্বর ছবি সূর্যবংশী। আর এই ছবির সবচেয়ে বড় চমক হিসাবে নিজের তৈরি তিন পুলিশ চরিত্রকে একসঙ্গে মিলিয়ে দিলেন রোহিত শেট্টি।

দেখুন অ্যাকশনে ভরপুর সূর্যবংশীর ট্রেলার-


২৬/১১ মুম্বই হামলার পর ফের লস্কর-ই-তৈবা'র নিশানায় মায়ানগরী মুম্বই। সেই সন্ত্রাসবাদী হামলা থেকে শহরকে রক্ষা করার ভার পড়েছে মুম্বই অ্যান্টি টেরোরিজম টিমের দুঁদে অফিসার সূর্যবংশীর উপর। যে ভূমিকায় রয়েছেন অক্ষয় কুমার। এই কাজে খিলাড়ি কুমারকে সহায়তা করবেন তাঁর দুই সহকর্মী-সিংঘম এবং সিম্বা। এই পাওয়ার প্যাক ট্রেলারে ছবির রোহিত শেট্টি এতকিছুই তুলে ধরতে চেয়েছেন যে সূর্যবংশীর প্রথম ঝলকের সময়সীমা ৪ মিনিটের বেশি।


এই ছবির সঙ্গে ১০ বছর পর রূপোলি পর্দায় ফিরছেন আক্কি-ক্যাট জুটি। সূর্যবংশীতে অক্ষয়ের স্ত্রীর চরিত্রে রয়েছেন ক্যাটরিনা। শেষবার তিসমার খান (২০১০) ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। নমস্তে লন্ডন, সিং ইজ কিং, ওয়েলকাম ব্যাকের মতো সুপারহিট ছবিতে একসঙ্গে কাজ করেছেন অক্ষয়-ক্যাটরিনা।

১০ বছর পর রূপোলি পর্দায় আক্কি-ক্যাট জুটির কামব্যাক (সৌজন্যে-ইউটিউব)
১০ বছর পর রূপোলি পর্দায় আক্কি-ক্যাট জুটির কামব্যাক (সৌজন্যে-ইউটিউব)

রোহিত শেট্টি পিকচার্স, ধর্মা প্রোডাকশন এবং অক্ষয় কুমারের কেপ অফ গুড ফিল্মসের যৌথ প্রযোজনায় ২৪ মার্চ, মঙ্গলবার এই ছবি মুক্তি পাবে।




বন্ধ করুন