বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar: খুলছে সিনেমা হল, উদ্ধব ঠাকরেকে ধন্যবাদ জানিয়ে 'সূর্যবংশী' মুক্তির তারিখ ঘোষণা অক্ষয়ের
অক্ষয় কুমার (Manoj Verma/Hindustan Times)
অক্ষয় কুমার (Manoj Verma/Hindustan Times)

Akshay Kumar: খুলছে সিনেমা হল, উদ্ধব ঠাকরেকে ধন্যবাদ জানিয়ে 'সূর্যবংশী' মুক্তির তারিখ ঘোষণা অক্ষয়ের

অসংখ্য পরিবার আজ উদ্ধব ঠাকরেকে ধন্যবাদ জানাচ্ছে! সোশ্যাল মিডিয়ায় বার্তা দিলেন অক্ষয় কুমার। দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে 'সূর্যবংশী'।

মেয়ের জন্মদিনেই বড় সুখবর ভাগ করে নিলেন খিলাড়ি কুমার। অবশেষে ‘সূর্যবংশী’ মু্ক্তির তারিখ সামনে এল। করোনাকাল শুরুর সময় থেকে ঝুলে রয়েছে এই ছবির মুক্তি, ২০২০ সালের মার্চ মাসে মুক্তি পাওয়ার কথা ছিল পরিচালক রোহিত শেট্টির এই ছবি। তারপর বহুবার এই ছবির মুক্তির তারিখ সামনে এসেছে। কিন্তু করোনার জেরে বারবার পিছিয়েছে মুক্তি। গত কয়েক মাস ধরে ‘থালাইভি’সহ বেশ কিছু ছবি মুক্তি পেলেও মহারাষ্ট্রে সিনেমা হল বন্ধ থাকায় এতদিন ‘সূর্যবংশী’ মুক্তির তারিখ জানাননি রোহিত-অক্ষয়রা। 

শনিবারই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে জানান, অক্টোবর মাসেই রাজ্যে খুলে যাবে বন্ধ সিনেমা হলের দরজা। এর মিনিট কয়েকের মধ্যেই মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে অক্ষয় কুমার জানান ‘দিওয়ালি’তে মুক্তি পেতে চলেছে ‘সূর্যবংশী’।  রোহিত শেট্টির কপ ইউনিভার্সের নতুন এই ছবিতে অক্ষয়ের পাশাপাশি খাকি উর্দিতে দেখা মিলবে ‘সিম্বা’ রণবীর সিং এবং ‘সিংহম’ অজয় দেবগণেরও। ছবির শ্যুটিংয়ের ফাঁকের এক ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় অক্ষয়ের গর্জন- ‘অব কিসি সে না রুকেগি…আ রাহি হ্যায় পুলিশ'। সঙ্গে লেখেন, ‘অনেক পরিবার আজ উদ্ধব ঠাকরেজিকে ধন্যবাদ জানাচ্ছে! ওঁনার প্রতি কৃতজ্ঞ আগামী ২২ অক্টোবর থেকে মহারাষ্ট্রে সিনেমা হল খোলবার অনুমতি দেওয়ার জন্য’। 

পরিচালক রোহিত শেট্টি উদ্ধব ঠাকরের সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন, ‘ধন্যবাদ আমাদের মাননীয় মুখ্যমন্ত্রীকে, শ্রী উদ্ধব ঠাকরেজিকে। আগামী ২২ অক্টোবর থেকে মহারাষ্ট্রে প্রেক্ষগৃহ খোলবার অনুমতি দেওয়ার জন্য। আর হ্যাঁ, অবশেষে আমরা বলছি এই দিওয়ালিতে আসছে পুলিশ….’।

ছবিতে অক্ষয়ের বিপীরতে আছেন ক্যাটরিনা কাইফ। রোহিত শেট্টি পিকচার্স, ধর্মা প্রোডাকশন এবং অক্ষয় কুমারের কেপ অফ গুড ফিল্মসের যৌথ প্রযোজনায় মুক্তি পাবে এই ছবি।এই ছবির সঙ্গে ১০ বছর পর রূপোলি পর্দায় ফিরছেন আক্কি-ক্যাট জুটি। সূর্যবংশীতে অক্ষয়ের স্ত্রীর চরিত্রে রয়েছেন ক্যাটরিনা। শেষবার তিসমার খান (২০১০) ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। নমস্তে লন্ডন, সিং ইজ কিং, ওয়েলকাম ব্যাকের মতো সুপারহিট ছবিতে একসঙ্গে কাজ করেছেন অক্ষয়-ক্যাটরিনা।

দিওয়ালিতে বক্স অফিসে কড়া প্রতিযোগিতার মুখে পড়তে হবে সূর্যবংশীকে। কারণ ডিজনি আগেই ঘোষণা করেছে, তাঁদের সুপারহিরো ছবি ‘ইটারনালস’ (Eternals)। ইটারনালস মারভেল সিনেম্যাটিক ইউনিভার্সের ২৬ তম সিনেমা। চলতি বছর ৫ই নভেম্বর, দিওয়ালির ঠিক একদিন পর মুক্তি পাচ্ছে এই ছবি।

বন্ধ করুন