বাংলা নিউজ > বায়োস্কোপ > R Madhavan-Akshay Kumar: প্রকাশ্যে অক্ষয়কে কটাক্ষ মাধবনের! সপাট জবাব দিলেন 'খিলাড়ি'
অক্ষয় এবং মাধবনের তরজা নিয়ে চর্চা বলিউডে। 

R Madhavan-Akshay Kumar: প্রকাশ্যে অক্ষয়কে কটাক্ষ মাধবনের! সপাট জবাব দিলেন 'খিলাড়ি'

  • সম্প্রতি অক্ষয় জানিয়েছিলেন, মাত্র ৪২ দিনে 'সম্রাট পৃথ্বীরাজ'-এর শ্যুট শেষ করেন তিনি। বলিউডের একাংশের মত, আকারে ইঙ্গিতে 'খিলাড়ি'কেই খোঁচা দিয়েছেন মাধবন। আর তাতেই নাকি অসন্তুষ্ট অভিনেতা।

এমনিতে তিনি নির্ঝঞ্ঝাট, নির্বিরোধী। বিতর্ক থেকে শতহস্ত দূরে। কিন্তু এ বার আর চুপ করে থাকলেন না অক্ষয় কুমার। আর মাধবনের কটাক্ষের সপাট জবাব দিলেন অভিনেতা।

'রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট'-এর প্রচারে এসে বলিউডের লাগাতার ব্যর্থতা নিয়ে মতামত প্রকাশ করেন মাধবন। বলেন, 'পুষ্পা: দ্য রাইজ', 'আরআরআর'-এর মতো দক্ষিণী ছবিগুলি তৈরির জন্য সারা বছর ধরে প্রস্তুতি চলে। অভিনেতারাও সেই প্রক্রিয়ায় নিজেকে পুরোপুরি সঁপে দেন, তিন-চার মাসে কাজ সারেন না।

সম্প্রতি অক্ষয় জানিয়েছিলেন, মাত্র ৪২ দিনে 'সম্রাট পৃথ্বীরাজ'-এর শ্যুট শেষ করেন তিনি। বলিউডের একাংশের মত, আকারে ইঙ্গিতে 'খিলাড়ি'কেই খোঁচা দিয়েছেন মাধবন। আর তাতেই নাকি অসন্তুষ্ট অভিনেতা। ইন্ডাস্ট্রিতে বলা হয়, বলিউডের তিন খান একটি ছবি করতে যে সময় নেন, সেই একই সময়ে অন্তত ডজন খানেক ছবির শ্যুট সারেন অক্ষয়।

সাম্প্রতিক সময়ে এক সাংবাদিক সম্মেলনে অক্ষয় বলেন, 'এ বিষয়ে আমি আর কী বলতে পারি। আমার ছবির শ্যুট তাড়াতাড়ি শেষ হয়ে গেলে আমি কী করব? কাজ শেষের পর পরিচালক যদি বাড়ি যেতে চলে যেতে বলেন, তাঁর সঙ্গে ঝগড়া করব?'

দর্শকমহলে প্রশংসিত 'রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট'। অন্য দিকে, অক্ষয়ের শেষ দু'টি ছবি মুখ থুবড়ে পড়ে বক্স অফিস।

বন্ধ করুন