বাংলা নিউজ > বায়োস্কোপ > অতি উৎসাহে বেদম নাচ, গোপনাঙ্গে আঘাত পেলেন রণবীর! ভিডিয়োতে সতর্কবার্তা অক্ষয়ের
'বালা' নাচতে ব্যস্ত রণবীর ও অক্ষয়।
'বালা' নাচতে ব্যস্ত রণবীর ও অক্ষয়।

অতি উৎসাহে বেদম নাচ, গোপনাঙ্গে আঘাত পেলেন রণবীর! ভিডিয়োতে সতর্কবার্তা অক্ষয়ের

মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত ছবি 'সূর্যবংশী'-র প্রথম গান 'আইলা রে আইলা'।এবার ইনস্টাগ্রামে তাঁর এবং 'সিম্বা'-র কিছু খুনসুটির মুহূর্ত ভিডিয়ো পোস্ট করলেন 'খিলাড়ি'। 

সম্প্রতি, মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত ছবি 'সূর্যবংশী'-র প্রথম গান 'আইলা রে আইলা'। বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি দর্শকদেরও হলমুখী করার ব্যাপারে যে বড় ভূমিকা নিতে চলেছে এই ছবি মোটামুটি সে ব্যাপারে সহমত প্রকাশ করেছে বিভিন্ন ট্রেড অ্যানালিস্টদের দল। সদ্য মুক্তি পাওয়া এই অ্যাকশন কপ ড্রামার গানের ভিডিয়োতেও সেই ঝলক যে বেশ স্পষ্ট সেকথা হলফ করে বলা যায়। ছবির ভিডিওতে পুলিশের উর্দিতে উদ্দাম নাচতে দেখা যাচ্ছে অজয় দেবগণ, রণবীর সিং এবং অবশ্যই অক্ষয় কুমারকে। গানের মুড এবং সুরের সঙ্গে এই তিন নায়কের নাচের ভঙ্গিমা থেকেই পরিষ্কার 'আইলা রে আইলা' আদতে যাকে বলে 'ট্রু ব্লু বলিউড নম্বর'।

এবার ইনস্টাগ্রামে আরও একটি ভিডিও পোস্ট করলেন 'খিলাড়ি'। 'আইলা রে আইলা' গানের শ্যুটিং ব্রেকের মাঝখানে তাঁর এবং 'সিম্বা'-র কিছু খুনসুটির মুহূর্ত। সিনেমার ভাষায় যাকে বলে 'বিহাইন্ড দ্য সিনস'। ওই ভিডিওতে দেখা যাচ্ছে পুলিশের খাকি উর্দি পরে থাকা অবস্থাতেই 'হাউজফুল ৪' ছবির 'বালা' গানের সেই জনপ্রিয় নাচ হুল্লোড় মেজাজে নাচছেন এই দুই তারকা। তবে জানিয়ে রাখা ভালো, এই নাচার সূত্রপাত হয় রণবীরের হাত ধরেই। 'সিম্বা'-ই একপ্রকার হাত ধরে টেনে তোলেন অক্ষয়কে। তারপর বলেন তাঁর সঙ্গে 'বালা' নাচ নাচতে!

উল্লেখ্য, ভিডিওর সঙ্গে একটি সতর্কবাণীও জুড়েছেন অক্ষয়। কেন সতর্কবাণী কেন? তার জবাব পাওয়া যাবে এই ভিডিয়োতেই। অতি উৎসাহে নাচতে নাচতে এতটাই বুঁদ হয়ে গেছিলেন রণবীর যে ঊর্ধ্বশ্বাসে হাত পা ছুঁড়তে ছুঁড়তে নিজের গোপনাঙ্গে নিজেই আঘাত করে ফেলেন তিনি! ব্যাপার দেখে আর হাসি চেপে রাখতে পারেননি অক্ষয়। শেষমেশ আর উপায় না দেখে নাচ থামিয়ে রণে ভঙ্গ দেন 'সিম্বা'।

জানিয়ে রাখা ভালো। 'আইলা রে আইলা' গানটি এর আগে অক্ষয়ের 'খট্টা মিঠা' ছবিতে ব্যবহার করা হয়েছিল। দালের মেহেন্দির গাওয়া সেই গান নতুনভাবে রিক্রিয়েট করেছেন সুরকার তানিষ্ক বাগচী। ইতিমধ্যেই সেই গানের ভিডিও হু হু করে ভাইরাল হয়েছে নেটপাড়ায়। এদিন ইনস্টাগ্রামে এই গানের ক্লিপের ভিডিয়ো পোস্ট করে অক্ষয় লিখেছেন, 'যখন সিম্বা, সিংঘম এবং সূর্যবংশী একসঙ্গে আসে তা কোনও পার্টির থেকে কম কিছু হয় না!'

যদিও এর আগে করোনার কারণে একাধিকবার বিবৃতি দিয়ে ঘোষণা করেও পিছোতে হয়েছিল এই ছবির মুক্তির তারিখ। তবে সব ভালো যার শেষ ভালো। ওটিটি প্ল্যাটফর্মের মঞ্চে পা না রেখে শেষপর্যন্ত বড়পর্দাতেই আসছে 'সূর্যবংশী'।

বন্ধ করুন