বাংলা নিউজ > বায়োস্কোপ > রাম সেতু'তে আর্কিওলজিস্টের ভূমিকায় অক্ষয়, ফার্স্ট লুক প্রকাশ্যে আনলেন তারকা
অক্ষয় কুমারের রাম সেতু
অক্ষয় কুমারের রাম সেতু

রাম সেতু'তে আর্কিওলজিস্টের ভূমিকায় অক্ষয়, ফার্স্ট লুক প্রকাশ্যে আনলেন তারকা

  • আজ থেকে শ্যুটিং শুরু হল রাম সেতুর। দিন কয়েক আগেই অযোধ্যায় অনুষ্ঠিত হয় ছবির মহরত।

 বক্স অফিসে সাফল্য এনে নেওয়ার মামলায় প্রযোজকদের অন্যতম বড় বাজি অক্ষয় কুমার। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া অক্ষয়ের শেষ ছবি ‘লক্ষ্মী’ ব্যার্থ হলেও বক্স অফিসে কিন্তু অক্ষয়ের ছবির আলাদা একটা দর্শক রয়েছে। ব্যর্থতা ভুলে একের পর এক বড় ধামাকা নিয়ে হাজির হচ্ছেন অভিনেতা। মুক্তির অপেক্ষায় খিলাড়ি কুমারের ‘বেল বটম’, ‘বচ্চন পাণ্ডে’, ‘আতরঙ্গি রে’-র মতো ছবি। এর মাঝেই ‘রাম সেতু’র শ্যুটিং শুরু করে ফেলেছেন তারকা। আক্কির কেরিয়ারের অন্যতম মাইলস্টোন হতে চলেছে এই ছবি। মঙ্গলবার ছবিতে নিজের ফার্স্ট লুক সামনে আনলেন অভিনেতা, পাশাপাশি ফাঁস করলেন ‘রাম সেতু’তে আর্কিওলজিস্টের ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি। 

লম্বা চুল, কানের পাশে জুলপিতে পাকা চুল স্পষ্ট, চোখে চশমা, এবং গলায় জড়ানো নীল রঙের স্কার্ফ। এই লুক শেয়ার করে অনুরাগীদের উদ্দেশে আক্কির বার্তা, ‘আজ থেকে শুরু হচ্ছে আমার জীবনের অন্যতম স্পেশ্যাল ছবি তৈরির যাত্রা। রাম সেতুর শ্যুটিং শুরু। ছবিতে আমি আর্কিওলজিস্টের ভূমিকায়। এই লুকটা নিয়ে আপনাদের কী মতামত, জানতে ইচ্ছুক। আমার কাছে সেটা সব সবসময় জরুরি’। 

গত বছর দিওয়ালিতে ‘রাম সেতু’র ঘোষণা সেরেছিলেন অক্ষয় কুমার। ‘রাম সেতু’র পরিচালনায় রয়েছেন অভিষেক শর্মা। রাম সেতু মিথ নাকি বাস্তব সেটাই এই ছবিতে খোঁজার চেষ্টা করবেন আক্কি। ছবিতে অক্ষয়ের নায়িকা জ্যাকলিন ফার্নান্দিজ ও নুসরত ভারুচা। গত ১৮ মার্চ অযোধ্যায় অনুষ্ঠিত হয়েছে ছবির মহরত। 

গত বছর ডিসেম্বরে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করে অযোধ্যায় এই ছবির শ্যুটিংয়ের অনুমতিও চেয়েছিলেন অক্ষয়, নিরাশ করেননি যোগীও। তবে মূলত মুম্বইতেই তবে এই ছবির শ্যুটিং। অক্ষয়ের চরিত্র সম্পর্কে পরিচালক অভিষেক শর্মা, হিন্দুস্তান টাইমসকে জানিয়েছেন, ‘অক্ষয় স্যার এই ছবিতে একজন আর্কিওলজিস্ট, এবং দেশে-বিদেশের নানান আর্কিওলজিস্টের লুকের দ্বারাই অনুপ্রাণিত হয়ে আমরা তাঁর লুক এবং চরিত্রটি গড়ে তুলেছি। এইটুকু বলতে পারি অক্ষয় স্যারের ফ্যানেরা ওঁনাকে একদম নতুন অবতারে পাবেন’। 

বন্ধ করুন