বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: বাঘের দেখা পেলেন অক্ষয়, ভক্তের অনুরোধ ‘এবার ওর সঙ্গেও সিনেমা করে ফেলুন’
বাঘ দেখার ভিডিয়ো পোস্ট করলেন অক্ষয়।
বাঘ দেখার ভিডিয়ো পোস্ট করলেন অক্ষয়।

Video: বাঘের দেখা পেলেন অক্ষয়, ভক্তের অনুরোধ ‘এবার ওর সঙ্গেও সিনেমা করে ফেলুন’

  • এই মুহূর্তে রাজস্থানে অবস্থিত অভয়ারণ্য রণথম্ভোর ন্যাশনাল পার্কে পরিবারের সঙ্গে রয়েছেন অক্ষয়।

সময় সুযোগ পেলেই স্ত্রী ও মেয়েকে নিয়ে ছুটি কাটাতে চলে যান অক্ষয় কুমার। এই মুহূর্তে রাজস্থানে অবস্থিত অভয়ারণ্য রণথম্ভোর ন্যাশনাল পার্কে পরিবারের সঙ্গে রয়েছেন অক্ষয়। সেখানে জঙ্গল সাফারিতে বেরিয়েছিলেন খিলাড়ি। উদ্দেশ্যে আর বাকি পাঁচজনের মতোই। বাঘের দর্শন পাওয়া। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করে নিজের সেই মনোবাঞ্ছার কথা জানিয়েওছিলেন এই বলি-তারকা। তবে কে তখন জানত এদিনই তাঁর সেই ইচ্ছের কথা শুনে নিয়েছেন 'বন দেবতা'? এদিনই জঙ্গল সাফারিতে একটি পূর্ণবয়স্ক বাঘ দেখতে পেয়েছেন অক্ষয়। আর তা পাওয়ামাত্রই চটপট সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করে রেখেছিলেন খিলাড়ি। সোশ্যাল মিডিয়ায় বাঘ দেখার সেই ভিডিও শেয়ার করলেন অক্ষয়।

এককথায় বাঘকে এত কাছ থেকে দেখার অভিজ্ঞতা যে তাঁর কাছে 'অপূর্ব' সেকথা ভিডিয়ো পোস্ট করে জানানোর পাশাপাশি অক্ষয় লিখেছেন, 'সোনায় সোহাগা হওয়ার প্রার্থনা করেছিলাম, এ যে দেখছি তার থেকেও সেরা ব্যাপার। এরকম অপূর্ব দৃশ্য দেখে সত্যি বলতে কী পুরোপুরি মুগ্ধ আমি।' বক্তব্যের শেষে তাঁর 'মিশন রণথম্ভোর' যে সফল হয়েছে সেকথাও কায়দা করে নিজের ওঅণুকরণীয় ভঙ্গিতে জানাতে ভোলেননি 'বেল বটম' এর নায়ক।

তবে অক্ষয়-ভক্তরা তাঁদের প্রিয় অভিনেতার এহেন অভিজ্ঞতা শুনে খুশি হলেও খুনসুটি করতে ছাড়েননি। সেসব কমেন্ট পড়ে হাসির রোল উঠেছে নেটপাড়ায়। একজন যেমন লিখেছেন, 'স্যার, আমি বলছিলাম এই বাঘের সঙ্গেও একটি সিনেমা করে ফেলুন।' অন্য একজন লিখেছেন 'বাঘ পেলেন খিলাড়ি।'

প্রসঙ্গত রণথম্ভোর ন্যাশনাল পার্ক থেকে যে ভিডিয়ো পোস্ট করেছিলেন অক্ষয় সেখানে দেখা যাচ্ছে একটি গরুকে নিজের হাতে যত্ন করে ঘাসের চারা খাওয়াচ্ছেন তিনি। সঙ্গে পরম মমতায় হাত বুলিয়ে দিচ্ছেন তার কপালে,শরীরে। আর সেই দৃশ্য ভয়ে ভয়ে দেখছে অক্ষয়-কন্যা।

ভিডিয়োর ক্যাপশনে অক্ষয় লিখেছেন, ' মাটির সোঁদা গন্ধ নেওয়া, ঠান্ডা হাওয়া খাওয়া, গরুকে চারা খাওয়ানো সব মিলিয়ে যে আরাম তা ভাষায় প্রকাশ করা যায় না। পাশাপাশি নিজের সন্তানকেও এসব ব্যাপারে উপলব্ধি করানোতেও দারুণ আনন্দ। এবার যদি বাঘের দর্শন পাই তাহলেই সব সার্থক। সোনায় সোহাগা যাকে বলে!' তিনি যে রণথম্ভোর ন্যাশনাল পার্কে কাটানো প্রতিটি মুহূর্ত দারুণ উপভোগ করছেন সেকথাও জানাতে ভোলেননি অক্ষয়।

বন্ধ করুন