বাংলা নিউজ > বায়োস্কোপ > Sarfira Song: হাল ছেড়ো না বন্ধু! পরেশের চ্যালেঞ্জের মুখে ‘সরফিরা’ অক্ষয়, সামনে এল ‘মার উড়ি’

Sarfira Song: হাল ছেড়ো না বন্ধু! পরেশের চ্যালেঞ্জের মুখে ‘সরফিরা’ অক্ষয়, সামনে এল ‘মার উড়ি’

হাল ছেড়ো না বন্ধু! পরেশের চ্যালেঞ্জের মুখে ‘সরফিরা’ অক্ষয়, সামনে এল ‘মার উড়ি’

Sarfira Song: সরফিরার প্রথম গান মার উড়ি এল প্রকাশ্যে। কম খরচে বিমান পরিষেবা চালু করতে বদ্ধ পরিকর অক্ষয়, স্বপ্নের পিছু ধাওয়া করতে কতদূর যাবে সে? 

আম আদমির জন্য মাত্র ১ টাকায় প্লেনের টিকিট দিতে চান অক্ষয় কুমার! অ্যাভিয়েশন ইন্ডাস্ট্রির দশা আর দিশা দুই বদলে দেওয়ার স্বপ্ন তাঁর দুচোখে। কিন্তু সেই স্বপ্নের উড়ান সহজ নয়। 

'সুররি পোট্রু'র অফিসিয়্যাল হিন্দি রিমেক অক্ষয় কুমারের ‘সরফিরা’। ছবির প্রথম গান ‘মার উড়ি’ সামনে আনলেন অভিনেতা। সোমবার এক্স-এ গানটি পোস্ট করেছেন অক্ষয়। গানটির শুরুতে দেখা গেল অক্ষয়কে একটি বিজ্ঞান মেলা থেকে বের করে দেওয়া হচ্ছে। নেপথ্যে পরেশ রাওয়ালের কণ্ঠস্বর শোনা যায়, ‘বিমান পরিষেবা চালানোর এই ব্যবসা সবার জন্য় নয়’। 

সরফিরার প্রথম গান মার উড়ি

গানের একটি ফ্ল্যাশব্যাকে অক্ষয়কে বিশাল জনতার সাথে প্রতিবাদ মিছিলে অংশ নিতে দেখা গেল।  নিজের লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে দেখা যাচ্ছে খিলাড়ি কুমারকে। হাল ছাড়তে না-রাজ তনি। একটি এফএম স্টেশনে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, ‘আমি শুধু আর্থিক বেড়াজাল নয়, সাধারণ মানুষের জন্য জাতপাতের বাধা ভাঙতে চাই’। গানটিতে পরেশ রাওয়াল ও রাধিকা মদনকেও দেখা গেছে। অক্ষয় ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘দিল হ্যায় ইয়ে বাওরা, লড়নে সে কাহা ডরা (হৃদয় পাগল, কখন লড়াই করতে ভয় পেয়েছে)…’। 

সরফিরা সম্পর্কে

সুধা কোঙ্গারার এই ছবিতে এক নিম্নমধ্যবিত্ত গ্রাম্য যুবকের চরিত্রে রয়েছেন অক্ষয়। যাঁর জীবনের একমাত্র স্বপ্ন কম খরচে বিমান পরিষেবা চালু করা। যাতে সাধ্যের মধ্যে সাধপূরণ করতে পারেন গ্রামের মানুষজন। প্লেনে চড়ার ব্যাপারটা যাতে শুধু উচ্চশ্রেণির মানুষের মধ্যেই আটকে না থাকে।

অক্ষয়ের এই ছবির কেন্দ্রে ফের এভিয়েশন ইন্ডাস্ট্রি। অক্ষয় ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পরেশ রাওয়াল, রাধিকা মদন এবং সীমা বিশ্বাস। সুধা কোঙ্গারা পরিচালিত এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১২ জুলাই।

সরফিরার ট্রেলার

জরন্দেশ্বরের কাছে অবস্থিত এক ছোট্ট গ্রামের বাসিন্দা বীর মাত্রের গল্প বলবে এই ছবি। গলা পর্যন্ত ঋণে ডুবে রয়েছে সে, এক পয়সার পুঁজি নেই। আছে শুধু বিজনেস আইডিয়া। দেশের বৃহত্তম বিমান সংস্থার মালিক পরেশ গোস্বামী (পরেশ রাওয়াল) সঙ্গে সাক্ষাৎ করে নিজের সেই বিজনেস আইডিয়া ভাগ করে নেয় সে। বদলে জোটে অপমান। পাবলিক টয়লেট পরিষ্কার করা মানুষদের সঙ্গে পাশাপাশি বসে বিমান সফর করতে চান না তিনি, স্পষ্ট জানিয়ে দেন পরেশ।

এই অপমান হজম করে অক্ষয় সিদ্ধান্ত নেন যে তিনি তার স্বপ্নকে বাস্তবে পরিণত করার জন্য তিনি জান লড়িয়ে দেবেন। এমনকি বিমান ভ্রমণকে সবার জন্য সাশ্রয়ী করার চেষ্টায় মাত্র ১ টাকায় ফ্লাইটের টিকিট বিক্রি করবেন। ইনস্টাগ্রামে ট্রেলার শেয়ার করে অক্ষয় লিখেছেন, 'স্বপ্ন সেটা নয় যা আপনি ঘুমন্ত অবস্থায় দেখেন; স্বপ্ন সেটা যা আপনাকে ঘুমোতে দেয় না'।

বড়ে মিঁয়া, ছোটে মিঁয়া বক্স অফিসে আশানুরূপ সাফল্য় পায়নি। সম্প্রতি এই ছবির প্রযোজনা সংস্থা ঋণে ডুবে সাত তলা অফিস বিক্রি করেছে। এর মাঝেই আন্ডারডগের গল্প নিয়ে পর্দায় ফিরছেন অক্ষয়। 

বায়োস্কোপ খবর

Latest News

‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.