বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar: ‘সিংঘম এগেইন’-এ অজয়-রণবীর এর সঙ্গে অক্ষয়! রোহিতের ছবি নিয়ে আপডেট দিল সূর্যবংশী

Akshay Kumar: ‘সিংঘম এগেইন’-এ অজয়-রণবীর এর সঙ্গে অক্ষয়! রোহিতের ছবি নিয়ে আপডেট দিল সূর্যবংশী

সিংঘম এগেইন টিমে কি যোগ দিচ্ছেন ‘সূর্যবংশী’ অক্ষয়?

‘সিংঘম এগেইন’ এর মহরতের ছবি পোস্ট করে বড় আপডেট দিলেন অক্ষয় কুমার। লিখলেন, ‘সেটে আপনার সঙ্গে যোগ দেওয়ার জন্য অপেক্ষা করতে পারছি না আর’।

‘সিংঘম রিটার্নস’-এর মুক্তির নয় বছর পর পরিচালক রোহিত শেট্টি শনিবার ঘোষণা করলেন ‘সিংঘম এগেইন’-এর। রোহিতের কপ ইউনিভার্সে সিম্বা চরিত্রে অভিনয় করা রণবীর সিং-ও থাকছেন এই সিনেমাতে।

অজয় শনিবার তাঁর ইনস্টাগ্রামে ‘সিংঘম এগেইন’ এর মহরত থেকে দুটি ছবি পোস্ট করে নিয়েছিলেন। প্রথম ছবিতে তাকে এবং রণবীর সিংকে পিছনে জোর হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যায়, সামনে রোহিত একটি আচারের অংশ হিসাবে মেঝেতে নারকেল ফাটাচ্ছেন। অজয় পরেছিলেন একটি গাঢ় নীল শার্ট এবং নীল ডেনিম এবং একটি বাদামি বেল্ট। রণবীরকে হালকা ধূসর শার্ট, গাঢ় ধূসর ট্রাউজার্স এবং কালো বেল্টে দেখা যায়। রোহিত পরেছিলেন একটি সাদা টি-শার্ট এবং গাঢ় নীল শার্ট।

এই অনুষ্ঠান থেকে দুটি ছবি শেয়ার করে নেন রোহিত শেট্টি নিজেও। ক্যাপশনে লেখেন, ‘সিংঘম, সিংঘম রিটার্নস, সিম্বা, সূর্যবংশী... ১২ বছর আগে যখন আমরা সিংঘম তৈরি করি, তখন আমরা কখনোই ভাবিনি যে এটি একটি কপ ইউনিভার্সে পরিণত হবে! আজ আমরা সিংগাম এগেইন... আমাদের কপ ফ্র্যাঞ্চাইজির পঞ্চম সিনেমা শুরু করছি। এটায় আমরা জীবনের বাজি লাগিয়ে দেব। শুধু আপনাদের ভালোবাসা আর প্রার্থনার প্রয়োজন।’ আরও পড়ুন: ‘জওয়ান’-এর দাপট বাড়ল শনিবারে, লক্ষ্মীলাভ শাহরুখের, দশম দিনে কত কোটির ব্যবসা হল?

তবে বড় চমক দেন অক্ষয় কুমার রাতে। ‘সিংঘম এগেইন’-এর মহরত-এর ছবি পোস্ট করলেন এক্সে (আগের টুইটার)। লিখলেন, ‘এই মুহুর্তে দেশে নেই, ব্যক্তিগতভাবে ফ্রেমে থাকতে পারলাম না। কিন্তু আমার আত্মা পুরোপুরি ওখানে আছে। #SinghamAgain এর সেটে আপনার সঙ্গে যোগ দেওয়ার জন্য অপেক্ষা করতে পারছি না আর! আমার শুভেচ্ছা পাঠালাম। জয় মহাকাল।’ আরও পড়ুন: স্ত্রী-র সমর্থন না থাকলে…! নবনীতা-স্নেহালকে নিয়ে চর্চা, বাচ্চা বউকে খোঁচা জিতু কমলের?

আশা রাখা যাচ্ছ ‘সিংঘম এগেইন’-এ একসঙ্গে দেখা যাবে সিংঘম অজয় দেবগন, সিম্বা রণবীর সিং আর সূর্যবংশী অক্ষয় কুমারকে। আর সেক্ষেত্রে বড় চমক থাকবে দর্শকদের জন্য। রোহিতের কাছ থেকে আরও এক ব্লকবাস্টার উপহার পেতে চলেছে দর্শকরা। 

রোহিতের শেষ ছবি ‘সার্কাস’ (২০২২) সেভাবে ব্যবসা করতে পারেনি বক্স অফিসে। ছবিতে ছিলেন রণবীর সিং, পূজা হেগড়ে, জ্যাকলিন ফার্নান্ডেজ, বরুণ শর্মারা। ১৫০ কোটি বাজেটে বানানো সিনেমা মাত্র ৬১ কোটি আয় করেছিল। 

বায়োস্কোপ খবর

Latest News

২০২৪ সালে কোন ভাবনায় পালিত হচ্ছে পৃথিবী দিবস? জানলে কাজে লাগবে আপনারও গরমে নিম-জলে স্নান করছেন তো? পালাবে ঘামের দুর্ঘন্ধ, খুশকি, উপকারের লিস্ট লম্বা সফল ক্রিকেটার, ক্রীড়া প্রশাসক হয়েও 'নিজের বাড়ি'তে থাকেন না সৌরভ! ব্যাপারটা কী দেশের সম্পদ মুসলিমদের দেওয়ার কথা বলেছিলেন মনমোহন? মোদীর দাবির সত্যতা কতটা? এই সৌন্দর্য টিকবে তো? Earth Day-তে বড় প্রশ্ন তুলে ধরল Google Doodle কর্মক্ষেত্রে বারবার জটিলতা কাদের মনবল ভেঙে দিতে পারে? দেখুন সাপ্তাহিক লগ্নফল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁকে টপকে ফাটাফাটি ব্যবসা ময়দানের, ১১দিনে কত আয় করল ২ ছবি সর্বকনিষ্ঠ প্লেয়ার হিসেবে Candidates-এ জিতে বিশ্ব দাবায় ইতিহাস লিখলেন গুকেশ কেন পালন করা হয় পৃথিবী দিবস? জেনে নিন প্রথম সেই দিনটির কথা কাউন্টিতে দুরন্ত দ্বিশতরান IPL-এ উপেক্ষিত ভারতীয় তারকার, শতরান হাতছাড়া পূজারার

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.