বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আতরঙ্গি রে’-তে দুর্দান্ত অভিনয় করেছেন সারা ও ধনুশ, জোর গলায় দাবি অক্ষয়ের
অক্ষয়, ধনুশ এবং সারা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
অক্ষয়, ধনুশ এবং সারা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

‘আতরঙ্গি রে’-তে দুর্দান্ত অভিনয় করেছেন সারা ও ধনুশ, জোর গলায় দাবি অক্ষয়ের

  • বুধবার মুক্তি পেয়েছে ‘আতরঙ্গি রে’ ট্রেলার। ইতিমধ্যেই বি-টাউনে চর্চায় উঠে এসেছে অক্ষয়-সারা-ধনুশ অভিনীত এই ছবি।এবার ‘আতরঙ্গি রে’ নিয়ে প্রথমবার মুখ খুললেন অক্ষয় কুমার।

বুধবার মুক্তি পেয়েছে ‘আতরঙ্গি রে’ ট্রেলার। এক অদ্ভুত, মজাদার ত্রিকোণ প্রেমের কাহিনি নিয়ে হাজির জনপ্রিয় পরিচালক আনন্দ এল রাই।ছবিতে রিঙ্কু সূর্যবংশীর ভূমিকায় রয়েছেন সারা আলি খান। অন্যদিকে সারার প্রেমিক সাজাদের চরিত্রে অক্ষয় কুমার এবং স্বামী বিষ্ণুর ভূমিকায় ধনুশ। এই ছবির সঙ্গে দীর্ঘ ৬ বছর বলিউডে কামব্যাক করছেন রজনীকান্তের জামাই। ছবির ট্রেলারে নজর কেড়েছে ধনুশ-সারার রসায়ন। এবার এই ছবি নিয়ে প্রথমবার মুখ খুললেন অক্ষয় কুমার।

পরিচালক আনন্দ এল রাই। (ছবি সৌজন্যে - ফেসবুক)
পরিচালক আনন্দ এল রাই। (ছবি সৌজন্যে - ফেসবুক)

হিন্দুস্তান টাইমস-কে দেওয়া এক সাক্ষাৎকারে কোনও রাখঢাক না করেই অক্ষয় জানালেন বর্তমানে কেরিয়ারের এমন এক প্রান্তে তিনি এসে পৌঁছছেন যে পেট চালানোর জন্য ছবি করতেই হবে বলে তিনি ছবি কাজ করেন না। স্রেফ মনের ভালোলাগা থেকে তাই বাছাই করা ছবিতে তিনি কাজ করেন। এ ছবি সম্পর্কে দৃঢ় স্বরে তিনি বলে ওঠেন, ' আমার বিশ্বাস আতরঙ্গি রে দেখে মুগ্ধ হবেন দর্শক। এই ছবি ভালোবাসার প্রতি শুধু বিশ্বাসই করবে না বরং ভালোবাসা ব্যাপারটাকেই আরও একটু ভালোবাসতে শেখাবে। সত্যি কথা বলতে কী এই ছবিতে কাজ করার সুযোগ পেয়ে আমি কৃতজ্ঞ'। কথার ফাঁকে খিলাড়ি আরও জানিয়েছেন যে ‘আতরঙ্গি রে’ মূলত সারা এবং ধনুশের ছবি। এবং সেই দু'জন এই ছবিতে এমন কাজ করেছেন যা দেখে অক্ষয় মুগ্ধ!

আনন্দ এল রাইয়ের সঙ্গে ‘আতরঙ্গি রে’ ছাড়াও আরও দু'টি ছবিতে কাজ করছেন অক্ষয়। তার মধ্যে একটি ছবির নাম 'রক্ষা বন্ধন'। পরিচালকের নির্দেশনার গুণের পাশাপাশি পর্দায় যেভাবে তিনি গল্প পরিবেশন করেন, সেই ধাঁচটি অত্যন্ত প্রিয় বলি-তারকার। আনন্দের ছবি রঙিন হওয়ার পাশাপাশি একইসঙ্গে অর্থবহ। যেভাবে সম্পর্কের টানাপোড়েন নিজের ছবিতে ফুটিয়ে তোলেন এই পরিচালক যা অক্ষয়ের মতে 'অনবদ্য'। প্রসঙ্গত, আগামী ২৪ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে 'আতরঙ্গি রে'।

বন্ধ করুন