বাড়ি > বায়োস্কোপ > নিউ ইয়র্কের টাইমস স্কোয়ারে রাম মন্দিরের ছবি, উচ্ছ্বসিত অক্ষয় কুমার
দেশের অকাল দীপাবলি বললেন আক্কি 
দেশের অকাল দীপাবলি বললেন আক্কি 

নিউ ইয়র্কের টাইমস স্কোয়ারে রাম মন্দিরের ছবি, উচ্ছ্বসিত অক্ষয় কুমার

  • বুধবার ভারতবাসীর জন্য ছিল এক ঐতিহাসিক দিন। রাম মন্দিরের নিয়ে টুইট অক্ষয়,বরুণ ধাওয়ান,কঙ্গনা রানাওয়াতদের।

বুধবার অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজো দিন সূদূর মার্কিন মুলুকের জনপ্রিয় টাইমস স্কোয়ারে বিলবোর্ডে ভেসে উঠল শ্রীরামচন্দ্র ও রাম মন্দিরের ছবি। একইসঙ্গে ধরা দিল ভারতের জাতীয় পতাকা। এই ছবি থেকে উচ্ছ্বসিত অভিনেতা অক্ষয় কুমার। তিনি বললেন এই বছর দেশে দীপাবলি আগেই এসেছে। 

এই ছবির ক্যাপশনে খিলাড়ি কুমার লেখেন, এই বছর দীপাবলি আগেই চলে এল। ঐতিহাসিক দিন সত্যি! জয় শ্রী রাম'। এই ছবিতে ফুটে উঠেছে রাম মন্দিরের ডিজিটাল প্রতিকৃতি। নির্মান শেষ হওয়ার পর ঠিক এমনই দেখতে হবে অযোধ্যার রাম মন্দিরটি। বুধবার যাঁর ভিত্তি প্রস্তুর স্থাপন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

পাশাপাশি শুধু আক্কির মুখের কথা নয় বুধবার দিনভর দেশজুড়ে সত্যিই অকাল দীপাবলি পালিত হয়েছে। দেশের নানানপ্রান্তে আতসবাজি প্রদর্শিত হয়েছে পুরোদমে। 

বলিউড তারকা বরুণ ধাওয়ান টুইট বার্তায় রাম নাম স্মরণ করেছেন।

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের টিম অফিসিয়্যাল টুইটার অ্যাকাউন্ট থেকে এদিন দিনভর একাধিক টুইট শেয়ার করে নেওয়া হয় রাম মন্দির নিয়ে। একটি টুইটে লেখা হয়, ৫০০ বছরে যা ঘটেনি, সেটা আজ ঘটল…এটা শুধু আজকের দিনের ছবি নয়, এই ছবিটি আগামী কয়েক শতাব্দী মানুষ মনে রাখবে। জয় শ্রী রাম। 

উল্লেখ্য আপতত কাজে ফিরেছেন অক্ষয় কুমার। গত ১০ দিনে প্রায় সাতটি বিজ্ঞাপনের শ্যুটিং সেরেছেন আক্কি। শীঘ্রই বেল বটম ছবির শ্যুটিংয়ে লন্ডন উড়ে যাবেন তারকা। রাখি পূর্ণিমার দিনই নতুন ছবি ‘রক্ষা বন্ধন’ এর ঘোষণা সেরেছেন অভিনেতা। বেল বটমের শ্যুটিং থেকে ফিরে অক্টোবর মাসে আতরঙ্গি রে ছবির শ্যুটিং শুরু করবেন অভিনেতা। এছাড়াও শীঘ্রই ওয়েব প্ল্যাটফর্মেও ডেব্যিউ করতে চলেছেন অক্ষয়। মুক্তির অপেক্ষায় রয়েছে অক্ষয় কুমার অভিনীত, রোহিত শেট্টি পরিচালক কপ ড্রামা সূর্যবংশী। করোনার জেরে এই ছবির মুক্তি পিছিয়েছে। 

বন্ধ করুন