বাংলা নিউজ > বায়োস্কোপ > চলন্ত বাসে মেক আপ করতে ব্যস্ত জ্যাকলিন-নুসরত, কাণ্ড দেখে হয়রান অক্ষয় কুমার
অযোধ্যায় রামসেতুর টিম
অযোধ্যায় রামসেতুর টিম

চলন্ত বাসে মেক আপ করতে ব্যস্ত জ্যাকলিন-নুসরত, কাণ্ড দেখে হয়রান অক্ষয় কুমার

  • অযোধ্যায় শুরু ‘রাম সেতু’র শুভ মহরত। জ্যাকলিন ও নুসরতকে নিয়ে শামিল অক্ষয়। 

দু-পাশে বলি পাড়ার দুই সুন্দরী। মধ্যেখানে অক্ষয় কুমার। আপতত ‘রাম সেতু’ ছবির শ্যুটিংয়ে অযোধ্যায় ছবির টিম। সেখানে বাসের মধ্যে থেকে দুই বলি সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নুসরত ভারুচাকে ক্যামেরাবন্দি করলেন খিলাড়ি কুমার। 

সেই ভিডিয়ো সামাজিক মাধ্যমে পোস্ট করেন অক্ষয়। সেখানে জ্যাকলিন এবং নুসরতকে দেখা যাচ্ছে মুখের মেকআপ ঠিক করতে। জ্যাকলিন তাঁর আই লাইনার ঠিক করতে ব্যস্ত। অন্যদিকে, নুসরত ঠোঁটের লিপস্টিক লাগিয়ে ক্যামেরা দিকে তাকিয়ে পাউট ছুঁড়লেন। ভিডিয়ো পোস্ট করে অক্ষয় লেখেন, ‘আমার দু-পাশের দৃশ্য ভাগ করলাম.... আমাদের দৃষ্টিতে ইন্ডিয়ান গট ট্যালেন্ট কী বলো? জ্যাকলিন, নুসরত’।

নুসরত জ্যাকলিনের সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে জানিয়েছেন, ‘অযোধ্যার পবিত্র ভূমিতে রামসেতুর জন্য আশীর্বাদপ্রাপ্ত এবং কৃতজ্ঞ’।

ছবির গোটা টিম রামজন্মভূমির প্রধান পুরোহিত সত্যেন্দ্র দাসের সঙ্গে দেখা করেন বৃহস্পতিবার। অযোধ্যাতে পূজা অনুষ্ঠানের মণ্ডপে গোটা দলকে ছবির জন্য ভগবান রামের কাছে আশীর্বাদ চাইতে দেখা যায়।

অক্ষয় পোস্ট করে জানিয়েছেন, ‘আজ শ্রী অযোধ্যাতে রামসেতু ছবির শুভ মহরতের ভগবান শ্রী রামের আশীর্বাদ নিলাম’। গত বছর ডিসেম্বরে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করে অযোধ্যায় এই ছবির শ্যুটিংয়ের অনুমতিও চেয়েছিলেন অক্ষয়, নিরাশ করেননি যোগীও। সেইমতোই আজ রাম জন্মভূমি থেকেই শুরু হচ্ছে রাম সেতুর যাত্রা।

গত বছর দিওয়ালিতে ‘রাম সেতু’র ঘোষণা সেরেছিলেন অক্ষয় কুমার। ‘রাম সেতু’র পরিচালনায় রয়েছেন অভিষেক শর্মা। ছবির প্রযোজনায় রয়েছে অরুনা ভাটিয়া এবং বিক্রম মলহোত্রা। রাম সেতু মিথ নাকি বাস্তব সেটাই এই ছবিতে খোঁজার চেষ্টা করবেন আক্কি, অন্তত তাই বলছে ছবির ফার্স্ট লুক পোস্টার।

বন্ধ করুন