বাংলা নিউজ > বায়োস্কোপ > চাপের কাছে নতিস্বীকার, অক্ষয়ের 'লক্ষ্মী বম্ব'-এর নাম পালটে রাখা হল ‘লক্ষ্মী’
লক্ষ্মী বম্বের একটি দৃশ্য
লক্ষ্মী বম্বের একটি দৃশ্য

চাপের কাছে নতিস্বীকার, অক্ষয়ের 'লক্ষ্মী বম্ব'-এর নাম পালটে রাখা হল ‘লক্ষ্মী’

  • ছবির নাম বদলানোর দাবি জানিয়ে নির্মাতাদের আইনি নোটিশ পাঠায় করনি সেনা। এরপরই লক্ষ্মী বম্বের নাম পালটে শুধু লক্ষ্মী করার সিদ্ধান্ত নিল প্রযোজকরা। 

শুরু থেকেই বিতর্ক পিছু ছাড়ছে না অক্ষয় কুমারের লক্ষ্মী বম্বের। ছবির নাম নিয়ে শুরু থেকেই আপত্তি জানিয়েছে করনি সেনা সহ বেশকিছু হিন্দু সংগঠন। এই ছবির নাম পালটানো না হলে বৃহত্তর আন্দোলনের হুমকিও দিয়েছিল করনি সেনা। এদিন সংগঠনের তরফে আইনি নোটিশ পাঠানো হয় ছবির প্রযোজকদের। অবশেষে চাপের মুখে পড়ে নতিস্বীকার করে নিল নির্মাতারা। 

বৃহস্পতিবার পরিচালক রাঘব লরেন্সের এই ছবির স্ক্রিনিং হয় সেন্সার বোর্ডে। এরপর সিবিএফসির কর্তাদের তরফে নির্মাতাদের পরামর্শ দেওয়া হয় ছবির শিরোনাম বদলে ফেলার। সহ প্রযোজক অক্ষয় কুমার ও তুষার কাপুরের সঙ্গে আলোচনা করে এই পরামর্শ মেনে নিয়েছেন ছবির প্রযোজক সবিনা খান। লক্ষ্মী থেকে বাদ পড়ল বম্ব, শুধু লক্ষ্মী নামেই মুক্তি পাবে এই ছবি। 

তামিল হরর কমেডি ‘মুনি ২ : কাঞ্চনা’ ছবির হিন্দি রিমেক এই ছবি। মূল তামিল ছবির পরিচালক রাঘব লরেন্স এই ছবির মাধ্যমেই নিজের বলিউড কেরিয়ারের অভিষেক ঘটাতে চলেছেন। অক্ষয় ছাড়াও কিয়ারা আদবানি, তুষার কাপুর, শরদ কেলকার, অশ্বিনী কালসিকারকেও দেখা যাবে লক্ষ্মীতে। 

লক্ষ্মীতে প্রথমবার রূপান্তরকামী হিসাবে পর্দায় হাজির হবেন খিলাড়ি কুমার। মাথায় বিশাল লাল টিপ আর লাল শাড়িতে অক্ষয়ের এই অবতার রীতিমতো শোরগোল ফেলেছে নেটদুনিয়ায়। এই ছবিতে এক রূপান্তরকামী আত্মার খপ্পরে পড়বেন অক্ষয়, এরপর লক্ষ্মীর অবতারে অবতীর্ণ হবেন তিনি। এই ছবি প্রসঙ্গে অক্ষয় জানিয়েছেন- 'আমার পছন্দের জঁর-হরর কমেডি। আমি ভুলভুলাইয়ার পর সবসময়ই এই জঁরের ছবি করতে চাইছিলাম। ৩০ বছরের কেরিয়ারে মানসিকভাবে এটাই আমার সবচেয়ে কঠিন চরিত্র। আমি প্রায় ১৫০টি ছবিতে অভিনয় করেছি, তবে আমি প্রতিদিন এই ছবির সেটে যতটা এক্সাইটেড থাকতাম আগে কোনওদিনও হয়নি। আমি কোনওদিন এত রিটেকও দিইনি,তাও নিজের ইচ্ছায়। এই ছবি আমাকেলিঙ্গ সমতা সম্পর্কে অনেকবেশি সংবেদনশীল করেছে'।

আগামী ৯ নভেম্বর সরাসরি ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন