বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar’s OTT Debut ‘The End’: ওটিটি-তে অক্ষয়ের প্রথম কাজ, কিন্তু তাতে বড় বাধা! কোথায় আটকালো, জানালেন অভিনেতা
অক্ষয় কুমার। (ফাইল ছবি)

Akshay Kumar’s OTT Debut ‘The End’: ওটিটি-তে অক্ষয়ের প্রথম কাজ, কিন্তু তাতে বড় বাধা! কোথায় আটকালো, জানালেন অভিনেতা

  • পিছিয়ে যাচ্ছে ডিজিটাল মাধ্যমে অক্ষয় কুমারের আত্মপ্রকাশ। কেন জানেন? 

অক্ষয় কুমারের অনুরাগীদের জন্য খারাপ খবর। ওটিটি মাধ্যমে অক্ষয়ের আত্মপ্রকাশ আবার পিছিয়ে যাচ্ছে। তার পথে বড় বাধা দেখা গিয়েছে। কী সেই বাধা? অক্ষয় কুমার নিজেই জানিয়েছেন সেই কথা।

সম্প্রতি সংবাদমাধ্যমকে অক্ষয় জানিয়েছেন, ওয়েব মাধ্যমে তাঁর প্রথম ছবি ‘দি এন্ড’ আরও পিছিয়ে যাচ্ছে। কারণ একটি খামতি থেকে গিয়েছিল। কী সেই খামতি?

এই বছরই ‘The End’-এর শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। খুব বেশি দেরি হলেও বছরের শেষ দিকে শ্যুটিং শুরু হচ্ছে বলেই জানা গিয়েছিল। যদিও এই ছবির কাজ শুরু হওয়ার কথা ছিল সেই ২০১৯ সালে। কিন্তু পিছোতে পিছোতে তা ২০২১ সালে এসে ঠেকেছিল। সকলেই ভেবেছিলেন, তাহলে এই বছরই হয়তো শুু হবে ছবির কাজ। তাহলে আগামী বছর ওযেব পর্দায় দেখা যাবে অক্ষয়কে। কিন্তু সেটি হচ্ছে না। শ্যুটিং পিছিয়ে যাচ্ছে মানেই, মুক্তিও পিছিয়ে যাবে।

কিন্তু কেন পিছিয়ে যাচ্ছে ছবিটির কাজ?

অক্ষয় জানিয়েছেন, চিত্রনাট্য পছন্দ হয়নি কারও। তাঁর কথায়, এ বছরই ছবিটির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু ছবিটি যে ওটিটি মাধ্যমে মুক্তি পাচ্ছে, সেই সংস্থারও পছন্দ হচ্ছে না চিত্রনাট্য। তাই এখনই কাজ শুরু হবে না ‘দি এন্ড’-এর।

অক্ষয় জানিয়েছেন, সব ঠিকঠাক চললে, আগামী বছরের গোড়ার দিকে কাজ শুরু হতে পারে এই ছবির।

বন্ধ করুন