বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা সংকটেই বেল বটমের শ্যুটিংয়ে লন্ডন উড়ে যাচ্ছেন অক্ষয় কুমার,বাণী কাপুররা
শ্যুটিংয়ে ফিরছেন অক্ষয় কুমার (ছবি-টুইটার)

করোনা সংকটেই বেল বটমের শ্যুটিংয়ে লন্ডন উড়ে যাচ্ছেন অক্ষয় কুমার,বাণী কাপুররা

  • ছন্দে ফেরার চেষ্টায় বলিউড। করোনা পরিস্থিততে বেল বটমই হবে প্রথম বলিউড ছবি,যার শ্যুটিং শুরু হবে বিদেশে।

দিন চারেক আগেই বেল বটমের নায়িকার খোঁজ দিয়েছিলেন অক্ষয় কুমার। এই ছবিতে আক্কির লিডিং লেডি হিসাবে দেখা মিলবে বাণী কাপুরের। সোমবার ছবির শ্যুটিং নিয়ে নতুন আপডেট দিলেন খিলাড়ি কুমার। টুইট বার্তায় অক্ষয় জানান আগামী মাসে, অর্থাত্ অগস্টেই বেল বটমের শ্যুটিংয়ের জন্য ব্রিটিশ যুক্তরাজ্যে পাড়ি দেবে গোটা টিম। করোনা সংকটের মধ্যে ধীরে ধীরে শ্যুটিংয়ে ফিরছেন অভিনেতারা। তবে এই পরিস্থিতিতে প্রথম বিদেশে কোনও বলিউড ছবির শ্যুটিং হতে চলেছে। গোটা টিমের সঙ্গে একটি নতুন ছবি পোস্ট করে অক্ষয় টুইটারে দেওয়ালে লেখেন, আমরা যে কাজটা সবচেয়ে ভালো করতে পারি, শ্যুটিং সেটে ফেরার সময় এসে গেছে। বেল বটমের শ্যুটিং শুরু আগামী মাসে'।

আশির দশকের প্রেক্ষাপটে সাজানো পরিচালক রণজিত এম তিওয়ারির স্পাই থ্রিলার বেল বটম। অক্ষয়-বাণী ছাড়াও এই ছবিতে দেখা মিলবে লারা দত্তা,হুমা কুরেশিদের। ২০২১ সালের ২-রা এপ্রিল মুক্তি পাওয়ার কথা রয়েছে এই ছবির। গত বছর নভেম্বরেই ছবির ফার্স্ট লুক পোস্টার সামনে এনেছিলেন অক্ষয়।বলেছিলেন ‘এটা হতে চলেছে রোলার কো-স্টার রাইড’।

অক্ষয় আগেই জানিয়েছেন এই ছবি কোনও ফিল্মের রিমেক নয়।সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য। আপতত মুক্তির অপেক্ষায় রয়েছে খিলাড়ি কুমারের একাধিক ছবি। দিওয়ালিতে থিয়েটারে মুক্তি পাবে সূর্যবংশী, পাশাপাশি অক্ষয়ের অপর ছবি লক্ষ্মী বম্ব মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে।

ওয়ার তারকা বাণী দারুণ এক্সাইটেড অক্ষয় কুমারের নায়িকা হতে পেরে। তাঁর কথায়, অক্ষয় স্যারের সঙ্গে স্ক্রিন শেয়ার করাটা একটা দারুণ অভিজ্ঞতা হতে চলেছে। ছবির চিত্রনাট্য আমার অসাধারণ লেগেছে, প্রথমবার শুনেই মনে হয়েছিল আমি এই ছবির অংশ হতে চাই। এখন অপেক্ষা ছবির শ্যুটিং শুরু হওয়ার'।

পূজা এন্টারটেনমেন্ট ও এমিনি এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। বেল বটম প্রযোজনার দায়িত্বে রয়েছেন ভাসু ভাগনানি,জ্যাকি ভাগনানি,দীপশিখা দেখমুখ,মণীষা আডবানি,নিখিল আডাবানিরা।

বন্ধ করুন