বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar: ‘শরীর থেকে রাগ বের করতে হবে...’ব্রেকআপ নিয়ে কী জানালেন অক্ষয়?

Akshay Kumar: ‘শরীর থেকে রাগ বের করতে হবে...’ব্রেকআপ নিয়ে কী জানালেন অক্ষয়?

টুইঙ্কলকে বিয়ের আগে কিভাবে হার্টব্রেক সামলেছিলেন অক্ষয়?

Akshay Kumar: টুইঙ্কলের সঙ্গে তাঁর বিয়ের আগে, তিনি অভিনেত্রী শিল্পা শেঠি, রবিনা ট্যান্ডন এবং পূজা বাত্রার সঙ্গে সম্পর্কে ছিলেন। রবিনার সঙ্গে ১৯৯০ সালের শেষের দিকে বাগদান সারলেও দ্রুতই বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। 

অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্না বলিউডের অন্যতম জনপ্রিয় সেলিব্রিটি দম্পতি। যাঁরা কিনা একে অপরের পরিপূরক। কিন্তু তাঁদের সম্পর্কও পরীক্ষার মুখোমুখি হয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের 'খিলাড়ি' টুইঙ্কলকে বিয়ে করার আগে কীভাবে তাঁর ২-৩টে ব্রেকআপ হয়, সেই নিয়ে কথা বলেন। আক্কি জানিয়েছেম তিনি তখন কীভাবে নিজেকে কীভাবে সামলেছিলেন?

সোশ্যাল ইনফ্লুয়েন্সার রণবীর এলাহাবাদিয়ার দ্য রণবীর শো পডকাস্টে টাইগার শ্রফের সঙ্গে নিজের ছবি ' বড়ে মিয়াঁ ছোট মিয়াঁ'-এর প্রচারের জন্য উপস্থিত হয়েছিলেন অক্ষয়। সেখানেই, তিনি তাঁর অতীত নিয়ে কথা বলেছেন। অক্ষয় বলেন, টুইঙ্কল খান্নার সঙ্গে ডেটিং শুরু করার আগে তিনি বেশ কয়েকবার ব্রেকআপের মধ্য দিয়ে গিয়েছেন। তিনি তরুণ প্রজন্মের উদ্দেশ্যেও পরামর্শ দেন যে ব্রেকআপ হলে কীভাবে নিজেকে সামলাবেন। 

আরও পড়ুন: (রাধিকার নতুন প্রি-ওয়েডিং সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় আনল 'নটিক্যাল' ভাইব)

তিনি বলেন, ‘মেরে সাথ যব ব্রেক-আপ হুয়া থা, ২-৩ বার হুয়া হ্যায় (যখন আমার ব্রেকআপ হয়েছিল, প্রায় ২-৩বার হয়), আমি তখন আরও বেশি করে কষ্ট রাগ সামলানোর অনুশীলন করতাম। রাগ-কষ্ট সবই শরীর থেকে বের করতে হবে। যেহেতু এই সময় অনেক রাগ তৈরি হয় তাই সেই রাগকে নিজেকেই শরীর থেকে, মন থেকে দূর করতে হবে।’

টুইঙ্কলের সঙ্গে তাঁর বিয়ের আগে, অক্ষয় অভিনেত্রী শিল্পা শেঠি, রবিনা ট্যান্ডন এবং পূজা বাত্রার সঙ্গে সম্পর্কে ছিলেন বলে জানা যায়। রবিনার সঙ্গে ১৯৯০ সালের শেষের দিকে বাগদান সারলেও সেই সম্পর্ক ভেঙে যায়। এরপর তিনি ২০০১ সালে টুইঙ্কল খান্নার সঙ্গে গাঁটছড়া বাঁধেন। এই দম্পতির দুটি সন্তান রয়েছে, আরভ এবং নিতারা।

আরও পড়ুন: (ছুটির রেশ এখনও কাটেনি, এবার বিকিনির ছবি শেয়ার করলেন তৃপ্তি, নিমেষেই হলেন ভাইরাল)

কেরিয়ারের দিক দিয়ে সম্প্রতি টাইগার শ্রফের সঙ্গে ‘বড়ে মিয়াঁ ছোট মিয়াঁতে দেখা গিয়েছে’। ছবিটি পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। ছবিতে আরও অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা ও মানুশি চিল্লার। এছাড়াও অক্ষয় কুমারের আসন্ন ছবি ‘সরফিরা’-এর ট্রেলার মুক্তি পেয়েছে যা দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছে। অক্ষয় কুমারের এই ছবিতে আরও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রাধিকা মদন এবং পরেশ রাওয়াল। এই ছবিতে দক্ষিণের এক সুপারস্টারকেও দেখা যাবে। ‘সরফিরা’ দক্ষিণের অন্যতম সুপারস্টার অভিনেতা সুর্যের তামিল ছবি ‘সুরারাই পোত্রু’-এর হিন্দি রিমেক। এতে তাঁর একটি ক্যামিও চরিত্রও রয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.