বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar: অক্ষয়ের ‘কাটপুতলি’র কামাল! পরপর ফ্লপ ছবি বক্স অফিসে, ওটিটি-তে গড়লেন নয়া রেকর্ড
অক্ষয় কুমার 

Akshay Kumar: অক্ষয়ের ‘কাটপুতলি’র কামাল! পরপর ফ্লপ ছবি বক্স অফিসে, ওটিটি-তে গড়লেন নয়া রেকর্ড

  • Akshay Kumar: পরপর চারটি ছবি ফ্লপ বক্স অফিসে, মাধ্যম বদলে নিজের ভাগ্য বদলালেন অক্ষয় কুমার। ‘কাটপুতলি’তে মুগ্ধ দর্শক, প্রশংসিত অক্ষয়ের অভিনয়। 

সময়টা একদম ভালো যাচ্ছে না বলিউডের। অক্ষয় কুমারের মতো সুপারস্টারের ছবিও বক্স অফিসে ভরাডুবির মুখে পড়ছে। আক্কির পরপর চারটি ছবি ফ্লপ করেছে, অভিনেতার শেষ রিলিজ ‘কাটপুতলি’ সিনেমা হলে নয় মুক্তি পেয়েছে ওটিটি প্ল্য়াটফর্মে। ছবি মুক্তির আগে কটাক্ষ শুনেছেন অভিনেতা, ‘সেফ জোন’-এর খোঁজে বড় পর্দার বদলে ওটিটি-তে আসছেন তিনি, এমন প্রশ্নের মুখোমুখি হয়েছেন। তবে নিন্দকদের মুখে ঝামা ঘষে দিলেন খিলাড়ি কুমার।

সমালোচকদের প্রশংসা আগেই কুড়িয়েছে এই ছবি। দর্শকদেরও পছন্দের তালিকায় জায়গা করে নিল ‘কাঠপুতলি’। গত ২রা সেপ্টেম্বর ‘ডিজনি প্লাস হটস্টার’-এ মুক্তি পেয়েছে এই ছবি। আর মুক্তির এক সপ্তাহ পার করেই স্ট্রিমিং প্ল্যাটফর্মে নতুন রেকর্ড গড়ল এই ছবি।

আরও পড়ুন-পা তুলতেই স্পষ্ট অন্তর্বাস!লাল শর্ট স্কার্টে সমুদ্রে ‘হাসিন’ জলকেলি

ফাটাফাটি অভিনয়, চমকে মোড়া চিত্রনাট্য, টানটান রসায়ন এবং রাজীব রবির দুর্দান্ত সিনেমাটোগ্রাফি এই ছবির প্রাণভ্রমরা। পাশাপাশি জুলিয়াসের কম্পোজ করা ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিকও নজরকাড়া। অন্ধকারের কালো মেঘে ঢাকা হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আশার আলো জাগাচ্ছে এই ছবি। প্রথম সপ্তাহের নিরিখে ওটিটি প্ল্যাটফর্মের মোস্ট ভিউড ছবি ‘কাঠপুতলি’।

বয়কট সংস্কৃতিতে জেরবার বলিউড। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল অক্ষয়ের শেষ রিলিজ ‘রক্ষা বন্ধন’। দেশের বক্স অফিসে মাত্র ৪৪ কোটি টাকা আয় করে এই ছবি। ‘বচ্চন পাণ্ডে’,‘সম্রাট পৃথ্বীরাজ’- সব ছবিরই এক দশা। এই বছর অক্ষয়ের একটা ছবিও ১০০ কোটির গণ্ডি পার করতে পারেনি।

হিমাচল প্রদেশের কসৌলিতে ঘটে যাওয়া এক সিরিয়াল কিলিংয়ের তদন্তের দায়িত্বে থাকা পুলিশ অফিসারের চরিত্রে দর্শক ‘কাটপুতলি’তে দেখেছে দর্শক। ছবিতে আক্কির নায়িকা রকুল প্রীত সিং। রঞ্জিত তিওয়ারি পরিচালিত এই ছবি এক দক্ষিণী ছবির রিমেক। শুরু থেকেই এই ছবিকে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেওয়ার পরিকল্পনা করে রেখেছিল প্রযোজনা সংস্থা পূজা এন্টারটেনমেন্ট। ছবির এই সাফল্য প্রযোজকদের সিদ্ধান্তকে সঠিক প্রমাণিত করছে।

আপতত মুক্তির অপেক্ষায় রয়েছে অক্ষয়ের ‘রাম সেতু’ এবং জনপ্রিয় তামিল ছবি ‘সুরারাই পোট্টরু’র হিন্দি রিমেকে।

বন্ধ করুন