বাংলা নিউজ > বায়োস্কোপ > নিউ ইয়র্কের টাইমস স্কোয়ারে রাম মন্দিরের ছবি, উচ্ছ্বসিত অক্ষয় কুমার

নিউ ইয়র্কের টাইমস স্কোয়ারে রাম মন্দিরের ছবি, উচ্ছ্বসিত অক্ষয় কুমার

দেশের অকাল দীপাবলি বললেন আক্কি 

বুধবার ভারতবাসীর জন্য ছিল এক ঐতিহাসিক দিন। রাম মন্দিরের নিয়ে টুইট অক্ষয়,বরুণ ধাওয়ান,কঙ্গনা রানাওয়াতদের।

বুধবার অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজো দিন সূদূর মার্কিন মুলুকের জনপ্রিয় টাইমস স্কোয়ারে বিলবোর্ডে ভেসে উঠল শ্রীরামচন্দ্র ও রাম মন্দিরের ছবি। একইসঙ্গে ধরা দিল ভারতের জাতীয় পতাকা। এই ছবি থেকে উচ্ছ্বসিত অভিনেতা অক্ষয় কুমার। তিনি বললেন এই বছর দেশে দীপাবলি আগেই এসেছে। 

এই ছবির ক্যাপশনে খিলাড়ি কুমার লেখেন, এই বছর দীপাবলি আগেই চলে এল। ঐতিহাসিক দিন সত্যি! জয় শ্রী রাম'। এই ছবিতে ফুটে উঠেছে রাম মন্দিরের ডিজিটাল প্রতিকৃতি। নির্মান শেষ হওয়ার পর ঠিক এমনই দেখতে হবে অযোধ্যার রাম মন্দিরটি। বুধবার যাঁর ভিত্তি প্রস্তুর স্থাপন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

পাশাপাশি শুধু আক্কির মুখের কথা নয় বুধবার দিনভর দেশজুড়ে সত্যিই অকাল দীপাবলি পালিত হয়েছে। দেশের নানানপ্রান্তে আতসবাজি প্রদর্শিত হয়েছে পুরোদমে। 

বলিউড তারকা বরুণ ধাওয়ান টুইট বার্তায় রাম নাম স্মরণ করেছেন।

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের টিম অফিসিয়্যাল টুইটার অ্যাকাউন্ট থেকে এদিন দিনভর একাধিক টুইট শেয়ার করে নেওয়া হয় রাম মন্দির নিয়ে। একটি টুইটে লেখা হয়, ৫০০ বছরে যা ঘটেনি, সেটা আজ ঘটল…এটা শুধু আজকের দিনের ছবি নয়, এই ছবিটি আগামী কয়েক শতাব্দী মানুষ মনে রাখবে। জয় শ্রী রাম। 

উল্লেখ্য আপতত কাজে ফিরেছেন অক্ষয় কুমার। গত ১০ দিনে প্রায় সাতটি বিজ্ঞাপনের শ্যুটিং সেরেছেন আক্কি। শীঘ্রই বেল বটম ছবির শ্যুটিংয়ে লন্ডন উড়ে যাবেন তারকা। রাখি পূর্ণিমার দিনই নতুন ছবি ‘রক্ষা বন্ধন’ এর ঘোষণা সেরেছেন অভিনেতা। বেল বটমের শ্যুটিং থেকে ফিরে অক্টোবর মাসে আতরঙ্গি রে ছবির শ্যুটিং শুরু করবেন অভিনেতা। এছাড়াও শীঘ্রই ওয়েব প্ল্যাটফর্মেও ডেব্যিউ করতে চলেছেন অক্ষয়। মুক্তির অপেক্ষায় রয়েছে অক্ষয় কুমার অভিনীত, রোহিত শেট্টি পরিচালক কপ ড্রামা সূর্যবংশী। করোনার জেরে এই ছবির মুক্তি পিছিয়েছে। 

বায়োস্কোপ খবর

Latest News

ফেলুদার মতো সুনীল তরফদার কি দর্শকদেরও সম্মোহিত করতে পারবে?এল নয়ন রহস্যের ট্রেলার বিজেপি MLA শিখাকে আটকাতে দিনভর ছুটে বেড়াল পুলিশ, মমতা বলেছিলেন ‘ওর কত ফুটানি!’ মেরামত হওয়ার পর কেমন দেখতে হয়েছে প্রিয়াঙ্কা-নিকের LA হোম, প্রকাশ্যে এল ছবি তারকেশ্বর–বিষ্ণুপুর রেল সংযোগ নিয়ে সমস্যা অব্যাহত, জট কাটছে না ভাবাদিঘির 'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব রাজনৈতিক হিংসার জন্য দায়ী অনুপ্রবেশ ও জনবিন্যাসের পরিবর্তন: শংকর ঘোষ

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.