২০২১-এর ২২ জানুয়ারি মুক্তি পাচ্ছে না বেল বটম, জানিয়েদিলেন অক্ষয় কুমার
২০২১-এর ২২ জানুয়ারি মুক্তি পাচ্ছে না বেল বটম, জানিয়েদিলেন অক্ষয় কুমার

আমিরি অনুরোধে মুক্তি পিছোল বচ্চন পাণ্ডের, তবে কি বক্স অফিসে অক্ষয় v/s অক্ষয়

  • সোমবার আমির খানের অনুরোধে বচ্চন পাণ্ডের মুক্তি পিছোলেন অক্ষয় কুমার। তবে কি বক্স অফিসে মুখোমুখি লড়াইয়ে অক্ষয়ের বচ্চন পাণ্ডে এবং বেল বটম?

সোমবার দুটো বড় ঘোষণা সেরে ফেললেন অভিনেতা অক্ষয় কুমার ভক্তদের জন্য। আমির খানের সঙ্গে বক্স অফিস ক্ল্যাশ এড়ানোর ঘোষণার কয়েকঘন্টার মধ্যেই আক্কি পরিষ্কার জানিয়ে দিলেন না, আমির খানের সঙ্গে বক্স অফিস ক্ল্যাশ এড়াতে নিজের সঙ্গেই প্রতিযোগিতায় নামছেন না তিনি। একইদিনে মুক্তি পাবে না অক্ষয়ের ‘বচ্চন পাণ্ডে’ এবং ‘বেল বটম’।

আমিরের অনুরোধে বচ্চন পাণ্ডের মুক্তি পিছোনোয়, অক্ষয় কুমার পিছিয়ে দিলেন তাঁর অপর ছবি 'বেল বটম' এর মুক্তিও। এদিন খিলাড়ি কুমার ইন্সটাগ্রামে লেখেন, 'আমি জানি ইতিমধ্যেই অনেক মিম এসে গেছে, যে আমি নিজেই নিজের সঙ্গে ক্ল্যাশ করব-কিন্তু ২২ জানুয়ারি ২০২১ সেই তারিখ হচ্ছে না। বেল বটম মু্ক্তি পাবে ২ এপ্রিল ২০২১'।


সোমবার সকালেই আমির খান প্রকাশ্যে আনেন তাঁর অনুরোধে, অক্ষয় এবং সাজিদ নাদিয়াদওয়ালা বচ্চন পাণ্ডের মুক্তির তারিখ পিছোতে রাজি হয়েছেন। ২০২০-র ক্রিসমাসে মুক্তি পাবে মিস্টার পারফেকসানিস্টের 'লাল সিং চড্ডা', সেইসময়ই মুক্তি পাওয়র কথা ছিল আক্কির বচ্চন পাণ্ডের। টুইট বার্তায় আমির লেখেন, 'কখনও কখনও একটা ছোট কথোপকথনই যথেষ্ট। ধন্যবাদ আমার দুই বন্ধু অক্ষয় কুমার ও সাজিদ নাদিয়াদওয়ালাকে তাঁদের এই উষ্ণ আচরণের জন্য। আমার অনুরোধে বচ্চন পাণ্ডের মুক্তির তারিখ পিছিয়ে দিল। আমি তাঁদেরকে ছবির জন্য অনেক শুভকামনা জানাচ্ছি। এই ছবির দিকে তাকিয়ে রয়েছি। ভালোবাসা'।


অক্ষয় আমির খানের টুইটের প্রতিক্রিয়া জানানোর পাশাপাশি বচ্চন পাণ্ডের ফার্স্ট লুক এবং নতুন মুক্তির তারিখ সামনে আনলেন সোমবার। আক্কি লেখেন,'যে কোনও সময় আমির খান। আমরা সবাই বন্ধু, দেখুন বচ্চন পাণ্ডের ফার্স্ট লুক ও এবং মুক্তির তারিখ। ২০২১-এর ২২ জানুয়ারি আসছি, বচ্চন পাণ্ডে হিসাবে'!



ছবির পোস্টার অক্ষয়ের লুক শিহরণ জাগাবে! পরিচালক ফারহাদ সামজির এই ছবিতে আক্কির যে লুক সামনে এসেছে সেখানে বচ্চন পাণ্ডের একটি চোখ পাথরের, গালে ঘন চাপদাড়ি, মাথায় লাল ফেট্টি, কানে দুল এবং গলায় মোটা মোটা সোনালি চেন-মুখে কাটা দাগ, এ এক অচেনা অক্ষয় কুমার। :ছবিতে অক্ষয়ের বিপরীতে দেখা মিলবে কৃতী শ্যাননের।

বেল বটমে ফের একবার গুপ্তচরের চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে। শোনা গিয়েছিল কন্নড় ছবির রিমেক এই ছবি। তবে অক্ষয় সাফ জানিয়েছেন রিমেক নয়, রণজিত্ এম তিওয়ারি পরিচালিত এই ছবির চিত্রনাট্য তৈরি হয়েছে সত্য ঘটনা অবলম্বনে।



বন্ধ করুন