বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar: ক্যানসারে প্রয়াত অক্ষয়ের হেয়ার স্টাইলিস্ট, পরিবারের দায়িত্ব নিতে চান অভিনেতা
১৫ বছর ধরে অক্ষয়ের হেয়ার স্টাইলিস্ট ছিলেন মিলন যাদব।

Akshay Kumar: ক্যানসারে প্রয়াত অক্ষয়ের হেয়ার স্টাইলিস্ট, পরিবারের দায়িত্ব নিতে চান অভিনেতা

  • বিগত ১৫ বছর ধরে অক্ষয়ের হেয়ার স্টাইলিস্ট ছিলেন মিলন যাদব। ক্যানসারের সঙ্গে লড়াই করে জীবনযুদ্ধে হেরে যান তিনি। তাঁর মৃত্যুতে গভীরভাবে শোকাহত অভিনেতা। 

প্রয়াত অভিনেতা অক্ষয় কুমারের হেয়ার স্টাইলিস্ট। ক্যানসারের সঙ্গে লড়াই করে জীবনযুদ্ধে হেরে যান তিনি। বিগত ১৫ বছর ধরে অক্ষয়ের হেয়ার স্টাইলিস্ট ছিলেন মিলন যাদব।

পিঙ্কভিলার প্রতিবেদন অনুযায়ী, অভিনেতা অক্ষয় কুমার মিলন যাদবের পরিবারকে প্রতিশ্রুতি দিয়েছেন, তিনি তাঁদের দেখাশোনা করবেন। প্রতিবেদনে বলা হয়েছে, অক্ষয় মিলনের খুব ঘনিষ্ঠ ছিলেন। যখন তার ক্যানসার ধরা পড়ে, তখন এটি চতুর্থ পর্যায় ছিল। অক্ষয় বিষয়টি জানতে পেরে হতভম্ব হয়ে পড়েন। তাঁর মৃত্যুতে গভীরভাবে শোকাহত অভিনেতা। বলিউডের খিলাড়ি কুমার শুধু পরিবারের সঙ্গে কথাই বলেননি, তাঁদের সান্ত্বনা দিয়েছেন। প্রতিশ্রুতি দিয়েছেন, তিনি তাঁদের দেখাশোনার দায়িত্ব নেবেন। আরও পড়ুন: Mouni Roy: ‘অনেক প্রশ্ন ছিল, সব উত্তর দিতেন শাহরুখ’, ব্রহ্মাস্ত্র শ্যুটিং প্রসঙ্গে মৌনি

টুইটার হ্যান্ডেলে অক্ষয় মিলনের সঙ্গে নিজের একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তোমার অদ্ভুত হেয়ারস্টাইলের জন্য মানুষ তোমায় আলাদা করে চিনতে পারত। তোমার ওই হাসি… আমার চুল যেন ঘেঁটে না যায় সে বিষয়ে সব সময়ে সজাগ থাকতে তুমি। আমার হেয়ারড্রেসার, আমার ১৫ বছরের সঙ্গী ছিলেন তুমি। এখনও যেন বিশ্বাসই হচ্ছে না। আমি তোমার মিস করব মিলন। ওম শান্তি।’ আরও পড়ুন: দ্বিতীয় বিয়েটা আদিলের সঙ্গে করতে চান রাখি! সটান ‘না’ শুনে অপমানিত ড্রামা কুইন?

কাজের ফ্রন্টে, অক্ষয়কে শেষ দেখা গিয়েছিল 'কাটপুতলি'তে, OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল সেই ছবি। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন চন্দ্রচূর সিং এবং রাকুল প্রীত সিং। এছাড়াও অক্ষয়ের হাতে রয়েছে, 'OMG ২', 'রাম সেতু', 'বড়ে মিয়াঁ ছোট মিয়াঁ' এবং 'সেলফি'।

বন্ধ করুন