বাংলা নিউজ > বায়োস্কোপ > কেন টুইঙ্কলের বইয়ের আনুষ্ঠানিক মুক্তির কথা ভুলে গিয়েছিলেন অক্ষয় কুমার?
টুইঙ্কেল খান্না ও অক্ষয় কুমার (ইনস্টাগ্রাম)
টুইঙ্কেল খান্না ও অক্ষয় কুমার (ইনস্টাগ্রাম)

কেন টুইঙ্কলের বইয়ের আনুষ্ঠানিক মুক্তির কথা ভুলে গিয়েছিলেন অক্ষয় কুমার?

  • সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল একটি পুরোনো ভিডিও যেখানে নিজের একটি 'জঘন্য 'অভ্যাসের কথা উল্লেখ করেছেন খিলাড়ি

সম্পর্কের এ কূল ভাঙা ও কূল গড়া যেন বলিউডের সাথে ওতপ্রোত ভাবে জড়িয়ে থাকে। আজ যে জুটি গ্ল্যামারের ছটায় উজ্জ্বল , কাল তাঁদেরই দেখা যেতে পারে একাকীত্বের নির্বাসনে। কিন্তু ব্যতিক্রম রূপে তারকা দম্পতি অক্ষয়-টুইঙ্কলকেই ধরা যেতে পারে। দীর্ঘ প্রায় দুই দশক অতিক্রান্ত হতে চললেও এখনও তাঁদের দাম্পত্যে কোনও চির ধরেনি। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল একটি পুরোনো ভিডিও যেখানে নিজের একটি 'জঘন্য 'অভ্যাসের কথা উল্লেখ করেছেন খিলাড়ি। সেটি আর কিছুই না তাঁর খেলা দেখার নেশা। শুটিং থেকে ফেরার পরে কোনও মতে চেঞ্জ করে পাজামা গলিয়েই বসে পড়েন টিভির সামনে। এমনই সে নেশার জোর , যে মাঝেমধ্যে টুইঙ্কলের বুক রিলিজ থাকলেও সে কথা ভুলে যান ' রুস্তম '। তবে এই নিয়ে অশান্তিও যে দুজনের কম হয়না , তা জানাতেও ভোলেননি তিনি।

খুব শীঘ্রই সামনে আসতে চলেছে অভিনেতার হরর কমেডি লক্ষী বম্ব। ছবির পোস্টার,ট্রেলার মুক্তি পাওয়া ইস্তক অনুরাগীমহলে চড়তে শুরু করেছে উন্মাদনার পারদ। ছবিতে অক্ষয়ের ওপরে এক রূপান্তরকামী মানুষের আত্মাকে ভর করতে দেখা যাবে।  ডিজনি + হটস্টারের ওয়েব প্লাটফর্মে মুক্তি পাবে আগামী ৯ নভেম্বর। এছাড়া কিছু নির্ধারিত ওভারসিজ মার্কেট তথা ইউএই , অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডে হল রিলিজ হবে এই ছবির।

এছাড়াও অতিমারী আবহেই সম্প্রতি বেলবটমের শুটিং সেরেছেন পর্দার প্যাডম্যান। গ্লাসগো ও লন্ডনে শুট হওয়া এই ছবির টিজারে রেট্রো বেলবটম ফ্যাশনে দেখা গিয়েছে অক্ষয়কে যা নিয়েও চরম উন্মাদনা অনুরাগীমহলে।

বন্ধ করুন