বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar: বক্স অফিসে ধুঁকছে 'রক্ষা বন্ধন'! তারই মধ্যে অক্ষয়ের নতুন ছবির টিজার প্রকাশ্যে

Akshay Kumar: বক্স অফিসে ধুঁকছে 'রক্ষা বন্ধন'! তারই মধ্যে অক্ষয়ের নতুন ছবির টিজার প্রকাশ্যে

'কাঠপুতলি'-র প্রথম ঝলক প্রকাশ্যে।

২ সেপ্টেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে 'কাঠপুতলি'। অক্ষয়ের সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন রাকুল প্রীত সিং।

পরপর তিনটি ফ্লপের ধাক্কা এখনও সামলে উঠতে পারেননি। বক্স অফিসে ধুঁকছে তাঁর 'রক্ষা বন্ধন'। কিন্তু তিনি কি থেমে থাকার পাত্র! শুক্রবার প্রকাশ্যে এল অক্ষয় কুমারের 'কাঠপুতলি'-র প্রথম ঝলক। চলতি বছরে এটি তাঁর চতুর্থ ছবি।

পর্দায় গায়ে পুলিশের উর্দি চাপিয়েই শেষ হিট দিয়েছিলেন। বক্স অফিসে কোটি কোটি টাকার ব্যবসা করেছিল অক্ষয়ের 'সূর্যবংশী'। টানা ব্যর্থতার পর ফের তিনি অভিনয় করছেন পুলিশের চরিত্রে। ৩৫ সেকেন্ডের টিজারে গল্পের আভাস মেলে। এক সিরিয়াল কিলারকে ধরতে মগজাস্ত্র কাজে লাগাবেন অক্ষয়। বুদ্ধির জোরে বাগে আনা হবে অপরাধীকে।

রঞ্জিত এম  তিওয়ারি পরিচালিত এই ছবিটি ২ সেপ্টেম্বর মুক্তি পাবে ডিজনি প্লাস হটস্টারে। অক্ষয়ের সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন রাকুল প্রীত সিং। 'কাঠপুতলি'র প্রযোজনা করেছে জ্যাকি ভগনানির পূজা এন্টারটেইমেন্টস।

(আরও পড়ুন: ‘কানাডা কুমার’ কটাক্ষের জবাব, অক্ষয় জানালেন কেন কানাডার নাগরিকত্ব রয়েছে তাঁর?)

অক্ষয়ের নতুন ছবির ঝলক দেখে অবাক অনুরাগীদের একাংশ। টুইটারে এক ব্যক্তির প্রশ্ন, 'এই মানুষটি কি আদৌ কখনও বিশ্রাম নেন?', অন্য জনের মন্তব্য, 'এত দিন বছরে চারটি ছবি করছিলেন। এ বার কি প্রত্যেক মাসে একটি করে করবেন!'

একের পর এক ছবি ব্যর্থ

'আতরঙ্গি রে', 'বেল বটম', 'সম্রাট পৃথ্বীরাজ', 'বচ্চন পাণ্ডে'— বিগত কয়েক মাসে অক্ষয়ের কোনও ছবিই দর্শক-মনে সে ভাবে ছাপ ফেলতে পারেনি। 'রক্ষা বন্ধন'-এর অবস্থায় খুব ভালো নয়। সাত দিনে দেশ জুড়ে মাত্র ৩৭.৩০ কোটি টাকার ব্যবসা করেছে ছবিটি।

(আরও পড়ুন: অক্ষয় কুমারের ‘দিদি’ এই বাঙালি অভিনেত্রী! রূপালির পা ছুঁয়ে আর্শীবাদ নিলেন আক্কি)

গত জুনে মুক্তি পায় অক্ষয়ের 'সম্রাট পৃথ্বীরাজ'। সেই ছবিটিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। তবে দেখা যাচ্ছে, ব্যবসার নিরিখে 'রক্ষা বন্ধন'-এর থেকে সামান্য হলেও এগিয়ে অক্ষয়ের পিরিয়ড ড্রামাটি।

'কাঠপুতলি'র সাহায্যে কি ঘুরে দাঁড়াতে পারবেন অক্ষয়? এই ছবির হাত ধরে মিলবে কাঙ্ক্ষিত সাফল্য? এখন সেটাই দেখার।

বন্ধ করুন