বাড়ি > বায়োস্কোপ > অক্টোবরে শুরু হচ্ছে আতরঙ্গি রে'র দ্বিতীয় পর্বের শ্যুটিং, ছবিতে ডবল রোলে সারা
প্রথমবার অক্ষয় ও ধনুশের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সারা 
প্রথমবার অক্ষয় ও ধনুশের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সারা 

অক্টোবরে শুরু হচ্ছে আতরঙ্গি রে'র দ্বিতীয় পর্বের শ্যুটিং, ছবিতে ডবল রোলে সারা

  • মাদুরাইতে শুরু হবে ছবির দ্বিতীয় পর্বের শ্যুটিং, জানিয়েছেন পরিচালক আনন্দ এল রাই। 

করোনা সংকটের জেরে কয়েকমাস ধরে থমকে গিয়েছিল বলিউড। অতিমারীর মধ্যেই ধীরে ধীরে ছন্দে ফেরার চেষ্টায় বি-টাউন। অক্ষয় কুমার, সারা আলি খান এবং ধনুশ অভিনীত আতরঙ্গি রে'র শ্যুটিং পুনরায় শুরু হচ্ছে অক্টোবর মাসে। পরিচালক আনন্দ এ রাইয়ের এই ছবির দ্বিতীয় পর্বের শ্যুটিং হবে মাদুরাই, দিল্লি এবং মুম্বইয়ে। 

'লকডাউনের এই সময়টা আমি পরবর্তী পর্বের শ্যুটিংয়ের প্রস্তুতিতেই ব্যায় করেছি। আতরঙ্গি রে'র নতুন পর্বের শ্যুটিংয়ের জন্য আমি দারুন এক্সাইটেড। অক্টোবরে আমরা মাদুরাইতে শ্যুটিং শুরু করতে চলেছে এবং তারপর অক্ষয়ের সঙ্গে দিল্লি এবং মুম্বইয়ে শ্যুটিং হবে। সুরক্ষা সংক্রান্ত সবদিক মাথায় রেখেই চলবে শ্যুটিং'। জানিয়েছেন পরিচালক আনন্দ এল রাই। 

সোমবার সামনে এল আতরঙ্গি রে'র একটি নতুন ছবি। যেখানে দেখা মিলল সারা আলি খান ও ধনুশের।লকডাউন শুরুর আগে সারা-ধনুশ ছবির ফার্স্ট শেডিউলের শ্যুটিং সেরেছিলেন বারাণসীতে। সেইছবি এতদিনে সামনে এল।

আতরঙ্গি রে'র গল্প লিখেছেন হিমাংশু শর্মা। ছবিতে ডবল রোলে থাকছেন সারা আলি খান। সূত্রের খবর দুটি ভিন্ন সময়কালের গল্প বলবে আতরঙ্গি রে। দুটি সময়কালে সারার বিপরীতে দেখা যাবে ধনুশ ও অক্ষয় কুমারকে। 

 ছবির মিউজিকের দায়িত্বভার সামলাচ্ছেন এ আর রহমান। ২০২১ সালে মুক্তি পাবে ‘তনু ওয়েডস মনু’ খ্যাত পরিচালক আনন্দ এল রাইয়ের এই ছবি। বক্স অফিসে তাঁর শেষ ছবি ছিল শাহরুখ খানের জিরো। 

বন্ধ করুন