বাংলা নিউজ > বায়োস্কোপ > খালি পায়ে রাস্তায় ছুটছেন অক্ষয়! প্রস্তুতি শুরু 'রাতের রানার' প্রদীপের বায়পিকের?
‘মিডনাইট রানার’ ওরফে প্রদীপ মেহরার নামের সঙ্গে এবার জড়াল অক্ষয় কুমারের নামও।

খালি পায়ে রাস্তায় ছুটছেন অক্ষয়! প্রস্তুতি শুরু 'রাতের রানার' প্রদীপের বায়পিকের?

এই মুহূর্তে শেষের মানুষের মুখে মুখে ফিরছে ১৯ বছরের ‘মিডনাইট রানার’ ওরফে প্রদীপ মেহরার নাম।এবার প্রদীপের সঙ্গে জড়াল অক্ষয় কুমারের নামও!

এই মুহূর্তে শেষের মানুষের মুখে মুখে ফিরছে ১৯ বছরের ‘মিডনাইট রানার’ ওরফে প্রদীপ মেহরার নাম। রোজ মাঝরাতে ডিউটি সেরে ১০ কিলোমিটার দৌড়ে বাড়ি ফেরেন প্রদীপ।কেন? না তাঁর লক্ষ্য ভারতীয় সেনাবাহিনীতে যোগদান দেওয়া। তার প্রস্তুতি হিসেবেই এই কাণ্ডটি প্রতিদিন করছেন তিনি। সেটাই ভিডিয়ো করে টুইট করেছিলেন চলচ্চিত্র নির্মাতা বিনোদ কাপ্রি। হু হু করে ভাইরাল হতে থাকে প্রদীপের সেই ভিডিয়ো। সংবাদমাধ্যমের শিরোনামেও উঠে এসেছেন বছর ১৯-এর প্রদীপ। এরপর ধীরে ধীরে জানা যায় জীবনযুদ্ধের কাহিনি। এবার প্রদীপের সঙ্গে জড়াল অক্ষয় কুমারের নামও!

ইদানিং কোনও ব্যক্তির অনুপ্রেরণামূলক বায়োপিক-এর সম্ভাবনার কথা উঠলেই তার সঙ্গে জড়িয়ে যায় অক্ষয়ের নাম। এতটাই যে তা নিয়ে চটপট তৈরি হয়ে যায় মজাদার সব মিম। সব মিম-এর সারমর্ম প্রায় একই, এবার এই বায়োপিকের নামভূমিকায় থাকতে চলেছেন 'খিলাড়ি'। গত বছর অলিম্পিকে ভারতের হয়ে সোনাজয়ী বছর চব্বিশের নীরজ চোপড়া হোক কিংবা পদ্মশ্রী পাওয়া ১২৬ বছরের স্বামী শিবানন্দ। এবার ১৯ বছরের 'মিডনাইট রানার' প্রদীপ মেহরার ভিডিয়ো ভাইরাল হতেই বলাবলি শুরু হয়েছে এঁর বায়োপিক না এবার অক্ষয় তৈরি করে ফেলেন। সেই মতে তৈরি হয়ে গিয়েছে একটি মিমও। সেখানে দেখা যাচ্ছে, দিনের আলোয় একটি ব্যস্ত রাস্তায় খালি পায়ে ঊর্ধ্বশ্বাসে ছুটে চলেছেন অক্ষয় কুমার। মিমের ক্যাপশনে লেখা, প্রদীপ মেহরার বায়োপিকের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন অক্ষয়।

অক্ষয়কে নিয়ে তৈরি হওয়া সেই মিম।
অক্ষয়কে নিয়ে তৈরি হওয়া সেই মিম।

মজাদার সেই মিমটি হু হু করে ভাইরাল হওয়া শুরু হয়েছে। এবং তা চোখে পড়েছে অক্ষয়েরও। এবার সেই বিষয়ে হিন্দুস্তান টাইমস-এর কাছে মুখ খুলেছেন তিনি নিজেই। অক্ষয় বলেছেন, ' আমাকে নিয়ে তৈরি মিম যদি মজাদার হয়, আমারও বেশ হাসি লাগে। মজাই পাই। আর দেখুন, হাসতে কার না ভালো লাগে?পাশাপাশি বলে রাখি কোনও মিমের অংশ হতে পারাটা কিন্তু আমার কাছে সম্মানেরও। বুঝিয়েই বলি ব্যাপারটি। আজও যখন আমাকে কেন্দ্র করে কোনও মিম তৈরি হচ্ছে, তার থেকে এই ব্যাপারটি স্পষ্ট যে এখনও দর্শকদের কাছে আমি জনপ্রিয়। তাছাড়া নিশ্চয়ই আমার কেরিয়ারে আমি এত ধরনের চরিত্রে অভিনয় করেছি যে আমাকে নিয়ে বিভিন্ন চরিত্রে মিম তৈরি করতে দু'বার ভাবেন না দর্শকের দল। আর একটি কথা বলে রাখি, প্রদীপকে জড়িয়ে আমাকে নিয়ে যে মিমটি ভাইরাল হয়েছে তা আমারও চোখে পড়েছে। ওই ছবিটি আমার আগামী ছবি রক্ষা বন্ধন-এর একটি দৃশ্যের অংশ।'

বন্ধ করুন