বাড়ি > বায়োস্কোপ > বিয়ার গ্রিলসের দুঃসাহসিক অভিযানের সঙ্গী অক্ষয় কুমার, সামনে এল হাড়হিম করা ঝলক
অক্ষয় কুমার 
অক্ষয় কুমার 

বিয়ার গ্রিলসের দুঃসাহসিক অভিযানের সঙ্গী অক্ষয় কুমার, সামনে এল হাড়হিম করা ঝলক

  • ‘ইন টু ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ অনুষ্ঠানের ঝলক প্রকাশ্যে। ১১ সেপ্টেম্বর প্রিমিয়ার হতে চলেছে এই এপিসোড। 

পঞ্চাশের গন্ডি পার করলেও অ্যাকশন আর স্ট্যান্টের মাপকাঠিতে তিনি বলিউড হিরোদের মধ্যে লা-জবাব। কথা হচ্ছে খিলাড়ি কুমারের। এবার অক্ষয় কুমারকে দেখা যাবে ‘ইন টু ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ অনুষ্ঠানে। অফুরন্ত প্রাণশক্তি আর সাহস নিয়ে বিশ্ববিখ্যাত অ্যাডভেঞ্চার স্টার বিয়ার গ্রিলসের এই অনুষ্ঠানের সঙ্গী হতে চলেছেন অক্ষয়। করোনা সংকটের আগেই এই এপিসোডের শ্যুটিং সেরেছিলেন আক্কি। সামনে এল অনুষ্ঠানের ঝলক। আগামী ১১ সেপ্টেম্বর ডিসকভারি+ চ্যানেলে প্রিমিয়ার হবে এই অনুষ্ঠানের। নরেন্দ্র মোদী থেকে থালাইভা রজনীকান্ত, ব্রিটিশ টিভি শো হোস্ট বিয়ার গ্রিলসের ম্যাজিক থেকে অধরা থাকেননি কেউই। 

এই এপিসোডের ঝলক শেয়ার করে টুইটারে অক্ষয় লেখেন, ‘আপনাদের কী মনে হয় আমি পাগল, হ্যাঁ..পাগল জঙ্গলে যেতে’।

২০২০-র  জানুয়ারি মাসে অক্ষয় কুমারকে দেখা গিয়েছিল মাইসুরু বিমানবন্দরে। তখনই শোনা গিয়েছিল মাইসুরুর বান্দিপুর টাইগার রিজার্ভে বিয়ার গ্রিলসের দুঃসাহসিক অভিযানের অংশ হতে চলেছেন বলিউডের এই ‘খতরোকে খিলাড়ি’। প্রায় ছয় ঘন্টা ধরে একটানা শ্যুটিং সেরেছিলেন দুজনে। স্বাভাবিকভাবেই এই দুঃসাহসিক অভিযানকে চাক্ষুস করতে এক্সাইটেড ভক্তরা। 

এর আগে কেট উইনস্লেট,জুলিয়া রবার্ট, রজার ফেডারার, মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার মতো তারকাদের অংশ হতে দেখা গিয়েছে বিয়ার গ্রিলসের শোয়ের। এবার পালা অক্ষয় কুমারের।

আপতত বেল বটমের শ্যুটিংয়ে ব্রিটিশ যুক্তরাজ্যে রয়েছেন অক্ষয় কুমার। মুক্তির অপেক্ষায় রয়েছে তারকার লক্ষ্মী বম্ব। যা সরাসরি মুক্তি পাবে ডিজিটাল প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে।

বন্ধ করুন