বাংলা নিউজ > বায়োস্কোপ > মাত্র ২৪ ঘন্টায় গুগল প্লে-স্টোর থেকে ১০ লক্ষ বার ডাউনলোড হল FAU-G
নতুন গেম লঞ্চ করতে চলেছেন অক্ষয় কুমার 
নতুন গেম লঞ্চ করতে চলেছেন অক্ষয় কুমার 

মাত্র ২৪ ঘন্টায় গুগল প্লে-স্টোর থেকে ১০ লক্ষ বার ডাউনলোড হল FAU-G

  • প্রজাতন্ত্র দিবসে পাবজির 'দেশি ভার্সন' FAU-G প্রকাশ্যে আনলেন অক্ষয় কুমার।

গত বছর সেপ্টেম্বরে ঘোষণা সেরেছিলেন অভিনেতা অক্ষয় কুমার। আর প্রজাতন্ত্র দিবসে পাবজির দেশি ভার্সন FAU-G নিয়ে হাজির তারকা। মঙ্গলবার ভারতে লঞ্চ করল এই গেম। সোশ্যাল মিডিয়ায় এই গেমের ডাউনলোড লিঙ্ক শেয়ার করে দারুণ সারপ্রাইজ দিলেন আক্কি। 

‘ভারতের সার্বভৌমত্ব ও অখণ্ডতা, ভারতের প্রতিরক্ষা, দেশের সুরক্ষা ও আইনশৃঙ্খলার পক্ষে ক্ষতিকারক', এই যুক্তিতে গত বছর পাবজি গেম সহ শতাধিক চিনা অ্যাপ ব্যান করে দেয় কেন্দ্র। পাবজির প্রেমীদের দুঃখের দিন ঘোচাতে FAU-G'র আগমন বার্তা দিয়েছিলেন খিলাড়ি কুমার, আর প্রতীক্ষা শেষে অবশেষে হাজির এই গেম। 

টুইটারে FAU-G'র লিঙ্ক শেয়ার করে অক্ষয় লেখেন- ‘শক্রুর মোকাবিলা করুন। দেশের জন্য লড়াইতে ঝাঁপান। জাতীয় পতাকার মর্যাদা রক্ষা করুন। ইন্ডিয়ার সবচেয়ে চর্চিত গেম- ফিয়ারলেস অ্যান্ড ইউনাইটেড গার্ডস : FAU-G এসে গেল…আজ থেকেই শুরু হোক আপনার মিশন’। 

এই গেম দেশের যুব সম্প্রদায়ের জন্য শুধু মনোরঞ্জনের মাধ্যম হবে না, তাঁদের শেখাবে দেশের সেনাবাহিনীর বীরত্বের কাহিনিও। এবং এই অ্যাপের আয়ের ২০% অনুদান হিসাবে দেওয়া হবে 'ভারত কে বীর' ফান্ডে। শহীদ পরিবারকে আর্থিক সহয়তা করাই হল ভারত কে বীরের মূল উদ্দেশ্য। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আত্মনির্ভর ভারতের ভাবনাকে পাথেয় করেই এই অ্যাপ তৈরির পরিকল্পনা আগেই জানিয়েছিলেন অভিনেতা।

প্রজাতন্ত্র দিবসে এই অ্যাপ লঞ্চের পর থেকে এখন এটি সরাসরি ডাউনলোড করা যাচ্ছে। গুগল প্লে স্টোরে গিয়েই এবার থেকে FAU-G ডাউনলোড করা যাবে। শেষ খবর পাওয়া পর্যন্ত, লঞ্চের ২৪ ঘন্টার মধ্যে ১০ লক্ষ বার এই গেমিং অ্যাপ ডাউনলোড করা হয়েছে। সব মিলিয়ে দারুণ সাড়া ফেলেছে FAU-G। 

বন্ধ করুন