বাংলা নিউজ > বায়োস্কোপ > ব্যাকগ্রাউন্ডে বুর্জ খালিফা, দুবাইয়ে রাস্তায় চুটিয়ে নাচছেন অক্ষয়-কিয়ারা
সামনে এল বুর্জ খালিফা গান
সামনে এল বুর্জ খালিফা গান

ব্যাকগ্রাউন্ডে বুর্জ খালিফা, দুবাইয়ে রাস্তায় চুটিয়ে নাচছেন অক্ষয়-কিয়ারা

  • সামনে এল অক্ষয় কুমারের দিওয়ালি রিলিজ লক্ষ্মী বম্বের প্রথম গান ‘বুর্জ খালিফা’। 

ধামেকাদার ট্রেলারের পর এবার লক্ষ্মী বম্ব ছবির প্রথম গান নিয়ে হাজির অক্ষয় কুমার ও কিয়ারা আডবানি। রবিবার মুক্তি পেল ‘বুর্জ খালিফা’। এই ডান্স নম্বরে দুবাইয়ের রাস্তায় ফুটে উঠল অক্ষয়-কিয়ারার রোম্যান্স। আর ব্র্যাকগ্রাউন্ডে অবশ্যই ঘুরে ফিরে এল বুর্জ খালিফা। আমিরশাহীর যে গগণচুম্বী ইমারতের নামেই এই গানের হুক লাইন লেখা হয়েছে। 

এই গানের দৃশ্যায়ণ আক্কি ভক্তদের নব্বইয়ের দশকের বেশ কিছু গানের কথা মনে করাতে পারে।কারণে এই গানে খিলাড়ি কুমারের দেখা মিলল পেনসিল ডেনিম, কাফতানে। অন্যদিকে কিয়ারা স্টাইল আর গ্ল্যামারের পারদ চড়িয়েছেন এই গানে।

দুবাইয়ের চড়া রোদে তপ্ত বালির মধ্যে খালি পায়ে নাচতে হয়েছে কিয়ারাকে। তাই গানের শ্যুটিংয়ে বেশ বেগ পেতে চলেছে এই বলি সুন্দরীকে। একটি বিবৃতিতে নায়িকা বলেন- ‘বুর্জ খালিফার শ্যুটিং করার অভিজ্ঞতা ভীষণ মজাদার। এই গানের কস্টিউম খুব ফ্যান্সি, আরও ফ্যান্সি শ্যুটিংয়ের লোকেশনগুলো। আমি ভাবতাম সিফন শাড়িতে বরফের উপর নাচা বোধহয় খুব কষ্টসাধ্য, তবে পোড়া রোদের মধ্যে গরম বালিতে খালি পায়ে নাচা যে কী মারাত্মক তা বলে বোঝানো যাবে না। তবে কমার্শিয়াল ছবির নায়িকা হলে এগুলো তো করে দেখাতেই হবে’।

তবে ছবির ট্রেলারের মতো লক্ষ্মী বম্বের প্রথম গানের ভিডিয়োতেও লাইক-ডিজলাইকের সংখ্যা লুকিয়ে রাখা হল। গুজ নিউজের পর এই ছবিতে ফের একবার অক্ষয় কুমারের সঙ্গে কাজ করছেন কিয়ারা, তবে প্রথমবার জুটি হিসাবে সামনে আসছেন তাঁরা। রাঘব লরেন্সের জনপ্রিয় তামিল ছবি মুন্নী ২ : কাঞ্চানার রিমেক এই ছবি। যা পরিচালনা করছেন স্বয়ং রাঘব লরেন্স। এই হরর কমেডিতে এক ট্রান্সজেন্ডারের আত্মা ভর করবে কিয়ারার স্বামী অক্ষয়ের ওপর। এরপরেই নতুন মোড় নেবে ছবির গল্প। 

ছবিতে থাকছেন তুষার কাপুর, মানু ঋষি চাড্ডা, আয়েশা মিশ্রা, শরদ কেলকররা। ৯ নভেম্বর দিওয়ালিতে সরাসরি ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে এই ছবি। 

বন্ধ করুন