বাংলা নিউজ > বায়োস্কোপ > Leopard: শ্য়ুটিংয়ে যাওয়ার পথে চিতাবাঘের হামলা, জখম অক্ষয়-টাইগারের মেকআপ শিল্পী…

Leopard: শ্য়ুটিংয়ে যাওয়ার পথে চিতাবাঘের হামলা, জখম অক্ষয়-টাইগারের মেকআপ শিল্পী…

অক্ষয়-টাইগারের শ্যুটিং সেটে চিতাবাঘের হামলা

শ্রাবণ সংবাদমাধ্যমরে জানান, 'আমি আমার বন্ধুকে বাইকে করে শ্যুটিংয়ে নামাতে গিয়েছিলাম। শ্যুটিং লোকেশন থেকে একটু দূরে একটি শূকর রাস্তা পার হচ্ছিল, তখন ভাবলাম তাড়াতাড়ি এখান থেকে চলে যাই। বাইকের গতি বাড়াতেই দেখলাম একটা চিতা শুয়োরের পিছু পিছু ছুটছে। আমার বাইক চিতাবাঘের সঙ্গে ধাক্কা খেল। 

বন্ধুকে নিয়ে শ্যুটিংয়ে যাওয়ার সময় চিতাবাঘের হামলা, জখম হয়ে হাসপাতালে ভর্তি অক্ষয় কুমার-টাইগার শ্রফদের মেকআপ শিল্পী। আহত মেকআপ শিল্পীর নাম শ্রাবণ বিশ্বকর্মা। শুনতে অদ্ভুত লাগলেও এমনটাই ঘটেছে, তাও আবার মুম্বই ফিল্ম সিটি সংলগ্ন এলাকায়। ঘটনার ভয়ঙ্কর অভিজ্ঞতা শেয়ার করেছেন বছর ২৭-এর মেকআপ শিল্পী শ্রাবণ।

ঘটনার বিষয়ে মেকআপ শিল্পী শ্রাবণ সংবাদমাধ্যমরে জানান, 'আমি আমার বন্ধুকে বাইকে করে শ্যুটিংয়ে নামাতে গিয়েছিলাম। শ্যুটিং লোকেশন থেকে একটু দূরে একটি শূকর রাস্তা পার হচ্ছিল, তখন ভাবলাম তাড়াতাড়ি এখান থেকে চলে যাই। বাইকের গতি বাড়াতেই দেখলাম একটা চিতা শুয়োরের পিছু পিছু ছুটছে। আমার বাইক চিতাবাঘের সঙ্গে ধাক্কা খেল। আমি বাইক থেকে পড়ে গিয়েছিলাম। আমার যেটুকু মনে আছে সেটা হল চিতাবাঘটি আমার চারপাশে ঘোরাফেরা করছিল, তখন আমি জ্ঞান হারাই, আমার কিছুই মনে নেই। হয়তো লোকজন এসে আমাকে হাসপাতালে নিয়ে যায়।

<p>মেকআপ শিল্পীর নাম শ্রাবণ বিশ্বকর্মা</p>

মেকআপ শিল্পীর নাম শ্রাবণ বিশ্বকর্মা

এদিকে মেকআপ শিল্পীর উপর এই হামলায় ক্ষুব্ধ অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্সের সভাপতি সভাপতি সুরেশ শ্যামলাল গুপ্ত। বিষয়টি নিয়ে সরকারের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। তাঁর কথায়, মুখ্যমন্ত্রীকে ট্যাগ করে তিনি লিখেছেন, 'বিষয়টির গুরুত্ব অনুধাবন করার অনুরোধ করছি। এই ধরনের ঘটনা বহুবার ঘটেছে। সর্বভারতীয় সিনে ওয়ার্কার্সের সভাপতি হিসাবে আমি জানতে চাই, কে চিতাবাঘের থেকে বাঁচার গ্যারান্টি দেবে। ফিল্ম সিটিতে বারবার আসা চিতাবাঘের হামলা হয়, অথচ যেখানে হাজার হাজার শ্যুটিং হয়। আমি চাই সরকারের এই বিষয়ে নজর দেওয়া দিক। ফিল্মসিটি তিনশ একর জমির উপর নির্মিত হয়েছে। আপনি যদি রাতে এখানে বেড়াতে যান, তাহলে দেখবেনস্ট্রিট লাইটেরও সুবিধাও নেই। এখানে লাইটের অভাবে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে। ঘটনাটি ঘটে হেলিপ্যাড এলাকার কাছে, যেখানে অক্ষয়ের ছবির শুটিং চলছিল।

বাশু ভগনানি এবং পূজা এন্টারটেইনমেন্টের আসন্ন অ্যাকশন ফিল্ম ‘বড়ে মিয়া ছোটে মিঞা’ ছবিতে একসঙ্গে অভিনয় করছেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। সেই ছবিরই মেকআপের দায়িত্বে রয়েছেন শ্রাবণ বিশ্বকর্মা। মুম্বই ফিল্ম সিটিতে চলা সেই ছবির শ্যুটিং-এ যাওয়ার সময়ই এই দুর্ঘটনা ঘটে। 

সম্প্রতি অক্ষয় কুমার বড়ে মিয়া ছোটে মিঞা’ ছবির সেট থেকে একটি ভিডিও শেয়ার করে টাইগারকে ধন্যবাদ জানিয়েছিলেন। সেখানে একসঙ্গে ভলিবল খেলতে দেখা গিয়েছিল অক্ষয়কে। লিখেছিলেন, ‘এই ছবিতে আপনার সঙ্গে কাজ করতে আমার বেশ ভালোই লাগছে।’

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ মে’র রাশিফল Orange Cap-এর দখল রেখেছেন কোহলিই,প্লে-অফের পর বদলে যেতে পারে Purple Cap-এর মালিক কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ মে’র রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ মে’র রাশিফল 'অভিনয়ের ক্লাস শুরু কর', 'শ্রীকান্ত' রাজকুমারকে বুদ্ধি অক্ষয়ের, কিন্তু কেন? ‘ভাগ্যিস ৬০০ পার বলেননি মোদী’,লোকসভা ভোটে কত আসন পাবে BJP? হিসাব দিল বাম-কংগ্রেস বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ মে’র রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ মে’র রাশিফল ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে শনিবার সৌভাগ্যের কৃপা কাদের ওপর?১৮ মের রাশিফল রইল সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে শনিবার কারা লাকি? রইল ১৮ মে রাশিফল দ

Latest IPL News

ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি IPL 2024-ধোনির এটাই শেষ মরশুম নয়, আরসিবি ম্যাচের আগে বড় বার্তা প্রাক্তন সতীর্থর ‘ভামিকা ভালোই ব্যাট চালাচ্ছে, তবে ক্রিকেটে আসবে কিনা’!মেয়েকে নিয়ে বিরাটের বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.