বাংলা নিউজ > বায়োস্কোপ > বড়সড় বাজ পড়বে বলিউডে! এই জন্মাষ্টমীতে জোরদার টক্কর হবে অক্ষয়-আমিরের মধ্যে
একদিকে আমির-করিনা এবং অন্যদিকে অক্ষয়-ভূমি জুটি

বড়সড় বাজ পড়বে বলিউডে! এই জন্মাষ্টমীতে জোরদার টক্কর হবে অক্ষয়-আমিরের মধ্যে

  • একদিকে আমির-করিনা এবং অন্যদিকে অক্ষয়-ভূমির জুটির বক্স অফিস লড়াই!

সদ্য মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত পিরিয়ড ড্রামা ‘সম্রাট পৃথ্বীরাজ’। বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারেনি এই ছবি। তবে বলিউডের ‘খিলাড়ি’ কুমারের হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। এত সহজে হার মানতে নারাজ তিনি। এ সবের মধ্যেই খবর দিয়েছেন, শীঘ্রই বড় পর্দায় ‘রক্ষা বন্ধন’ নিয়ে আসছেন অক্ষয় কুমার।

আগামী ১১ অগস্ট, জন্মাষ্টমীর দিন বড় পর্দায় মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত ‘রক্ষা বন্ধন’। আর এখানেই বড়সড় বাজ পড়বে বলিউডে। কারণ, এই একই দিনে মুক্তি পাচ্ছে আমির খান অভিনীত নতুন ছবি ‘লাল সিং চড্ডা’। এই ছবিতে আমিরের বিপরীতে রয়েছেন করিনা কাপুর খান। ফলে বিশেষজ্ঞদের মতামত, এ দিন বক্স অফিসে ‘খিলাড়ি’ কুমার এবং ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর মধ্যে জোরদার টক্কর তো হবেই। আরও পড়ুন: Good Luck Jerry: হাতে বন্দুক, চোখে-মুখে ভয় জাহ্নবীর! ওটিটিতে ভেদ হবে বড় রহস্য

‘রক্ষা বন্ধন’-এর মোশন পোস্টার ইতিমধ্যেই নেটমাধ্য়মে শেয়ার করেছেন অক্ষয়। এই ছবিতে তাঁর বিরীতে অভিনয় করবেন ভূমি পেদনেকর।

একদিকে আমির-করিনা এবং অন্যদিকে অক্ষয়-ভূমির জুটির বক্স অফিস লড়াইটা বেশ কড়াকড়ি হবে। টম হ্যাঙ্কসের কালজয়ী ছবি ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক ‘লাল সিং চাড্ডা’। কে কাকে টক্কর দিতে পারে শেষ পর্যন্ত সেইটাই দেখার।

বন্ধ করুন