বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay-Raveena: অপেক্ষা বাড়ালেন অক্ষয়-রবিনা জুটি, ডিসেম্বরে মুক্তি পাচ্ছে না ওয়েলকাম টু জঙ্গল?

Akshay-Raveena: অপেক্ষা বাড়ালেন অক্ষয়-রবিনা জুটি, ডিসেম্বরে মুক্তি পাচ্ছে না ওয়েলকাম টু জঙ্গল?

অপেক্ষা বাড়ালেন অক্ষয়-রবিনা জুটি, ডিসেম্বরে মুক্তি পাচ্ছে না ওয়েলকাম টু জঙ্গল?

Akshay-Raveena: ওয়েলকাম টু দ্য জঙ্গলের মুক্তি পিছোতে পারে! এই সম্ভাবনা প্রবল। ক্রিসমাসে আসছে না অক্ষয়-রবিনার এই ছবি, কিন্তু কেন? 

অক্ষয় কুমার ভক্তদের জন্য খারাপ খবর! বলা ভালো, 'ওয়েলকাম' ফ্র্যাঞ্চাইসির ফ্যানেদের অপেক্ষা আরও দীর্ঘতর হল পরবর্তী কিস্তি, ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’-এর জন্য। এই ছবিতে অক্ষয় কুমারের পাশাপাশি দেখা মিলবে তাঁর প্রাক্তন রবিনা ট্যান্ডন-সহ জ্যাকলিন ফার্নান্দেজ, পরেশ রাওয়ালের। জানা যাচ্ছে, ২০ ডিসেম্বর- মুক্তির নির্ধারিত দিনে প্রেক্ষাগৃহে আসছে না ওয়েলকাম টু দ্য জঙ্গল। আরও পড়ুন-বয়স নাকি ৫৮! ‘সরফিরা’ অক্ষয়ের হট লুকে ঘায়েল ভক্তরা, কবে মুক্তি পাবে এই ছবি?

হিন্দুস্তান টাইমসকে এক ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, 'লার্জ স্কেলে এই ছবি তৈরি হচ্ছে। সদ্য মে মাসে প্রথম শিডিউল শেষ হয়েছে। মহারাষ্ট্রের আরেতে লম্বা শ্যুটিং শেডিউল ছিল, যেখানে পুরো স্টার কাস্ট উপস্থিত ছিলেন। আরও অনেকগুলি শেডিউল বাকি পড়ে রয়েছে। উপরোন্তু, শ্যুটিং শেষ হওয়ার পরে ভিএফএক্স কাজ বাকি পড়ে রয়েছে। এসব বিষয় বিবেচনায় ২০ ডিসেম্বর মুক্তির সম্ভাবনা ক্ষীণ। এর অর্থ হ'ল আমির খানের সিতারে জমিন পারের সঙ্গে বক্স অফিসে মুখোমুখি লড়াইয়ে ভিড়বে না এই ছবি। কারণ আমির খান মূলত ক্রিসমাসকে লক্ষ্য করেই তাঁর ছবি নিয়ে এগোচ্ছেন। 

ওয়েলকাম ব্যাক (২০১৫) থেকে অনুপস্থিত থাকার পর এই ছবির হাত ধরে আবারও এই হিট ফ্র্যাঞ্চাইসিতে ফিরছেন অক্ষয়। ওয়েলকাম টু দ্য জঙ্গল-এর হাত ধরে ২০ বছর পর রবিনা ট্যান্ডনের সঙ্গে জুটিতে খিলাড়ি কুমার। 

এর আগে ‘মহরা’, ‘খিলাড়িয়োঁ কা খিলাড়ি’, ‘দাবা’, ‘বারুদ’-এর মতো হিট ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তাঁরা। কিন্তু তার পরে ভেঙে যায় তাঁদের জুটি। এর পরে আর কখনও পর্দায় তাঁদের একসঙ্গে দেখা যায়নি।

কী সমস্যা হয়েছিল তাঁদের? বলিউডের অন্দরমহলে যাঁদের যাতায়াত, তাঁদের সূত্রে জানা গিয়েছিল, অক্ষয় এবং রবিনার মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।  কিন্তু প্রেম শেষ পর্যন্ত বিয়ের দিকে এগোয়নি। কোনও এক কারণে সেই প্রেম ভেঙে যায়। পরবর্তীতে টুইঙ্কল খান্নাকে বিয়ে করেন অক্ষয় কুমার। আর রবিনাও অন্য দিকে এগিয়ে যান নিজের জীবনে। তিনি নামজাদা ফিল্ম পরিবেশক অনিল থাড়ানিকে বিয়ে করেন। সেই পুরোনো জুটি এবার ফিরছে রুপোলি পর্দায়। 

বক্স অফিসে অক্ষয়ের পরবর্তী রিলিজ সরফিরা। বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক শুক্রবারই 'সরফিরা' ছবির ফার্স্ট লুক পোস্টার শেয়ার করেছেন। খোঁচাখোঁচা দাড়ি, ব্যাকব্রাশ করে আঁচড়ানো চুল আর সানগ্লাসে একদম সুদর্শন লুকে পাওয়া গেল অক্ষয়কে। ২০২০ সালে সুধা কোঙ্গারার তামিল ভাষায় সুরারাই পোট্রুর নামের একটি ছবি করেন, সেটির অফিসিয়্যাল রিমেক সরফিরা। জি আর গোপীনাথের স্মৃতিকথা সিম্পলি ফ্লাই: এ ডেকান ওডিসি অবলম্বনে নির্মিত এই ছবি। 

আগামী ১২ই জুলাই মুক্তি পাবে সরফিরা। ছবিতে অক্ষয় ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকছেন রাধিকা মদন, পরেশ রাওয়াল, সীমা বিশ্বাসের মতো অভিনেতা-অভিনেত্রীরা। বক্স অফিসে অক্ষয়ের শেষ রিলিজ ‘বড়ে মিঁয়া ছোট মিঁয়া’ আশানুরূপ সাফল্য পায়নি, সেই ব্যর্থতা ঝেড়ে ফেলে এখন সরফিরা নিয়ে আশাবাদী তারকা।

বায়োস্কোপ খবর

Latest News

‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? টসে জিতল Seattle Orcas , প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিল| অসমে মুসলিমদের সংখ্য়া ৪০ শতাংশ, এটা মরণ-বাঁচন ব্যাপার, বিস্ফোরক হিমন্ত অর্জুন আউট! পঞ্চাশে এসে মালাইকার জীবনে নতুন প্রেম, মিস্ট্রিম্যানের সঙ্গে ছুটিতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.