বাংলা নিউজ > বায়োস্কোপ > লক্ষ্য এবার 'সিন্ডারেলা', অগাস্টেই মিশনে নামবেন অক্ষয়!
'সিন্ডারেলা'-য় পুলিশের চরিত্রে দেখা যাবে অক্ষয়কে। ছবি সৌজন্যে - ইউটিউব।
'সিন্ডারেলা'-য় পুলিশের চরিত্রে দেখা যাবে অক্ষয়কে। ছবি সৌজন্যে - ইউটিউব।

লক্ষ্য এবার 'সিন্ডারেলা', অগাস্টেই মিশনে নামবেন অক্ষয়!

  • 'বেল বটম'-এর পর ফের রঞ্জিত তিওয়ারির পরিচালনায় কাজ করতে চলেছেন অক্ষয় কুমার। জানা গেছে, ওই অ্যাকশন থ্রিলারের নাম আপাতত রাখা হয়েছে 'প্রোজেক্ট সিন্ডারেলা'। ছবিতে নায়িকা হিসেবে রয়েছেন রকুল প্রীত সিং।

শুরু হয়েছে শিশু পাচাররের বাড়বাড়ন্ত। এই শিশু অপহরণকারী, শিশুচোরদের শায়েস্তা করার দায়িত্ব নিজের হাতে তুলে নিতে চলেছেন অক্ষয় কুমার। তার জন্য অগাস্টেই হয়তো তিনি উড়ে যাবেন লন্ডন। আতিপাতি করে শুরু করবেন খোঁজ। প্রধানত লন্ডন এবং তাঁর আশেপাশের অঞ্চলে নিজের কর্মকান্ড চালাবেন অক্ষয়। আর অক্ষয়ের এই 'মিশন' সফল করতে তাঁকে পথ দেখাবেন এবং যাবতীয় 'নির্দেশ' দেবেন 'বেল বটম' ছবির পরিচালক রঞ্জিত তিওয়ারি!

তবে এসব কিছুই হচ্ছে রিল লাইফে। সম্প্রতি জানা গেছে, 'বেল বটম' ছবির পর ফের একবার জুটি বাঁধতে চলেছে এই নায়ক এবং পরিচালক। তামিল ক্লাসিক ‘রাটাসাসন’-এর হিন্দি রিমেক তৈরি করতে চলেছে রঞ্জিত যাতে নায়ক হচ্ছেন অক্ষয়। অগাস্ট থেকেই লন্ডন এবং স্কটল্যান্ডের বেশ কিছু অঞ্চলে জোরকদমে শুরু হয়ে যাবে এই ছবির শুটিং। সূত্রের খবর, নির্মাতা সংস্থা ইতিমধ্যেই নাকি ছবির নাম হিসেবে 'সিন্ডারেলা' এবং 'মিশন সিন্ডারেলা' নাম দু'টি রেজিস্টার করে ফেলেছে। প্রযোজনা সংস্থার তরফে নাকি আপাতত এই ছবিকে 'প্রোজেক্ট সিন্ডারেলা' বলেই ডাকা হচ্ছে। জমাটি এই অ্যাকশন থ্রিলারে এক পুলিশের চরিত্রে দেখা যাবে এই বলি-তারকাকে। শিশু অপহরণকারী এবং পাচারকারী দলের সঙ্গে অক্ষয়ের মোকাবিলা এবং তাঁদের হাত থেকে শিশুদের বাঁচাতে পারবেন কি না তিনি, সেই নিয়েই এগোবে ছবির গল্প।

 

ফের অ্যাকশন থ্রিলারে অক্ষয়। ছবি সৌজন্যে - ফেসবুক।
ফের অ্যাকশন থ্রিলারে অক্ষয়। ছবি সৌজন্যে - ফেসবুক।

লক্ষ্য করলে দেখা যাবে ‘কাঞ্চনা’-র রিমেক ‘লক্ষ্মী এবং ‘জিগডঠান্ডার’ রিমেক ‘বচ্চন পান্ডে’-র পর 'খিলাড়ি'-র এটি তিন নম্বর দক্ষিণী রিমেক হতে চলেছে। 'প্রোজেক্ট সিন্ডারেলা'-য় অক্ষয়ের বিপরীতে দেখা যাবে রকুল প্রীত সিং-কে। পর্দায় এই ছবির মাধ্যমেই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন অক্ষয় এবং রকুল।ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন বাসু এবং জ্যাকি ভাগনানি। প্রসঙ্গত, জ্যাকি ভাগনানির প্রযোজনায় অক্ষয় আরও একটি ছবিতে কাজ করবেন। সে ছবির নাম ‘মিশন লায়ন’।

এইমুহূর্তে অক্ষয়ের হাতে রয়েছে একসারি ছবি। 'পৃথ্বীরাজ','অতরঙ্গি রে','বচ্চন পান্ডে'-র শুটিং শেষ করে ফেলেছেন তিনি। মুক্তির অপেক্ষায় দিন গুনছে 'সূর্যবংশী। আপাতত আগামী একটা মাস 'খিলাড়ি' ডুবে থাকবেন 'রাম সেতু'-র শুটিংয়ে। এছাড়াও পাইপলাইনে রয়েছে 'ওহ মাই গড ২', 'মিশন লায়ন' এর মতো একাধিক ছবি।

বন্ধ করুন