বাংলা নিউজ > বায়োস্কোপ > কবে মুক্তি পাচ্ছে অক্ষয়ের ‘বচ্চন পাণ্ডে’? জবাব দিলেন তারকা
এক বছরের অপেক্ষা….
এক বছরের অপেক্ষা….

কবে মুক্তি পাচ্ছে অক্ষয়ের ‘বচ্চন পাণ্ডে’? জবাব দিলেন তারকা

  • আগামী বছর ২২ জানুয়ারি মুক্তি পাবে অক্ষয়-কৃতী জুটির বচ্চন পাণ্ডে। 

ওটিটি প্ল্যাটফর্মে মুখ থুবড়ে পড়েছে অক্ষয় কুমারের শেষ রিলিজ ‘লক্ষ্মী’। তবে ব্যর্থতা ভুলে আগামির দিকে চোখ আক্কির। নিজের আপকামিং প্রোজেক্ট ‘বচ্চন পাণ্ডে’র মুক্তির তারিখ অবশেষে প্রকাশ্যে আনলেন তারকা। সঙ্গে সামনে আনলেন ছবিতে নিজের লুকের নতুন ঝলক। 

আগামী বছর প্রজাতন্ত্র দিবসে, অর্থাত্ ২৬ জানুয়ারি ২০২২-'তে মুক্তি পাবে বচ্চন পাণ্ডে। পরিচালক ফারহাদ সামজির এই ছবিতে আক্কির যে লুক সামনে এসেছে সেখানে বচ্চন পাণ্ডের একটি চোখ পাথরের, গালে ঘন চাপদাড়ি, মাথায় ফেট্টি বাঁধা, কানে দুল এবং গলায় মোটা মোটা সোনালি চেন-মুখে কাটা দাগ- এ এক অচেনা অক্ষয় কুমার।

উল্লেখ্য, ২০২১-এর ২২ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তবে অতিমারী করোনার জেরে সব প্ল্যানিং ওলোট-পালোট হয়ে গিয়েছে। ছবিতে অক্ষয়ের বিপরীতে দেখা মিলবে কৃতী শ্যাননের।

শনিবার টুইট বার্তায় আক্কি জানান, ‘এই লুকটাই যথেষ্ট! বচ্চন পাণ্ডে রিলিজ করছে ২০২১-এর ২৬শে জানুয়ারি!’

আপতত বচ্চন পাণ্ডের পুরো টিম রয়েছে জয়সলমীরে, সেখানেই পুরোদমে চলছে শ্যুটিং। ছবিতে অক্ষয়,কৃতী ছাড়াও রয়েছেন জ্যাকলিন ফার্নান্দিজ। জানা গিয়েছে এই ছবির শ্যুটিং হবে গাদিসার হ্রদে। ফিল্মে অভিনয় করবার শখ রয়েছে, এমন এক গ্যাংস্টারের চরিত্রে বচ্চন পাণ্ডে'তে দেখা যাবে অক্ষয়কে, অন্যদিকে কৃতী শ্যানন পেশায় সাংবাদিক। অথচ ছবি পরিচালনার স্বপ্ন দেখেন কৃতী। 

বচ্চন পাণ্ডে ছাড়াও অক্ষয়ের ঝুলিতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। মুক্তির অপেক্ষায় আছে, ‘বেল বটম’, ‘আতরঙ্গি রে’র মতো ছবি। 

বন্ধ করুন