বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘অক্ষয়ের জন্য কি হেলমেট বাধ্যতামূলক নয়?', কটাক্ষের মুখে খিলাড়ি কুমার
আজব কাণ্ড! (ছবি- বারিন্দর চাওয়ালা)
আজব কাণ্ড! (ছবি- বারিন্দর চাওয়ালা)

‘অক্ষয়ের জন্য কি হেলমেট বাধ্যতামূলক নয়?', কটাক্ষের মুখে খিলাড়ি কুমার

  • এদিন ভারসোভায় দেহরক্ষীর বাইকে চড়ে ঘুরে বেড়াতে দেখা গেল অক্ষয় কুমারকে। তবে মাথায় হেলমেট না থাকায় নেটিজেনদের প্রশ্নের মুখে অক্ষয় কুমার। 

সদ্যই বেলবটমের শ্যুটিং সেরে ব্রিটিশ যুক্তরাজ্য থেকে মুম্বইয়ে ফিরেছেন অক্ষয় কুমার। বুধবার মায়ানগরীতে বাইকে সওয়ার হয়ে ঘুরে বেড়াতে দেখা গেল খিলাড়ি কুমারকে। এদিন ভারসোভায় নিজের বডিগার্ডের মোটরবাইকে চড়ে ঘুরতে গিয়ে পাপারাত্জিদের ক্যামেরায় বন্দি হন তারকা। কিন্তু সেইখানেই বিপত্তি। এদিন অক্ষয়ের মুখে করোনা সর্তকতার জেরে মাস্ক চোখে পড়লেও দেখা গেল না হেলমেট! হ্যাঁ, হেলমেট ছাড়াই বাইকে চড়লেন এই বলিউড তারকা। এর জেরেই কটাক্ষের মুখে অভিনেতা। নেটিজেনদের প্রশ্ন ‘তারকাদের জন্য কি নিয়ম আলাদা?' অনেকে লিখেছেন- ‘অক্ষয়ের কাছ থেকে এমনটা আশা করিনি’। 

এদিন একদম আরামদায়ক স্পোর্টিং অবতারে পাওয়া গেল আক্কিকে।কালো পুলওভার ও ট্র্যাক প্যান্ট সঙ্গে পায়ে স্নিকার্স- ভারসোভা জেটি থেকে নেমে বাইকে চড়ে রওনা দেন অক্ষয়। অক্ষয়ের ব্যক্তিগত নিরাপত্তারক্ষী ছাড়াও বেশ কয়েকজন মুম্বই পুলিশের আধিকারিকও সঙ্গে ছিল অক্ষয়ের। 

তবে কী জন্য অক্ষয় ভারসোভা জেটিতে গিয়েছিলেন তা স্পষ্ট নয়। আপতত মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেতার লক্ষ্মী বম্ব। দিওয়ালিতে সরাসরি ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবি। তবে ইতিমধ্যেই বিতর্কে জড়িয়েছে এই ছবি। হিন্দু ভাগাবেগে আঘাত দেওয়ার অভিযোগ উঠেছে টিম লক্ষ্মী বম্বের বিরুদ্ধে। ইতিমধ্যেই এই ছবি বয়কটের ডাক দিয়েছে বেশকিছু ধর্মীয় সংগঠন। তবে আমির খান, অজয় দেবগণরা এই ছবির ট্রেলারের ভূয়সী প্রশংসা করেছেন। 

এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে অক্ষয়-ক্যাটরিনা জুটির ‘সূর্যবংশী’। করোনার জেরে এই ছবির মুক্তি পিছিয়েছে আগামী বছরে। বেল বটমের কাজ সেরে শীঘ্রই আতরঙ্গি রে-র শ্যুটিং শুরু করবেন অক্ষয়। 

বন্ধ করুন