বাংলা নিউজ > বায়োস্কোপ > অক্ষয়ের মাতৃবিয়োগ, শোকজ্ঞাপন করে চিঠি প্রধানমন্ত্রীর; ধন্যবাদ জানালেন অভিনেতা
নরেন্দ্র মোদী-অক্ষয় কুমার
নরেন্দ্র মোদী-অক্ষয় কুমার

অক্ষয়ের মাতৃবিয়োগ, শোকজ্ঞাপন করে চিঠি প্রধানমন্ত্রীর; ধন্যবাদ জানালেন অভিনেতা

  • শোক প্রকাশ করে চিঠি লিখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

গত ৮ সেপ্টেম্বর মাতৃবিয়োগ হয় অভিনেতা অক্ষয় কুমারের। না ফেরার দেশে চলে যান অভিনেতার মা অরুণা ভাটিয়া। দীর্ঘদিন অসুস্থ ছিলেন তিনি। গুরুতর অসুস্থ হয়ে মুম্বইয়ের হিরানন্দানি হাসপাতালে ভর্তি ছিলেন অক্ষয় কুমারের মা। টুইটে মায়ের মৃত্যুর খবর সকলকে নিজেই জানিয়েছিলেন অভিনেতা। 

অভিনেতার মায়ের মৃত্যুর চারদিন পর শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অভিনেতাকে চিঠি লিখেছেন তিনি। সামাজিক মাধ্য়মে প্রধানমন্ত্রীর পাঠানো চিঠি শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘আমার মায়ের মৃত্যুতে সকলের শোকবার্তা পেয়ে কৃতজ্ঞ বোধ করছি। সকলকে ধন্যবাদ। প্রধানমন্ত্রী তাঁর ব্যস্ততার মধ্যেও আমার জন্য এবং আমার প্রয়াত মা-বাবার জন্য তাঁর অনুভূতি ব্যক্ত করেছেন, তার জন্য আমি কৃতজ্ঞ। এই কথাগুলো সারা জীবন আমার সঙ্গে থাকবে।’

চিঠিতে প্রধানমন্ত্রী অক্ষয়ের বাবা-মায়ের প্রশংসা করেছেন তাঁর মতো ছেলেকে বড় করার জন্য। তিনি অক্ষয় কুমারকে 'ভারতের অন্যতম প্রশংসিত এবং বহুমুখী অভিনেতা' বলেও অভিহিত করেছেন। আরও জানিয়েছেন, তিনি মায়ের মৃত্যুর দিনে অক্ষয়ের সঙ্গে কথা বলেছেন। সারা চিঠি জুড়ে অক্ষয়ের মায়ের প্রতি শ্রদ্ধা জানাতে দেখা গেছে প্রধানমন্ত্রীকে।

কাজের প্রতি দায়বদ্ধতা, মায়ের মৃত্যুর দুদিন পরেই শ্যুট করতে বিদেশে পাড়ি দেন অভিনেতা। শুক্রবার সকালে ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে দেখা যায় অক্ষয়, স্ত্রী টুইঙ্কল খান্না এবং কন্যা নিতারাকে। মাতৃবিয়োবিগের ৪৮ ঘণ্টা কাটতে না কাটতেই লন্ডনে শুটিংয়ের জন্য উড়ে যান অভিনেতা।

 

 

বন্ধ করুন